scorecardresearch
 

Elon Musk-এর কাছে Swiggy কেনার আব্দার করে টুইট KKR তারকার

Elon Musk-এর কাছে Swiggy কেনার আব্দার করে টুইট KKR তারকা শুভমান গিলের। তিনি সুইগিতে খাবার অর্ডার করে সময়মতো পাননি। সেই ক্ষোভ থেকেই তাঁর দাবি। যদিও পাল্টা দিয়েছে সুইগিও। তাঁর টি২০ ব্যাটিং নিয়ে কটাক্ষ সুইগির।

Advertisement
শুভমান গিলের আবেদন এলন মাস্কের কাছে শুভমান গিলের আবেদন এলন মাস্কের কাছে
হাইলাইটস
  • Elon Musk-এর কাছে Swiggy কেনার আব্দার
  • আব্দার করে টুইট করলেন শুভমান গিল
  • খাবার সময়মতো দেয় না অ্যাপটি, অভিযোগ

শুধুমাত্র যদি আপনি একটি পৃথিবীর বাইরে বা ব্রহ্মাণ্ডের বাইরে বসবাস করেন, তাহলে আপনি বিলিয়নেয়ার টেসলার প্রতিষ্ঠাতা এলন মাস্কের প্রায় $৪৪ বিলিয়ন ডলারে টুইটারে ১০০ শতাংশ শেয়ার কেনার কথা হয়তো জানেন না। টেকওভারের পর থেকে, নেটিজেনরা মাইক্রোব্লগিং সাইটটিকে সম্ভাব্য পরামর্শ এবং কিছু পরিবর্তনের পরামর্শ দিলেন, যা তাঁরা ভবিষ্যতে দেখতে চান। তাদের মধ্যে ভারতীয় ক্রিকেটার শুভমান গিলও ছিলেন। ক্রিকেটার টুইটারে টেসলা প্রধানকে ফুড ডেলিভারি অ্যাপ সুইগি টেকওভার করার অনুরোধ করে একটি পোস্ট শেয়ার করতে গিয়েছিলেন।

শুভমান গিল শুক্রবার টুইটারে গিয়েছিলেন এবং ইলন মাস্ককে সুইগিকে নেওয়ার জন্য অনুরোধ করেছিলেন। কারণ তারা সময়মতো খাবার সরবরাহ করছে না। পোস্টটি স্পষ্টতই ভাইরাল হয়ে গিয়েছিল এবং নেটিজেনদের কাছ থেকে প্রচুর প্রতিক্রিয়ার উদ্রেক করেছিল।

"এলন মাস্ক, অনুগ্রহ করে সুইগি কিনুন যাতে তারা সময়মতো ডেলিভারি করতে পারে," পোস্টটি পড়ে।

দেখা যাক:


অনলাইনে শেয়ার করার পরে, পোস্টটি ৪০ হাজারেরও বেশি লাইকের সাথে দ্রুত ভাইরাল হয়ে গেছে। টুইট ব্যবহারকারীদের প্রতিক্রিয়া একটি তরঙ্গ ট্রিগার. আসলে শুভমন গিলের সাথে কিছু মানুষ মোটেও একমত হননি এবং তাদের মতামত প্রকাশ করেছেন।

"ডেলিভারি অংশীদারদের জন্য কিছু সহানুভূতি পাওয়ার চেষ্টা করুন," একজন ব্যবহারকারী লিখেছেন। অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “Cringe max. বিশেষ করে এমন সময়ে যখন এই অ্যাপগুলো ১০ মিনিটের ডেলিভারি সিস্টেম নিয়ে আসছে যা খুবই অনিরাপদ।”

এখানে মন্তব্য দেখুন:

সুইগির অফিসিয়াল কাস্টমার সাপোর্ট হ্যান্ডেলও শুভমান গিলের টুইটের প্রতিক্রিয়া জানিয়েছে। "হাই শুভমান গিল। টুইটার হোক বা না টুইটার, আমরা শুধু নিশ্চিত করতে চাই যে আপনার অর্ডারের সাথে সবকিছু ঠিক আছে (অর্থাৎ আপনি যদি অর্ডার করছেন)," পোস্টটি পড়ে।

এখানে দেখো:


এমনকী একটি জাল সুইগি অ্যাকাউন্টও শুভমান গিলের টুইটটি খোঁজ করেছে এবং এটি সোশ্যাল মিডিয়াতেও উন্মত্তভাবে ভাইরাল হয়েছে। "আমরা এখনও টি-টোয়েন্টি ক্রিকেটে আপনার ব্যাটিংয়ের চেয়ে দ্রুততর," টুইটটি পড়ে।

দেখা যাক: 

 

Advertisement