scorecardresearch
 

Eastern Railway Cancelled Trains: রবিবার হাওড়ায় বাতিল প্রচুর লোকাল, রয়েছে স্পেশাল ট্রেনও

Eastern Railway Cancelled Trains: রবিবার হাওড়া কর্ড লাইনে সব লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। বালির বেলানগর স্টেশনে ইন্টারলকিং সিস্টেমের কাজ চলছে। এই ইন্টারলকিং সিস্টেমের কাজের জন্য কর্ড লাইনে সব লোকাল বন্ধ। শনিবার রাত ১২টা থেকে রবিবার রাত ১২টা পর্যন্ত লোকাল বন্ধ।

Advertisement
রবিবার হাওড়ায় বাতিল প্রচুর লোকাল! রবিবার হাওড়ায় বাতিল প্রচুর লোকাল!
হাইলাইটস
  • রবিবার হাওড়া কর্ড লাইনে সব লোকাল ট্রেন বাতিল করা হয়েছে।
  • বালির বেলানগর স্টেশনে ইন্টারলকিং সিস্টেমের কাজ চলছে।
  • এই ইন্টারলকিং সিস্টেমের কাজের জন্য কর্ড লাইনে সব লোকাল বন্ধ।

Eastern Railway Cancelled Trains: রবিবার হাওড়া কর্ড লাইনে সব লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। বালির বেলানগর স্টেশনে ইন্টারলকিং সিস্টেমের কাজ। ইন্টারলকিং সিস্টেমের কাজের জন্য কর্ড লাইনে সব লোকাল বন্ধ। শনিবার রাত ১২টা থেকে রবিবার রাত ১২টা পর্যন্ত লোকাল বন্ধ।

রবিবার হাওড়া কর্ড লাইনে সব লোকাল বন্ধ। বালির বেলানগর স্টেশনে ইন্টারলকিং সিস্টেমের কাজের জন্য এই লাইনে আগামী রবিবার কোনও লোকাল ট্রেন চলবে না। পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানান, পশ্চিমবঙ্গ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার জন্য হাওড়া-বর্ধমান কর্ড লাইনে দু' জোড়া স্পেশাল ট্রেন চালানো হবে। সেই ট্রেনে সাধারণ যাত্রীরাও চড়তে পারবেন। 

আরও পড়ুন: রবিবার থেকে মঙ্গলবার পর্যন্ত বৃষ্টির পূর্বাভাস কলকাতা-সহ ৬ জেলায়

বালির বেলানগর স্টেশনে ইন্টারলকিং সিস্টেমের কাজের জন্য শনিবার রাত ১২টা থেকে রবিবার রাত ১২টা পর্যন্ত সব লোকাল বাতিল করা হয়েছে। শুক্রবার পূর্ব রেলের পক্ষ থেকে জানানো হয়েছে যে, হাওড়া-বর্ধমান কর্ড লাইনের বেলানগর স্টেশনে যে ইলেকট্রনিক ইন্টারলকিং রয়েছে, সেটি বদলে ফেলা হবে। সেই জন্যই শনিবার রাতে সাড়ে ১২টা থেকে (ইংরেজি মতে রবিবার) থেকে রবিবার রাত সাড়ে ১১টা পর্যন্ত বেলানগর স্টেশনে ট্র্যাফিক আর পাওয়ার ব্লক থাকবে। সেই জন্য শনিবার রাত ১২টা থেকে রাত রবিবার রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত হাওড়া-বর্ধমান কর্ড লাইনের সমস্ত লোকাল ট্রেন বাতিল করা হয়েছে।

Advertisement