scorecardresearch
 

'কাঁচা বাদাম' গানের গায়ককে সংবর্ধনা পুলিশের, বলিউডে যাবেন ভুবন বাদ্যকর?

ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) জানান যে, তিনি কখনও ভাবেননি যে এই গানটি এতটা হিট করবে। ভুবনবাবু বলেন, "আমি নিজেকে সৌভাগ্যবান বলে মনে হচ্ছে। কখনও ভাবিনি যে আমি এই জায়গায় পৌঁছতে পারব। ঈশ্বরের কৃপা। এটা কখনও স্বপ্নেও ভাবিনি। আমি শুধু গানটি তৈরি করেছি, কখনও ভাবিনি এটি এমন হাইলাইট হবে",

Advertisement
ভুবন বাদ্যকরকে সংবর্ধনা পুলিশের ভুবন বাদ্যকরকে সংবর্ধনা পুলিশের
হাইলাইটস
  • সংবর্ধিত ভুবন বাদ্যকর
  • সংবর্ধনা প্রদান পুলিশের
  • আপ্লুত কাঁচা বাদাম গানের গায়ক

সাম্প্রতিককালে ইন্টারনেটে অন্যতম ভাইরাল গান 'কাচা বাঁদাম' (Kacha Badam)। গানটি ইন্টারনেটে ভাইরাল হওয়া মাত্রই জনপ্রিয় হয়ে গিয়েছেন এর স্রষ্টা তথা পশ্চিমবঙ্গের বীরভূম জেলার এক বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। শুধু রাজ্য বা দেশেই নয়, দেশের বাইরেও ছড়িয়ে পড়েছে গানটি। আর এবার সেই ভুবন বাদ্যকরকে সংবর্ধনা দিল রাজ্য পুলিশ। মূলত গ্রামে গ্রামে বাদাম বিক্রির সময় ক্রেতাদের আকৃষ্ট করতেই এই গানটি গেয়ে থাকেন ভুবন। আর সেই গানই তাঁকে নিয়ে যায় জনপ্রিয়তার শিখরে। 

এই বিষয়ে ইন্ডিয়া টুডের সঙ্গে কথা বলার সময় ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) জানান যে, তিনি কখনও ভাবেননি যে এই গানটি এতটা হিট করবে। ভুবনবাবু বলেন, "আমি নিজেকে সৌভাগ্যবান বলে মনে হচ্ছে। কখনও ভাবিনি যে আমি এই জায়গায় পৌঁছতে পারব। ঈশ্বরের কৃপা। এটা কখনও স্বপ্নেও ভাবিনি। আমি শুধু গানটি তৈরি করেছি, কখনও ভাবিনি এটি এমন হাইলাইট হবে",

ভুবন বাদ্যকরকে সংবর্ধনা পুলিশের
ভুবন বাদ্যকরকে সংবর্ধনা পুলিশের

এক মাস আগে রিমিক্স করা গানটিতে ইতিমধ্যেই ইউটিউবে ৫০ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে। তাঁর গান ভাইরাল (Viral) হয়েছে তা তিনি কীভাবে জানতে পারলেন, এই প্রশ্নের উত্তরে ভুবন IndiaToday.in কে বলেন, "আমি জানতে পারলাম যে গানটি রাতারাতি খুব ভাইরাল হয়েছে। ফোনে দেখেছি। এখন আপনি ইউটিউব সার্চ করলে, এটি খুঁজে পাবেন। মানুষ বাংলাদেশ থেকে এসে আমাকে জিজ্ঞেস করছেন আমি কেমন আছি।"

পাশাপাশি ভবিষ্যতে বলিউডে পা রাখার বিষয়ে ভুবন বাদ্যকর জানান, "বলিউড থেকে আমার কাছে কেউ আসেনি। আমি হিন্দি জানি না। তবে হ্যাঁ, আমি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে শুটিং করেছি, যেটি ১৯ ফেব্রুয়ারি দেখা যাবে।"

আরও পড়ুন - পুজোর ভাসানকে ঘিরে পুরুলিয়ায় ব্যাপক সংঘর্ষ, আহত ৩ পুলিশ আধিকারিক 

Advertisement

 

Advertisement