scorecardresearch
 

India vs Pakistan : 'আমার পেট খারাপ হয়েছে,' ম্যাচের সময় ভাইরাল পাকিস্তানি যুবতীর ভিডিও

'যদি ম্যাচ আমরা হেরে যায়, তাহলে যেন কেউ দলের পিছনে পড়বেন না। যদি তেমন কিছু হয়, তাহলে কোহলি, রোহিত শর্মাদের একটু আধটু গালিগালাজ করতে পারেন। এর বেশি কিছু করবেন না।' বলেন, ওই যুবতী।

Advertisement
ম্যাচর সময় ভাইরাল পাকিস্তানের যয়ুবতী ম্যাচর সময় ভাইরাল পাকিস্তানের যয়ুবতী
হাইলাইটস
  • ভারত-পাকিস্তান ম্যাচের সময় ভাইরাল পাকিস্তানি ক্রিকেটপ্রেমী যুবতীর ভিডিও
  • যা সোশাল মিডিয়ায় বেশ চর্চায় এসেছে
  • নেটিজেনদের বেশ প্রশংসাও কুড়িয়েছেন ওই মহিলা

India vs Pakistan : ভারত-পাকিস্তান ম্যাচের সময় ভাইরাল পাকিস্তানি ক্রিকেটপ্রেমী যুবতীর ভিডিও। যা সোশাল মিডিয়ায় বেশ চর্চায় এসেছে। নেটিজেনদের বেশ প্রশংসাও কুড়িয়েছেন ওই মহিলা। 

আরও পড়ুন : পাকিস্তানের বিরুদ্ধে এই টিম নিয়ে নামাতে পারে ভারত, দেখুন

মহিলাকে বলতে শোনা যাচ্ছে, ভারত ও পাকিস্তানের ম্যাচের জন্য তিনি বেশ চিন্তায় আছেন। তিনি বলছেন, 'ভারত-পাকিস্তানের ম্যাচের সময় আমার আইলাইনার, পেট খারাপ হচ্ছে। আমার শ্বাস নিতে বেশ কষ্ট হচ্ছে। যদি আমার দল জেতে তাহলে তাদের অনেক অনেক শুভেচ্ছা জানাব।'

তারপরই মহিলার সংযোজন, 'যদি ম্যাচ আমরা হেরে যায়, তাহলে যেন কেউ দলের পিছনে পড়বেন না। যদি তেমন কিছু হয়, তাহলে কোহলি, রোহিত শর্মাদের একটু আধটু গালিগালাজ করতে পারেন। এর বেশি কিছু করবেন না।' এর আগের ভিডিওতে ওই মহিলাকে বলতে শোনা যায়, যদি জিতি তাহলেও KFC আবার হারলেও KFC। 

এই ভিডিও যিনি সামনে এনেছেন তিনি পাকিস্তানের একজন বিখ্যাত অভিনেতা ও প্রযোজক। ফলে খুব দ্রুত এই ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। 

মহিলার এই ভিডিও ঘিরে সোশাল মিডিয়ায় চর্চা শুরু হয়েছে। তিনি KFC-র প্রসঙ্গ তোলায় অনেকে হাসাহাসি শুরু করেছেন। কেউ কেউ বলেছেন, 'ওইটিই হল আসল কথা। খাওয়া-দাওয়া। তার সঙ্গে সমঝোতা করলে চলবে না।' 

আরও পড়ুন : নিজের কবর খুঁড়ে বসে আছেন ১০৯ বছরের বৃদ্ধ, অপেক্ষা করছেন মৃত্যুর! দেখুন

প্রসঙ্গত, ভারত-পাকিস্তান ম্যাচের সময় সোশাল মিডিয়ায় উত্তেজনা বাড়তে থাকে। মজার মজার ভিডিও পোস্ট করেন দুই দেশের নেটিজেনরাই। আর তা ভাইরালও হয়। আর এদিন ম্যাচ শুরু ঠিক আগে পাকিস্তানি যুবতীর এই ভিডিও ভাইরাল হয়। 

Advertisement

Advertisement