scorecardresearch
 

জিমে ঢুকে স্বামীর বান্ধবীকে জুতো খুলে মার, ভিডিও ভাইরাল

স্বামীর মহিলা বন্ধুকে কখনও চপ্পল দিয়ে, কখনও নখ দিয়ে আঁচড়ে-কামড়ে একাকার করতে দেখা গিয়েছে এক মহিলাকে। সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হতেই নজরে এসেছে নেটিজেনদের।

Advertisement
জিমে গোলমাল, ভিডিও ভাইরাল জিমে গোলমাল, ভিডিও ভাইরাল
হাইলাইটস
  • জিমে ঢুকে স্বামীর বান্ধবীকে মার
  • চপ্পল দিয়ে মারার ভিডিও ভাইরাল
  • দীর্ঘদিনের রেষারেষির ফল

মধ্যপ্রদেশের রাজধানী ভূপালে এটি আজব ঘটনা সামনে এসেছে। সেখানে এক মহিলা তার স্বামীর এক বান্ধবীকে চপ্পল দিয়ে বেধড়ক মারছেন বলে দেখা গিয়েছে একটি ভিডিওতে। ঘটনাটি ঘটেছে ভোপালের কোহেফিজা এলাকায়। সেখানে ব্যাপক হাঙ্গামার ঘটনা ঘটে।

চপ্পল দিয়ে ব্য়াপক মার

এক মহিলা তার বোনের সঙ্গে পৌঁছান এবং নিজের স্বামীকে অন্য মহিলার সঙ্গে দেখতে পেয়ে নিজের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এর পরে মহিলা স্বামীর মহিলা বন্ধুকে কখনও চপ্পল দিয়ে তাকে মারতে দেখা গিয়েছে ও কখনও নখ দিয়ে আঁচড়ে-কামড়ে একাকার করতে দেখা গিয়েছে। এরই মধ্যে তার স্বামী ওই মহিলাকে বাঁচানোর চেষ্টা করতে গেলেও তিনি ব্যর্থ হচ্ছেন বলে দেখা গিয়েছে।

সোস্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

এরই মধ্যে স্বামী-স্ত্রীর মধ্যে এই নিয়ে হাতাহাতি শুরু হয়েছে বলে দেখা যায়, যে এক্সেরসাইজ করতে যাওয়া এক অন্য মহিলা ঘটনা দেখে মধ্যস্থতা করতে এগিয়ে আসেন এবং স্বামীর বান্ধবী ওই মহিলাকে জিমের ভিতরে নিয়ে যাওয়ার চেষ্টা করতে থাকেন। কিন্তু স্ত্রী জিমের ভিতরে ঢুকে স্বামীর মহিলা বন্ধুকে ব্যাপক মারধর শুরু করে। এই পুরো ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে।

পুরনো সন্দেহ ও ক্ষোভ থেকেই ঘটনা

পুলিশ বিষয়টি নিয়ে আজতক-কে জানিয়েছেন, এই ঘটনা সত্যি এবং ১৫ অক্টোবর কোহেফিজা এলাকায় জিমের ভিতর ঘটনাটি ঘটেছে। পুলিশ আধিকারিকের বক্তব্য অনুযায়ী, স্ত্রী তার স্বামীর প্রতি দীর্ঘসময় ধরে সন্দেহ ছিল। কিন্তু তিনি হাতেনাতে ধরতে পারছিলেনন না। ঐদিন খবর পান বান্ধবীর সঙ্গে তাকে দেখা গিয়েছে জিমে। তখনই তিনি তার বোনকে নিয়ে জিমে পৌঁছান। পুরনো সন্দেহ এবং ক্ষোভের ফলে মারধর শুরু করেন।

স্বামীর বিরুদ্ধে পণের জন্য অত্যাচারের মামলা স্ত্রীর

পুলিশের দাবি, স্ত্রী আগেই স্বামী এবং তার পরিবারের প্রতি তাকে ঘরোয়া হিংসা এবং পণের দাবিতে অত্যাচার করার অভিযোগ এনে মামলা দায়ের করেছেন। তারপর থেকে মামলা চলছে। অন্যদিকে ১৫ অক্টোবর এই ঘটনার পর ওই মহিলার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। দুটি মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। দু'জনকেই নোটিশ দেওয়া হয়েছে।

Advertisement

 

Advertisement