scorecardresearch
 

বিবাহিত হয়েও ৬ বয়ফ্রেন্ড রেখেছিলেন, অফিসে খবর পৌঁছতেই চাকরি গেল

বিবাহিত হয়েও ৬ বয়ফ্রেন্ড রেখেছিলেন, অফিসে খবর পৌঁছতেই চাকরি গেল। বস মনে করেন, এতে তাঁদের কোম্পানির ইমেজ খারাপ হবে। তাই তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়। কিন্তু কী করেছিলেন ওই মহিলা? জানুন...

Advertisement
এজাদা সিন এজাদা সিন
হাইলাইটস
  • বিবাহিত হয়েও ৬ বয়ফ্রেন্ড
  • মহিলার সুখের খবর পৌঁছল অফিসে
  • খবর পৌঁছতেই চাকরি গেল

অ্যাডাল্ট ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত এক মডেলের দাবি এই যে তার পার্সোনাল লাইফের কারণে তার চাকরি চলে গিয়েছে। রোমানিয়ার বাসিন্দা এই মডেলের নাম এজাদা সিন। বিবাহিত এজাদা জানিয়েছেন যে তার ছয় জন বয়ফ্রেন্ড রয়েছে এবং ডমিনেট্রিক্স হিসেবে কাজ করছিলেন। কিন্তু যখন এ বিষয়টি তার বসের কানে যায়, তার চাকরি খেয়ে নেন তিনি।

ডমিনেট্রিক্স অর্থাৎ মহিলা যে বিডিএসএম অ্যাক্টিভিটি মধ্যে ডমিনেট করে পুরুষদের সঙ্গে রিলেশন তৈরি করেন। সম্প্রতি এই বিষয়টি নিয়ে এজাদা সিন জানিয়েছেন যে তিনি ছয়জন বয়ফ্রেন্ড নিয়ে ঘোরা পছন্দ করেন। এবং তার একজন স্বামী রয়েছে। কিন্তু এই বেশি রিলেশনশিপে তার প্রোফেশনাল লাইফ নষ্ট করে দিয়েছে।

ডেইলি স্টারের রিপোর্ট অনুযায়ী একদিন আচমকা তার বস তাঁকে চাকরি থেকে বের করে দেন। শুরু থেকে জানানো হয় যে তিনি নিজের কাজ ঠিকমতো করতে পারছেন না। কিন্তু পরে এক সহকর্মী তাঁকে জানান, যে আসলে তার কাজের বিষয় নয়। তাঁর বসকে তাঁর একাধিক বয়ফ্রেন্ডের খবর পেয়েছেন। ৬ জন বয়ফ্রেন্ড রাখেন তিনি এখবর পেয়ে অফিসের বদনাম এর কারণ হতে পারে সে কারণে তার চাকরি চলে যায়।

এজাদা সিন

এজাদা এই পলিএনড্রেস রিলেশনশিপ বা বহুপত্নী সম্বন্ধে সঙ্গে আলাদা আলাদা সমঝোতা রয়েছে।নেটিজেনদের কাছে তিনি নিজের এই অসামান্য রুচির বিষয়ে পরিষ্কার করেছেন। নিজের পরিবারের বিষয়ে তিনি জানিয়ে জানিয়েছেন যে, তার বাড়ির লোকজন অনেকটাই কনজারভেটিভ এই কারণে তিনি চাকরি করতেন। কিন্তু পরে তাকে অ্যাডাল্ট ব্লগ লেখা শখ চড়ে বসে এবং ধীরে ধীরে তিনি অ্যাডাল্ট ওয়ার্ক ওয়ালা ক্লাবে জয়েন করে নেন।

এজাদা এই ক্লাবের অনুভবের নিজের ব্লগে লিখতে শুরু করেন। এই সময়ে একদিন তার চাকরি চলে যায় যে সময় তিনি চাকরি থেকে তাকে বের করা হয় তখন তার একাধিক বয়ফ্রেন্ড ছিল।

Advertisement

কিন্তু যদি এই বিষয়টি এজাদা স্বামী জানতেন। তাঁর কোন আপত্তি ছিল না। একসঙ্গে সাত পুরুষের সঙ্গে রিলেশনশিপ রেখেছিলেন। সমস্ত সম্পর্কে তিনি সবাইকে ডমিনেট করতেন। ডমিনেট্রিক্স-এজাদা এ পর্যন্ত ঠিক করতেন যে তার পার্টনার কী পড়বেন এবং কী পড়বেন না। আপাতত এই তিনি নিজের জীবন নিয়ে খুশি। সোশ্যাল মিডিয়াতে জায়গা নিজের বেশ ভালো সংখ্যায় ফ্যান ফলোয়ার তৈরি করে ফেলেছেন। যেখানে তিনি নিজের গ্ল্যামারাস ফটো পোস্ট করতে থাকেন।

 

Advertisement