scorecardresearch
 

গার্লফ্রেন্ড স্নান করে না, গায়ে দুর্গন্ধ, সোশাল মিডিয়ায় পোস্ট বয়ফ্রেন্ডের, তারপর...

গার্লফ্রেন্ড মাসে কেবল মাত্র দুবার স্নান করেন। তাই তাঁর গা থেকে দুর্গন্ধ বের হয়। বাধ্য হয়ে তাঁকে আলাদা ঘুমাতে হয়। ওই যুবকটি আর কি কি বলেছেন, আসুন জেনে নিই।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বয়ফ্রেন্ডের জ্বালাময়ী পোস্ট
  • গার্লফ্রেন্ড স্নান করে না, গায়ে দুর্গন্ধ
  • সোস্যাল মিডিয়া পোস্ট করে ট্রোলড

নিজের গার্লফ্রেন্ডের সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় এ কী পোস্ট করলেন বয়ফ্রেন্ড ! পোস্ট আসার সঙ্গে সঙ্গেই নেটিজেনরা হামলা করেছেন হাসি, ঠাট্টা, মিম, মশকরা শুরু হয়ে গিয়েছে।

কি লিখেছেন ওই যুবক !

ওই যুবক লিখেছেন, তাঁর গার্লফ্রেন্ড মাসে কেবল মাত্র দুবার স্নান করেন। তাই তাঁর গা থেকে দুর্গন্ধ বের হয়। বাধ্য হয়ে তাঁকে আলাদা ঘুমাতে হয়। ওই যুবকটি আর কি কি বলেছেন, আসুন জেনে নিই।

যুবকের পোস্টে হামলে পড়ল জনতা

ম্যান ইউকে সংবাদপত্রের খবর অনুযায়ী সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে যুবক নিজের গার্লফ্রেন্ডকে নিয়ে যা পোস্ট করেছেন। তা দেখে লোকজন হাসি, ঠাট্টা, মশকরা, কটাক্ষ, পরামর্শ কোনও কিছুই বাদ দেননি ওই যুবককে দিতে।

গার্লফ্রেন্ডের গা থেকে দুর্গন্ধ

নিজের পরিচয় লুকিয়ে রেখেছেন তিনি। জানিয়েছেন, তার গার্লফ্রেন্ড মাসে মাত্র দুবার স্নান করেন। সে কারণে তাকে আলাদা করে শুতে হয়। ওই যুবক আরও জানিয়েছেন, যে ১৫ দিন পর একবার স্নানে যায় তার গার্লফ্রেন্ড। অর্থাৎ মাসে দু'বারের বেশি রান করতে চায় না। এই কারণে তার গা থেকে দুর্গন্ধ বের হয়। যা তিনি সহ্য করতে পারেন না। এই গল্প করেছেন ওই যুবক।

গার্লফ্রেন্ডের চিন্তায় ঘুম উড়েছে যুবকের

তবু অবশ্য তিনি এখনও ছেড়ে যাননি তার গার্লফ্রেন্ডকে। তিন বছর থেকে তার সঙ্গে সম্পর্ক রয়েছে বলে তিনি জানিয়েছেন। শুরুতে অবশ্য তারা আলাদাই থাকতেন. কিন্তু যখন থেকে তারা একসাথে থাকার সিদ্ধান্ত নিয়েছেন, তার গার্লফ্রেন্ডের অভ্যাস আদব-কায়দা দেখে তিনি হয়রান হয়ে গিয়েছেন। ওই যুবক জানান, আমি ওকে ভালোবাসি। কিন্তু আমি জানতাম না যে ও দিনের পর দিন, এভাবে স্নান না করে থাকতে পারে। যা নিয়ে চিন্তায় পড়ে গিয়েছেন ওই যুবক।

Advertisement

যুবকের স্নানের প্রস্তাবে ক্ষিপ্ত গার্লফ্রেন্ড

তিনি জানিয়েছেন যে এ বিষয়ে যখন গার্লফ্রেন্ড কে জানিয়েছি তখন সে আমার উপর ক্ষিপ্ত হয়ে যায়। এরপর বহু দিন আমাদের মধ্যে কথাবার্তা হয়নি এবং একে অপরের মুখ দেখাদেখি বন্ধ ছিল। কিন্তু ওই যুবক জানিয়েছেন, কেউ কেউ তাকে ব্রেকআপ করে নতুন গার্লফ্রেন্ড খোঁজার পরামর্শ দিয়েছেন তো কেউ কেউ আবার গার্লফ্রেন্ডকে বদলে দেওয়ার পরামর্শ দিয়েছেন ।

 

Advertisement