scorecardresearch
 

৭ হাজারের চেয়ে কম দাম, আজ থেকে বাজারে Redmi A1+ স্মার্টফোন

redmi a1+: সস্তার স্মার্টফোন অথচ দামী ফোনের মতোই সমস্ত ফিচার। কিছু রদবদল রয়েছে। কিন্তু বাজেট ফোন হিসেবে দারুণ কাজের হতে পারে। যাঁরা ফোন শুধুমাত্র জরুরি কাজে ব্যবহার করেন, তাঁদের জন্য আদর্শ। Redmi A1+ আজ থেকেই ভারতের বাজারে লঞ্চ করা হচ্ছে। সাত হাজারের মধ্য়েই মিলবে ফোনটি। আসুন দেখে নিই।

Advertisement
 ৭ হাজারের চেয়ে কম দাম, আজ থেকে বাজারে Redmi A1+ স্মার্টফোন ৭ হাজারের চেয়ে কম দাম, আজ থেকে বাজারে Redmi A1+ স্মার্টফোন
হাইলাইটস
  • ৭ হাজারের চেয়ে কম দাম দারুণ অফার
  • আজ থেকে বাজারে Redmi A1+ স্মার্টফোন

রেডমি ইন্ডিয়া গত সপ্তাহে বাজেট স্মার্টফোন রেডমি এ ওয়ান প্লাস লঞ্চ করেছিল। এই নতুন স্মার্ট ফোন লেদার টেক্সচার ডিজাইনের সঙ্গে আসছে এবং এতে রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। ফোনে ৫০০০ এমএএইচ এর ব্যাটারি দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ দীপাবলির গিফটের জন্য আদর্শ, Amazon সেলে ২৫০০ টাকার কমে একাধিক গেজেট

এর ব্যাকে আট মেগাপিক্সেল ডুয়েল এআই রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটিকে আজকে প্রথমবার সেলের জন্য ছাড়া হয়েছে। এই ফোনটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ছাড়াও কোম্পানির ওয়েবসাইটেও বিক্রি করা হচ্ছে। এর পুরো ডিটেলস এখানে জানিয়ে দিচ্ছি।

রেডমি এ ওয়ান প্লাস এর দাম এবং কোথায় পাবেন

রেডমি এ ওয়ান প্লাস ভারতে দুটি ভেরিয়ান্টে ছাড়া হয়েছে এই ফোন ২ জিবি রেম এবং ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট এর দাম ৭ হাজার ৪৯৯ টাকা। যেখানে টপ ভেরিয়েন্ট ৩ জিবি রেমের সঙ্গে 32gb internal memory দেওয়া হয়েছে। এর দাম ৮৪৯৯ টাকা।

কী কী রংয়ে পাওয়া যাচ্ছে

রংয়ের কথা বলতে গেলে এর মধ্যে রাখা হয়েছে দুটি ভেরিয়েন্টের জন্য লাইট গ্রিন, লাইট ব্লু এবং ক্লাসিক ব্ল্যাক কালার। অপশন দেওয়া হয়েছে এই ফোন আপনি আজকে দুপুর বারোটার সময় ফ্লিপকার্ট mi.com mi হোম এবং অন্যান্য রিটেল আউটলেটে পাবেন।

লঞ্চ অফার

লঞ্চ অফারের হিসেবে যদি বলি, তাহলে কোম্পানি এই ফোনে ৫০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে। ডিসকাউন্টের পরে Redmi A1+ এর বেস ভেরিয়েন্ট ৬৯৯৯ টাকা এবং যেখানে টপ ভেরিয়েন্ট ৭৯৯৯ টাকাতে কেনা সম্ভব।

আরও পড়ুনঃ Instagram-এর ধামাকা অফার, রিল তৈরি করলেই আয় লাখ লাখ টাকা?

রেডমি-এ ওয়ান প্লাস এর স্পেসিফিকেশন

Advertisement

Redmi A1+ ৬.৫২ ইঞ্চির এলসিডি স্ক্রিন দেওয়া হয়েছে। এতে MediaTek HelioA22 চিপসেট দেওয়া হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১২ মোবাইল অপারেটিং সিস্টেমের উপর কাজ করে। এর রিয়ারে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এর প্রাইমারি ক্যামেরা ৮ মেগাপিক্সেলের এবং এর সঙ্গে ২ মেগাপিক্সেলের দেওয়া হয়েছে।

সেলফির জন্য ফোনে ফ্রন্টে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোন ৫০০০ এমএইচ ব্যাটারি এবং ১০w চার্জিং সাপোর্টের সঙ্গে মিলছে।

 

Advertisement