scorecardresearch
 

UPI Payment: ফোন ছাড়াই এবার UPI পেমেন্ট সম্ভব, কীভাবে? জেনে নিন

UPI Payment Digital Ring: পরিবর্তনশীল সময়ের সঙ্গে, UPI পেমেন্ট সিস্টেম আমাদের সকলের জীবনের একটি অপরিহার্য অংশ হয়ে উঠেছে। UPI পেমেন্টের জন্য সাধারণত একটি মোবাইল ফোনের প্রয়োজন হয়।

Advertisement
 UPI পেমেন্টে  ফোনেরও প্রয়োজন হবে না UPI পেমেন্টে ফোনেরও প্রয়োজন হবে না

UPI Payment Through Digital Ring: পরিবর্তনশীল সময়ের সঙ্গে, UPI পেমেন্ট সিস্টেম আমাদের সকলের জীবনের একটি অপরিহার্য অংশ হয়ে উঠেছে। UPI পেমেন্টের জন্য সাধারণত একটি মোবাইল ফোনের প্রয়োজন হয়। কিন্তু আপনি কি জানেন যে এখন আপনি মোবাইল ফোন ছাড়া শুধুমাত্র একটি রিং এর মাধ্যমে UPI পেমেন্ট করতে পারবেন।

কেরালার তিরুবনন্তপুরম ভিত্তিক একটি স্টার্টআপ কোম্পানি  Acemoney এই বিকল্পটি চালু করেছে যার মাধ্যমে আপনি ফোন ব্যবহার না করেও আপনার UPI পেমেন্ট করতে পারবেন। Acemoney-এর স্মার্ট রিং চালু করার পিছনে কারণ হল যে আপনার কাছে নগদ টাকা না থাকলে আপনি শুধুমাত্র স্মার্ট রিং এর মাধ্যমে সহজেই লেনদেন করতে পারবেন।

 

আরও পড়ুন

 

এই বিশেষ রিংটি জিরকোনিয়া সিরামিক থেকে তৈরি, যার কারণে এটি কোনও স্ক্র্যাচ দ্বারা প্রভাবিত হবে না। এই রিং ব্যবহার করার জন্য আপনার ফোনের প্রয়োজন নেই। এতে শুধুমাত্র পেমেন্ট টার্মিনালে রাখতে হয়। এর পরে, আপনি অর্থপ্রদানের আগে একটি বিপ শুনতে পাবেন এবং এর পরে ফোন ছাড়াই অর্থ প্রদান করা হবে।

Advertisement