scorecardresearch
 

Rakesh Jhunjhunwala Portfolio: রাকেশ ঝুনঝুনওয়ালার হাতে টাটার এই শেয়ার, ৩ মাসে মালামাল

 এই স্টকটি তিন মাসে দুর্দান্ত আয় করেছে। কোম্পানির শেয়ারহোল্ডাররাও খুশি। রাকেশের কাছে রয়েছে টাইটানের শেয়ার। এই শেয়ারই মালামাল করছে বিনিয়োগকারীদের।

রতন টাটা ও রাকেশ ঝুনঝুনওয়ালা। রতন টাটা ও রাকেশ ঝুনঝুনওয়ালা।
হাইলাইটস
  •  এই স্টকটি তিন মাসে দুর্দান্ত আয় করেছে।
  • কোম্পানির শেয়ারহোল্ডাররাও খুশি।
  • রাকেশের কাছে রয়েছে টাইটানের শেয়ার।

রাকেশ ঝুনঝুনওয়ালার মগজাস্ত্রের উপর ভরসা করেন বহু বিনিয়োগকারী। তাঁর পোর্টফোলিওর দিকে নজর থাকে সবার। আর হবে না-ই বা কেন তিনি বিগবুল নামে যে খ্যাত। রাকেশ ঝুনঝুনওয়ালার শেয়ার মানেই বিগ হিট। আরও একবার তার আভাস মিলল। তাঁর পোর্টফোলিওতে থাকা একটি স্টকের গতি ঊর্ধ্বমুখী। এই স্টকটি তিন মাসে দুর্দান্ত আয় করেছে। এই কোম্পানির শেয়ারহোল্ডাররাও খুশি। রাকেশের কাছে রয়েছে টাইটানের শেয়ার। এই শেয়ারই মালামাল করছে বিনিয়োগকারীদের।

উৎসবের মরসুমে চাহিদা তেজির কারণে ঘড়ির কোম্পানি টাইটান লিমিটেডের নিট মুনাফা বেড়ে গিয়েছে। টাটা গোষ্ঠীর সংস্থা টাইটান স্টক এক্সচেঞ্জকে জানিয়েছে, জুনে শেষ হওয়া প্রথম ত্রৈমাসিকে নিট মুনাফা বেড়ে হয়েছে ৭৯০ কোটি টাকা। গত ত্রৈমাসিকে টাইটান লিমিটেডের মোট আয় দাঁড়িয়েছে ৯,৪৮৭ কোটি টাকা। গত অর্থবছর ২০২১-২২-এর সময়ে এই সংখ্যা ছিল ৩,৫১৯ কোটি টাকা।

চলতি আর্থিক বছরের ২০২২-২৩ ত্রৈমাসিকে কোম্পানির মোট ব্যয় ৮,৪১৫ কোটি টাকা হয়েছে। গত বছরে একই সময়ে ব্যয় হয়েছিল ৩,৪৮০ কোটি টাকা। টাইটানের স্টক ৫ অগাস্ট ২৪২৮ টাকায় বন্ধ হয়েছে। এই স্টকের গতি ঊর্ধ্বমুখী। 

এখনও পর্যন্ত টাইটানের স্টক সর্বোচ্চ ২৭৬৮ টাকায় পৌঁছেছে। এটা ৫২ সপ্তাহের সর্বোচ্চ দর। টাইটান স্টক ৫২ সপ্তাহের সর্বনিম্ন দাম ১৭৬৩ টাকা। অর্থাৎ এক বছরে হাজার টাকার মতো বেড়েছে টাইটানের শেয়ার দর। 

আরও পড়ুন- এক বছরেই ৫ গুণ রিটার্ন, আদানির ৩ কোম্পানির শেয়ারে মালামাল