scorecardresearch
 

এখন WhatsApp থেকেই অর্ডার করুন Jio Mart-এ! পাবেন ফ্রি ডেলিভারি

Jiomart হোয়াটসঅ্যাপে ৯০-সেকেন্ডের একটি টিউটোরিয়াল এবং ক্যাটালগ পাঠিয়ে মানুষকে এ বিষয়ে অবগত করতে শুরু করেছে। এতে বলা হয়েছে যে এর প্ল্যাটফর্ম থেকে ডেলিভারি একেবারে বিনামূল্যে পাওয়া যাবে। এর জন্য ন্যূনতম অর্ডারের কোনও শর্ত নেই।

Advertisement
ন্যূনতম অর্ডারের কোনও শর্ত নেই। ন্যূনতম অর্ডারের কোনও শর্ত নেই।
হাইলাইটস
  • এখন WhatsApp থেকে JioMart-এ মুদি সামগ্রি অর্ডার করা যেতে পারে।
  • এর জন্য ন্যূনতম অর্ডারের কোনও শর্ত নেই।
  • এর প্ল্যাটফর্ম থেকে ডেলিভারি একেবারে বিনামূল্যে পাওয়া যাবে।

এখন "ট্যাপ এবং চ্যাট" এর মাধ্যমে মুকেশ আম্বানির JioMart থেকে মুদি সামগ্রি অর্ডার করা যেতে পারে। আপনি হোয়াটসঅ্যাপের মাধ্যমে এটি করতে পারেন। এর ডেলিভারি সম্পূর্ণ ফ্রি হবে।

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ অ্যামাজন এবং ফ্লিপকার্টকে চ্যালেঞ্জ করার জন্য তৈরি হয়েছে। Jiomart হোয়াটসঅ্যাপে ৯০-সেকেন্ডের একটি টিউটোরিয়াল এবং ক্যাটালগ পাঠিয়ে মানুষকে এ বিষয়ে অবগত করতে শুরু করেছে। এতে বলা হয়েছে যে এর প্ল্যাটফর্ম থেকে ডেলিভারি একেবারে বিনামূল্যে পাওয়া যাবে। এর জন্য ন্যূনতম অর্ডারের কোনও শর্ত নেই। এটাও বলা হচ্ছে যে এখানে ফল, সবজি, টুথপেস্ট, পনির এবং বেসনের মতো রান্নার সমস্ত আইটেম পাওয়া যায়।

গ্রাহকরা যদি এই সব কিনতে চান, তাহলে তারা পেমেন্ট অ্যাপের মাধ্যমে তা করতে পারবেন। অথবা অর্ডার পাওয়ার পর ক্যাশ অন ডেলিভারিও করতে পারেন। বিলিয়নেয়ার মুকেশ আম্বানির রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড ডেটা প্ল্যান এবং বিনামূল্যে ভয়েস কল বিক্রি করে ভারতের টেলিকম সেক্টরে অন্যান্য সংস্থাগুলিকে প্রান্তিক করেছে৷ এখন এটি দেশের ই-কমার্স স্পেসে একটি প্রান্ত অর্জন করতে সর্বনিম্ন মূল্য (কাটথ্রোট প্রাইসিং) অবলম্বন করছে।

আরও পড়ুন: শীতকালে কি রোজ ডিম খাওয়া উচিত? জেনে নিন, বুঝে খান

Meta Platforms Inc রিলায়েন্সের Jio Platforms ইউনিটে প্রায় ৬ বিলিয়ন ডলার বিনিয়োগ করেছে। এখন তার ১৯ মাস পর এই পদক্ষেপ নিল Jio। দেশের বৃহত্তম মোবাইল অপারেটর Jio গ্রাহকদের কাছে এই পরিষেবাটি উপলব্ধ করতে অনেক প্রস্তুতি নিয়েছে। ডেলিভারি চালানোর জন্য রিলায়েন্স রিটেলের মাধ্যমে বাজি ধরবে। দেশে হোয়াটসঅ্যাপের প্রায় ৫৩ মিলিয়ন গ্রাহক রয়েছে এবং Jio-এর ৪২৫ মিলিয়ন গ্রাহক রয়েছে। Jio Mart এবং WhatsApp অ্যাপ এই ফোনে প্রিলোড করা আছে। এটি গুগলের সঙ্গে অংশীদারিত্বে তৈরি করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন: এই ধরেন Condom কমায় শুক্রানুর সক্রিয়তা, কমে গর্ভধারণের ঝুঁকি!

হোয়াটসঅ্যাপের মুদির বিকল্পটি রিলায়েন্সের জিও মার্টের সঙ্গে আসে। এটি ২০০টি শহরে ২০২০ সালের গ্রীষ্মের সময় চালু হয়েছিল। কিন্তু তার আগেই অনেক বৈশ্বিক খেলোয়াড় ভারতের ই-কমার্স স্পেসে ঝাঁপিয়ে পড়েছে। অনলাইন খুচরো দ্রুত বর্ধনশীল সেগমেন্ট সত্ত্বেও, মুদি সামগ্রির উপর ফোকাস করা হয়নি। তাই এটি ট্যাপ করার জন্য এখনও প্রচুর সুযোগ রয়েছে।

 

Advertisement