scorecardresearch
 

চলন্ত ট্রেন থেকে কয়েক মিনিটে ৩ মেয়ের লাফ, Video Viral

ব্যবধান মিনিট কয়েক, চলন্ত ট্রেন থেকে কয়েক মিনিটে ৩টি মেয়ে লাফ দিল। আছাড় খেয়ে পড়ল প্লাটফর্মে। ট্রেন থেকে লাফ দেওয়ার পরের ঘটনা আরও রোমহর্ষক, সেই Video এখন Viral.

চলন্ত ট্রেন থেকে লাফ তিনটি মেয়ের চলন্ত ট্রেন থেকে লাফ তিনটি মেয়ের
হাইলাইটস
  • চলন্ত ট্রেন থেকে ৩ মেয়ের লাফ
  • কয়েক মিনিটের মধ্যে ঘটে গেল ঘটনা
  • ভিডিও দেখলে শিরদাঁড়া দিয়ে হিমস্রোত বয়ে যাবে

একটি মেয়ে আচমকা পড়ে গেল প্লাটফর্মে। তারপর আরও একটা, আরও একটা। টপাটপ তিন তিনখানা মেয়ে ট্রেন থেকে ঝাঁপিয়ে পড়লো। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। ট্রেনের গতির বিপরীতে লাফ দিয়েই বিপত্তি। কিন্তু একই সময় একইভাবে কেন আলাদা আলাদা কামরা থেকে এমন ঘটনা ঘটলো তা এখনও সরল বুদ্ধিতে বুঝতে পারছে না কেউই। 

রেল যাত্রীদের মধ্যে দুর্ঘটনা খুবই সাধারণ। কারণ লোকেরা নির্ধারিত সময়ে ট্রেনে উঠতে হিংস্রভাবে ছুটে আসে। কিন্তু প্ল্যাটফর্মে উপস্থিত RPF কর্মী এবং হোম গার্ডদের সতর্কতার জন্য ধন্যবাদ, গুরুতর আঘাত এড়ানো যায়।

যাইহোক, টুইটারে শেয়ার করা একটি ভিডিওতে এমন একটি উদ্ধারের ভিডিও দেখানো হয়েছে, যা মানুষকে হতবাক করেছে। মুম্বাইয়ের পুলিশ কমিশনার (রেলওয়ে) কায়সার খালিদ পোস্ট করেছেন, ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন হোম গার্ড একটি মেয়েকে বাঁচাতে ছুটে আসছেন, যে একটি চলন্ত ট্রেন থেকে নামার সময় প্ল্যাটফর্মে হোঁচট খেয়ে পড়েছিল৷

ভিডিওটি ১৬ এপ্রিল যোগেশ্বরী স্টেশনে একটি সিসিটিভি ক্যামেরা দ্বারা ধারণ করা হয়েছিল। তবে এটিই নয়। আলতাফ শেখ নামের ওই হোম গার্ড যখন মেয়েটিকে বাঁচানোর চেষ্টা করছিলেন, তখন আরও দুটি মেয়ে প্ল্যাটফর্মের নীল থেকে লাফ দিয়ে হোঁচট খেয়ে পড়ে যায়।

দেখা যাক:


মর্মান্তিক ভিডিওটি 16 হাজার বার দেখা হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে নেটিজেনরা অজ্ঞাত এবং ভয় পেয়েছিলেন। অন্য দুই মেয়ে কেন চলন্ত ট্রেন থেকে লাফ দিল তা অনেকেই বুঝতে পারেননি।