scorecardresearch
 

শিম্পাঞ্জি ভাইবোনের রিইউনিয়ন, VIRAL VIDEO-তে চোখে জল বিশ্বের

দুই তরুণ শিম্পাঞ্জি একে অপরের সঙ্গে দেখা করার পর একটি দীর্ঘ উষ্ণ আলিঙ্গনে লিপ্ত হয়েছে। দীর্ঘ বিচ্ছেদের পর তাঁদের আকুল আলিঙ্গন চোখে জল এনে দিয়েছে বিশ্ববাসীর। ভিডিওটি টুইটারে পোস্ট করেছেন বুইটেঞ্জেবিডেন। আর এটি পোস্ট করার পর প্রায় ৫ মিলিয়ন অর্থাৎ ৫০ লক্ষ ভিউ হয়ে গিয়েছে।

Advertisement
শিম্পাঞ্জি ভাই-বোনেরা শিম্পাঞ্জি ভাই-বোনেরা
হাইলাইটস
  • শিম্পাঞ্জি ভাইবোনের Reunion এর ছবি Viral
  • ভিডিও দেখে চোখে জল বিশ্বের
  • ৫০ লক্ষের বেশি ভিউ ছাড়াল

আপনারা যে ভিডিওটি দেখতে চলেছেন, তা আপনাকে আবেগপ্রবণ করে তুলতে পারে। এটিতে দুটি ছোট শিম্পাঞ্জি ভাইবোনকে দেখানো হয়েছে। যারা একটা রেসকিউ অভিযানের পরে পুনরায় একত্রিত হয়েছিল। দুই তরুণ শিম্পাঞ্জি একে অপরের সঙ্গে দেখা করার পর একটি দীর্ঘ উষ্ণ আলিঙ্গনে লিপ্ত হয়েছে। তাদের জড়িয়ে ধরার ভিডিওটি টুইটারে পোস্ট করেছেন বুইটেঞ্জেবিডেন। আর এটি পোস্ট করার পর প্রায় ৫ মিলিয়ন অর্থাৎ ৫০ লক্ষ ভিউ হয়ে গিয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে, শিম্পাঞ্জি ভাইবোনদের একে অপরকে আলিঙ্গন করতে দেখা যাচ্ছে। মুহূর্তটি একই সঙ্গে সুন্দর এবং হৃদয়বিদারক। “বন্দিদশা থেকে উদ্ধার করে, এই দুই ভাইকে দুটি ভিন্ন জায়গায় চিকিৎসার জন্য আলাদা করা হয়েছিল। তারা সুস্থ হওয়ার পরে, তারা আবার একত্রিত হয়েছে,” ভিডিওর ক্যাপশনে লেখা রয়েছে এ কথাই।

এখানে ভিডিও দেখুন:


ভিডিওটি ইন্টারনেটকে বিপর্যস্ত করে দিয়েছে। ভিডিওটি অনেক ব্যবহারকারীকে হাসিয়েছে এবং তারা ভাইবোনদের পুনরায় মিলিত হতে দেখে তাদের আনন্দ প্রকাশ করতে কমেন্ট সেকশনে পৌঁছে গিয়েছেন।

নীচে আরও মন্তব্য দেখুন:

এত সুন্দর মুহূর্ত, না?

 

Advertisement