scorecardresearch
 

Renault Triber: ১ লক্ষ বিক্রি উদযাপন করতে চালু করেছে লিমিটেড সংস্করণ

Renault Triber: ১ লক্ষ বিক্রি উদযাপন করতে চালু করেছে লিমিটেড সংস্করণ। আপনার গ্যারেজে জায়গা আছে কী?

Advertisement
রেনল্ট ট্রিবার রেনল্ট ট্রিবার
হাইলাইটস
  • Renault Triber
  • ১ লক্ষ বিক্রি উদযাপন করতে চলেছে
  • চালু করেছে লিমিটেড সংস্করণ

ফরাসি অটোমেকার রেনো ভারতে MPV-এর সাফল্যের স্মরণে ট্রাইবারের একটি উদযাপন মডেল চালু করেছে, ১ লক্ষ ইউনিট বিক্রয়ের গৌরব অর্জন করেছে৷ Renault Triber Limited Edition (LE) এর দাম ৭.২৪ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে এবং ম্যানুয়াল ট্রান্সমিশন এবং AMT উভয় বিকল্পের সাথে অনন্য প্রসাধনী পরিবর্তনের সাথে আসে।

২০১৯ সালে লঞ্চ করা, Triber Renault-এর জন্য একটি ব্যাপক সাফল্য হয়েছে, কারণ এটি ৩-সারির সিটিংকে CMF-A+ প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে সাব-4m ফ্রেমে সংকুচিত করে এবং এর সামর্থ্য বজায় রাখে, যা ভারতীয় বাজারের জন্য একটি চাবিকাঠি। গাড়িটি প্রাপ্তবয়স্ক বাসিন্দাদের সুরক্ষার জন্য একটি ৪-স্টার NCAP নিরাপত্তা রেটিং এবং শিশুদের দখলদার সুরক্ষার জন্য ৩-স্টারের অতিরিক্ত সুবিধা প্রদান করে।

ছবি

রেনো ট্রাইবার লিমিটেড সংস্করণে চারটি এয়ারব্যাগ রয়েছে। সাব-4m MPV এছাড়াও একটি ৪-স্টার গ্লোবাল NCAP নিরাপত্তা রেটিং নিয়ে গর্ব করে। রেনো ট্রাইবার লিমিটেড সংস্করণের জন্য, বহিরাগত দুটি ডুয়াল-টোন রঙের পছন্দের সাথে আসে- কালো স্তম্ভ এবং ছাদ এবং কালো দরজা আয়না সহ মুনলাইট সিলভার এবং সিডার ব্রাউন। কেবিনের অভ্যন্তরে, আপনি নতুন আকাজা ফ্যাব্রিক গৃহসজ্জার সামগ্রী পাবেন যা পিয়ানো কালো রঙের ডুয়াল-টোন ড্যাশবোর্ডের সাথে লিমিটেড সংস্করণটিকে স্ট্যান্ডার্ড গাড়ির উপরে একটি প্রান্ত দেয়।

রেনো


কালো ডুয়াল-টোন ট্রিটমেন্ট সহ মুনলাইট সিলভারে রেনো ট্রাইবার লিমিটেড সংস্করণ। বৈশিষ্ট্য তালিকার হাইলাইটগুলির মধ্যে রয়েছে প্রজেক্টর হেডল্যাম্প, ইন্টিগ্রেটেড টার্ন ইন্ডিকেটর সহ বৈদ্যুতিকভাবে সামঞ্জস্যযোগ্য ORVM, চারটি পাওয়ার উইন্ডো, ৪-ইঞ্চি ইনফোটেইনমেন্ট ডিসপ্লে, ২ য় এবং ৩ য় সারির জন্য এয়ারকন ভেন্ট, স্টিয়ারিং মাউন্ট করা ফোন এবং মিডিয়া নিয়ন্ত্রণ, ডিজিটাল ইন্সট্রুমেন্ট প্যানেল, উচ্চতা- সামঞ্জস্যযোগ্য ড্রাইভারের আসন এবং আরও অনেক কিছু। দুটি সামনের এয়ারব্যাগ, EBD সহ ABS, পিছনের পার্কিং সেন্সরও সর্বোত্তম নিরাপত্তা নিশ্চিত করে। Triber একটি ১.০-লিটার ৩-সিলিন্ডার পেট্রোল ইউনিট দ্বারা চালিত হয় যা ৭২bhp এবং ৯৬Nm টর্ক তৈরি করে। লিমিটেড সংস্করণটি ৫-স্পীড ম্যানুয়াল এবং ৫-স্পিড AMT উভয় ক্ষেত্রেই পাওয়া যায়।

Advertisement

Renault Triber Limited Edition-এর দাম ম্যানুয়াল-এর জন্য ৭.২৪ লক্ষ টাকা (এক্স-শোরুম) এবং Easy-R AMT-এর জন্য ৭.৭৬ লক্ষ টাকা (এক্স-শোরুম)। ভ্যারিয়েন্টের উপর নির্ভর করে স্ট্যান্ডার্ড Renault Triber RXT-এর তুলনায় দাম প্রায় ৩০,০০০ থেকে ৫০,০০০ টাকা অতিরিক্ত।

 

Advertisement