scorecardresearch
 

AC In The Power Bank: ফোনের পাওয়ার ব্য়াঙ্কের মধ্যেই AC, দাম মাত্র ২০০০ টাকা, কিনবেন?

AC In The Power Bank: ফোনের পাওয়ার ব্য়াঙ্কের মধ্যেই মিলছে AC. দিতে পারবেন মোবাইল চার্জও। দাম মাত্র ২০০০ টাকা। সুযোগ হাতছাড়া করা বুদ্ধিমানের কাজ হবে না।

Advertisement
পাওয়ার ব্যাঙ্কে এসি, দাম ২০০০ টাকা পাওয়ার ব্যাঙ্কে এসি, দাম ২০০০ টাকা
হাইলাইটস
  • পাওয়ার ব্য়াঙ্কের মধ্যে AC
  • করা যাবে ফোন চার্জও
  • দাম মাত্র ২০০০ টাকা

Power Bank with Mini Air Conditioner: এখন বাজার হল মাল্টিপল ফাংশনিং ডিভাইসেসের। কোনও একটি ডিভাইস কিনলাম, তার একাধিক ব্যবহার এখন যে কোন জিনিসের কী ফিচার। অর্থাৎ যে কোনও একটা ডিভাইস পকেটে নিয়েই আমরা অনেক কাজ করতে পারি। তা সে পাওয়ার ব্যাংকই হোক বা অন্য কিছু। তাহলে পাওয়ার ব্যাংক কেন পিছিয়ে থাকবে?

আরও পড়ুনঃ ফ্রিতে দেখুন টিভি, কোনও টাকাই দিতে হবে না, কোন চ্যানেলগুলি? জেনে নিন

পাওয়ার ব্যাঙ্ক ও এসি

পাওয়ার ব্যাংকের (Power Bank) সঙ্গে আপনি এখনও পর্যন্ত টর্চের (Torch)-এর কম্বিনেশন দেখেছেন। কিন্তু আমরা এখন আপনাকে এয়ারকন্ডিশনারের  (Air Conditioner) সঙ্গে পাওয়ার ব্যাংক দেখিয়ে দিচ্ছি। পাওয়ার ব্যাংকের মিনি এয়ার কন্ডিশনার (Mini Air Conditioner) অ্যাটাচ করে দেওয়া হয়েছে। এটি আপনি পাওয়ার ব্যাংককে ব্যবহার করা তার সঙ্গে পাওয়ার ব্যাংকটি মিনি এয়ারকন্ডিশনারের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে। অর্থাৎ এটি আপনি খুব সহজেই সঙ্গে নিয়ে ঘুরে বেড়াতে পারবেন। আপনাকে পাওয়ার ব্যাংক উইথ মিনি এয়ার কন্ডিশনারের পুরো ডিটেলস আপনাকে জানিয়ে দিই...

ফিচারস এবং স্পেসিফিকেশন ()

পাওয়ার ব্যাংক উইথ মিনি এয়ার কন্ডিশনার (Power Bank with Mini Air Conditioner) প্লাস্টিক ডিজাইনের সঙ্গে আসছে। এটি হোয়াইট এবং ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাচ্ছে। এর মধ্যে বিল্ডিং 6000mAh LI ব্যাটারি দেওয়া হয়েছে। যার চার্জিং টাইম নিয়ে কোম্পানির দাবি যে তারা এটি ৪ ঘন্টাতে ফুল চার্জ করা সম্ভব।

কোম্পানির দাবি যেই পাওয়ার ব্যাংক একবার ফুল চার্জ হয়ে গেলে ডিভাইস ৭ থেকে ১২ ঘন্টা পর্যন্ত আপনাকে সঙ্গ দেবে এবং এর জন্য  DC 5V / 2A ইনপুট চাই। এই ডিভাইসের ফিচার্স এর কথা বলতে গেলে এর মধ্যে ইউএসবি চার্জিংও দেওয়া হয়েছে।

দাম এবং উপলব্ধতা

কোম্পানি এই পাওয়ার ব্যাঙ্ককে এনভায়রনমেন্টাল ফ্রেন্ডলি বলে দাবি করেছে। এর ইউজ ফোন চার্জ করার জন্য আপনি ব্যবহার করতে পারেন। হাওয়া-খাওয়ার জন্য এর মধ্যে তিনটি উইন্ড স্পিড দেওয়া হয়েছে এর মধ্যে। এর দাম আপনার খুব বেশি নয়। আপনি ২ হাজার টাকার মধ্যে অথেন্টিক ই-কমার্স সাইট থেকে কিনতে পারবেন।

Advertisement

 

Advertisement