scorecardresearch
 

মহম্মদ শামি বিরিয়ানির দোকান খুললেন! মেনু জানেন !

পুরোদস্তুর পাচকের পোশাকে। মাথায় শেফের টুপি। গলা থেকে ঝুলছে অ্যাপ্রন। রাঁধুনির বেশে ক্রিকেটার মহম্মদ শামির পিছন থেকে উঁকি দিচ্ছে দোকানের নাম। নাম দেখলে চমকাতে বাধ্য আপনিও। 'শামি বিরিয়ানি সেন্টার'।

Advertisement
মহম্মদ শামি ও তার বিরিয়ানি মহম্মদ শামি ও তার বিরিয়ানি
হাইলাইটস
  • মহম্মদ শামির নতুন বিরিয়ানির দোকান
  • মেনুও চমকপ্রদ
  • ব্য়াটসম্যানদের বিরুদ্ধে হুমকি

বিরিয়ানির দোকান খুলেছেন ভারতীয় ক্রিকেট দলের তারকা পেসার তথা বাংলার ক্রিকেটার মহম্মদ শামি ! তাঁকে একটি বিরিয়ানির দোকানের সামনে শেফের সাজে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে, তাঁরই পোস্ট করা একটি ছবিতে। পিছনে লেখা  শামি বিরিয়ানি সেন্টার। ফলে অবাক ফলোয়াররা।

আসল বিষয়টি কি ?

সম্প্রতি একটি ফটোশপ করা বিরিয়ানির দোকানের ছবি পোস্ট করেছেন মহম্মদ শামি ফেসবুকে। তার সামনে তিনি একটি থালা হাতে দাঁড়িয়ে রয়েছেন পুরোদস্তুর পাচকের পোশাকে। মাথায় শেফের টুপি। গলা থেকে ঝুলছে এপ্রন। রাঁধুনির বেশে মহম্মদ শামির পিছন থেকে উঁকি দিচ্ছে দোকানের নাম। নাম দেখলে চমকাতে বাধ্য আপনিও। 'শামি বিরিয়ানি সেন্টার'। বাঁদিকে লেখা রয়েছে ডিশ অব দ্য ডে (Dish Of The Day) এর নামও।

ডিশ এর নাম

শামির হাতে রয়েছে খাবারের থালা। দিনের সেরা ডিশ। পিছনে লেখা মেনুর নাম। কি সেই নাম? ডট বল বিরিয়ানি, ইনসুইং ইয়র্কার, স্পিড বাউন্সার। নামের বাহার দেখে বিভ্রান্ত হওয়ার পব্যাপার আছে বৈকি। বলছেন ব্যাটসম্যানদের জন্য এমনই বিরিয়ানি সাজিয়ে রেখেছেন তিনি।

কাহানি মে টুইস্ট

এটুকু শুনে আর ছবি দেখে আপনি যদি মনে করেন বিরিয়ানির দোকান খুলেছেন এই মুহূর্তে ভারতের অন্যতম সেরা পেসার। তাহলে আপনি ভুল করছেন। এখানেই আসল টুইস্ট। তাঁর সমস্তটাই ক্রিকেটকে ঘিরে। বাকিটা রহস্যে মোড়া বার্তা। কারণ আসল বিষয়টি জানতে বা বুঝতে হলে আপনাকে শামির হাতে ধরা থালার দিকে নজর ঘোরাতে হবে। কারণ ওখানেই লুকিয়ে রয়েছে যাবতীয় রহস্য।

হাতের থালায় কি ?

হাতের থালায় ধরা সাদা বলের গুচ্ছ। কেন, খাবারের বদলে বল কেন ? 

কাল্পনিক রেস্তোরাঁর আড়ালে ব্যাটসম্যানদের হুমকি

আসলে তিনি যে কাল্পনিক রেস্তোরাঁ খুলেছেন, তাতে তার ডিশগুলি সব ক্রিকেটিয়। ওই সমস্ত আইটেম আসলে ব্যাটসম্যানদের বিরুদ্ধে তৈরি করছেন। যা মাঠে তিনি ব্য়াটারদের উপহার দিতে চান। তাই মহম্মদ শামি আইপিএল এবং আসন্ন টি২০ বিশ্বকাপের জন্য তাঁর অস্ত্রগুলি দেখিয়ে রাখলেন ব্যাটসম্যানদের। প্রচ্ছন্ন হুমকিও বলা যেতে পারে।

Advertisement

 

Advertisement