scorecardresearch
 

৭১ এর স্ত্রীর সঙ্গে গাঁটছড়া ১৭ এর স্বামীর, দম্পতির মধ্যে বয়সের ফারাক ৫৪ বছর

৭১ এর স্ত্রীর সঙ্গে গাঁটছড়া ১৭ বছরের স্বামীর। দম্পতির মধ্যে বয়সের ফারাক ৫৪ বছর। তবু তাঁরা কাটাচ্ছেন সুখি দাম্পত্য। এমনটাই দাবি ওই দম্পতিরই।

Advertisement
৫৪ বছরের ফারাকের দাম্পত্য ৫৪ বছরের ফারাকের দাম্পত্য
হাইলাইটস
  • ৭১ এর স্ত্রীর সঙ্গে গাঁটছড়া ১৭ এর স্বামীর
  • দম্পতির মধ্যে বয়সের ফারাক ৫৪ বছর
  • ছেলের বন্ধুর সঙ্গে গাঁটছড়া বৃদ্ধার

Couple 53 years Agwe Gap: দম্পতির মধ্যে বয়সের ফারাক ৫৪ বছর। কী ভাবছেন? বৃদ্ধস্য তরুণী ভার্যা!  না মোটেও নয়। আসলে বৃদ্ধাস্য তরুণ স্বামী। এমনই অভাবনীয় ঘটনা ঘটেছে আমেরিকায়। স্ত্রীর বয়স ৭৭ বছর।স্বামীর বয়স ২৪ বছর। স্ত্রীর নাম আলমিরা। স্বামীর নাম গ্যারি। ২০১৫ সালে তারা যখন বিয়ে করেন, তখন তার বয়স ছিল মাত্র ১৭ এবং আলমিরা ছিলেন ৭১ বছরের।

ছেলের মৃত্যুই কাছাকাছি এনেছে ছেলের বন্ধুর

মিরর এর রিপোর্ট অনুযায়ী এই জুটি প্রথমবার ২০১৫ সালে আলমের ছেলে রবার্টের শেষকৃত্যের অনুষ্ঠানে দেখা করেছিলেন। গ্যারি রবার্টের বন্ধু এবং তার বয়স সেই সময় ছিল ১৭ বছর। যেখানে আলমিরার বয়স ৭১ বছর ছিল। এই প্রথম সাক্ষাতের পর দিজনের এর মধ্যে কথাবার্তা শুরু হয়। দুজনের মধ্যে বন্ধুত্ব হয় এবং ১৫ দিন পরে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন এবং বিয়ে করে ফেলেন।

৬ বছর পূর্ণ করেছে দম্পতির বৈবাহিক জীবন

জুটির মধ্যে ৫৪ বছরের ফারাক জানিয়ে দিই। এই কাপলের মধ্যে বয়সের ফারাক রয়েছে। এখন গ্যারির বয়স ২৪ বছর। আলমিরার ৭৭ বছর বয়স। তারা জানিয়েছেন যে তাদের বিয়ে সহজ ছিল না। তারা সেই সমস্ত সম্পর্ককে পেছনে ফেলে এসেছেন, যাঁরা তাঁদের সম্পর্ককে সমর্থন করেনি। গত অক্টোবরে তারা নিজেদের বিয়ের ষষ্ঠ অ্যানিভার্সারি পালন করেছে।

কেমন তাদের বৈবাহিক জীবন

এ বিষয়ে কেরির বক্তব্য তারা তাঁদের জীবন খুব দুর্দান্ত ভাবে কাটাচ্ছেন এবং তাদের মধ্যে ভালো রসায়ন রয়েছে। আলমিরার বিষয়ে কথা বলতে গিয়ে গ্যারি জানিয়েছেন যে সে আমার জীবনসাথী। আলমিরা ও গ্যারির সঙ্গে বিয়ে করে অত্যন্ত খুশি। তারা জানিয়েছেন যে, আমরা জীবনে সেটাই করতে পছন্দ করব যেটা আমাদের চাই। আমি আমার জীবন বেছে নিয়েছি। তাতে আমি খুশি নিজেদের বিয়ে নিয়ে ২৪ বছরের গ্যারি বলছেন যে আমাদের এটি একটি খুব ভালো এবং পোক্ত বিয়ে। যদিও এই কাপলের পরিবার এবং বন্ধুরা এটাকে সঠিক বলে মনে করছেন না। অনলাইনেও তাদের লাগাতার ট্রল করা হচ্ছে। অবশ্য তারা খুব একটা গায়ে মারছেন না বলে জানিয়ে দিয়েছেন।

Advertisement

 

Advertisement