scorecardresearch
 

Flipkart Sale: Flipkart-এ বাম্পার অফার, ৫ হাজারের কম দামে টিভি-ফ্রিজ-ওয়াশিং মেশিন

Flipkart-এ বাম্পার অফার, ৫ হাজারের কম দামে টিভি-ফ্রিজ-ওয়াশিং মেশিন। ই-কমার্স প্লাটফর্মে চলতে থাকা এই সেলে ডিসকাউন্ট এবং অন্য প্রচুর বেনিফিটসও দেওয়া হয়েছে। আপনি এর ফায়দা তুলতে পারবেন। সস্তায় টিভি, ফ্রিজ এবং এয়ারকন্ডিশনার কিনে আনুন। আমরা জেনে নিই যে, ফ্লিপকার্টে যে সেল পাওয়া যাচ্ছে সেগুলি বেনিফিট এর ডিটেলস।

Advertisement
Flipkart Sale: Flipkart-এ ৫ হাজারের কম দামে টিভি-ফ্রিজ-ওয়াশিং মেশিন Flipkart Sale: Flipkart-এ ৫ হাজারের কম দামে টিভি-ফ্রিজ-ওয়াশিং মেশিন
হাইলাইটস
  • Flipkart-এ চলছে মহাসেল
  • টিভি-ফ্রিজ-ওয়াশিং মেশিনে দারুণ অফার
  • ৫ হাজারের কম দাম থেকে শুরু

Flipkart-এ নতুন সেল শুরু হতে চলেছে। এই সেলে আপনি বিভিন্ন প্রোডাক্ট ডিসকাউন্টে কিনতে পারবেন। flipkart-এ ৭০ পার্সেন্ট পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। প্লাটফর্মের ওপর বিগ বাচত ধামাল সেল ৫ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। টিভি, ফ্রিজও  ওয়াশিং মেশিন সস্তা দামে কিনতে পারবেন।

ই-কমার্স প্লাটফর্মে চলতে থাকা এই সেলে ডিসকাউন্ট এবং অন্য বেনিফিটস দেওয়া হয়েছে। আপনি এর ফায়দা তুলতে পারবেন। সস্তায় টিভি, ফ্রিজ এবং এয়ারকন্ডিশনার কিনে আনুন। আমরা জেনে নিই যে, ফ্লিপকার্টে যে সেল পাওয়া যাচ্ছে সেগুলি বেনিফিট এর ডিটেলস।

আরও পড়ুনঃ রাস্তায় জ্যাম থাকলে আকাশে উড়বে, গাড়িতে বিপ্লব নিয়ে এল এই ইলেকট্রিক কার

টিভিতে কী রয়েছে অফার?

ফ্লিপকার্ট টিভিতে ৭০% পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এখান থেকে আপনি ৬৯৯ টাকার শুরুর দামে টিভি কিনতে পারবেন। এই দাম কমিশনের ২৪ ইঞ্চি স্ক্রিন সাইজওয়ালা ভেরিয়েন্ট এ পাওয়া যাবে। সেখানে ৩২ ইঞ্চি ৮ হাজার টাকা থেকে কমে পাওয়া যাবে। আপনি যদি প্রিমিয়াম টিভি কিনতে চান তাহলে সনির পঞ্চাশ ইঞ্চি টিভি ৫০ হাজার টাকার কমে পেতে পারেন। সেই সঙ্গে স্যামসাংয়ের টিভি ৪০ হাজার ৯৯০ টাকা ডিসকাউন্ট এর সঙ্গে পাওয়া যাবে। আপনি এলজির ৫৫ ইঞ্চিওয়ালা ভেরিয়েন্ট ৪৪ হাজার ৯৮১ টাকা দামে পেয়ে যাবেন।

ওয়াশিং মেশিন এবং অন্যান্য এপ্লায়েন্স এর উপর কি অফার রয়েছে

ফ্লিপকার্ট সেলে ৪৯৯০ টাকার শুরুর দাম থেকে ওয়াশিং মেশিন কিনতে পারবেন। এই দাম আপনার থমশন এবং হোয়াইট ওয়েস্টিং হাউস এর প্রোডাক্টে পাওয়া যাবে। আপনি ১৫০০০ টাকার কম দামে অটোমেটিক টপ লোড ওয়াশিং মেশিন কিনতে পারবেন। ফ্রন্ট লোডের জন্য আপনাকে প্রিমিয়াম সেগমেন্টে যেতে হবে।

এছাড়া ৫৫% ডিসকাউন্টে এয়ার কন্ডিশনার পাওয়া যাচ্ছে। অন্যান্য অ্যাপ্লায়েন্সও আপনি সস্তায় কিনতে পারবেন। হোম অ্যাপ্লায়েন্স ৭০% পর্যন্ত ছাড় দিচ্ছে। আপনি অফ সিজনের সেলের সুবিধা নিয়ে এসি সস্তা নামে কিনে নিতে পারবেন।

Advertisement

 

Advertisement