scorecardresearch
 

এক লটারিতে জিতলেন ৪৫ কোটি টাকা, বাক্যহারা কেরলের ওই বাসিন্দা

এক লটারিতে জিতে হলেন কোটিপতির চেয়েও বেশি। জিতলেন ৪৫ কোটি টাকা। বাক্যহারা কেরলের ওই বাসিন্দা। টাকা ভাগ করে নেবেন অনেকের সঙ্গে বলে জানিয়েছেন।

Advertisement
লটারি লটারি লটারি লটারি
হাইলাইটস
  • ৪৫ কোটি টাকা জিতলে কেরলের মহিলা
  • লটারি কেটে কোটিপতি হয়ে গেলেন
  • ভাগ করে নেবেন লটারির টাকা

Big Ticket Lottery News : কেরালা ত্রিসুর এর বাসিন্দা এনআরআই লিনা জালাল আবুধাবিতে ২২ মিলিয়ন দিরহাম জিতে গিয়েছেন। এর সঙ্গেই কেরালার অন্য এক যুবক দু'কোটি টাকার বেশি লটারি জিতেছেন। লিনাদেবীর জেতা টাকার পরিমাণ ভারতীয় মুদ্রায় প্রায় ৪৫ কোটি টাকা।

প্রবাসী ভারতীয় মহিলা আবুধাবিতে ৪৫ কোটি টাকার বিগ টিকিট লটারি জিতে নিয়েছেন। ভিডিও রিপোর্ট অনুযায়ী বলা হয়েছে যে কেরলের লিনা জালাল নামের এক মহিলা ২২ মিলিয়ন দিরহাম যা ৪৪.৭৫ কোটি টাকা জিতে নিয়েছে।

জেনে নিন জালালের জন্য লাকি নম্বর কী ছিল?

রিপোর্টে বলা হয়েছে যে ৩ ফেব্রুয়ারি লটারি ড্র খোলা হয়। তার টিকিটের নম্বর ছিল ১৪৪৩৮৭। জালাল আবুধাবিতে এইচআর প্রফেশনালের কাজ করেন। জানিয়েছেন যে তিনি নিজের টিকট ১০ আরও দশ জন লোকের সঙ্গে শেয়ার করবেন এবং তারা কিছু টাকা দেওয়ার কথা ভেবেছেন চ্যারিটিতে। জালাল গালফ নিউজকে বলেছেন যে আমার বলার মতো কোন শব্দ নেই। আমি জানি না যে আমার কি বলা উচিত। আমি খুশি এবং কৃতজ্ঞ।

এরাও জিতেছেন বাম্পার টাকা

জালাল ৩ ফেব্রুয়ারি বাম্পার টাকা জিতেছেন। কেরলের ১০ প্রবাসী ভারতীয় ১০ লাখ দিরহাম অর্থাৎ প্রায় দু'কোটি টাকা জিতে নিয়েছেন। সেখানে মল্লপুরম জেলার আরও এক বাসিন্দা ৯ অন্য লোকের সঙ্গে নিজেদের প্রাইজ মানি শেয়ার করবেন। তিনি ইঞ্জিনিয়ার পেশায় রয়েছেন। তিনি তিনি জানিয়েছেন অন্যদিকে কিছু ভবিষ্যতের জন্য, বাবা-মা এবং বাচ্চাদের ফিউচারের জন্য রাখবেন।


টপ ফাইভ নগদ টাকা ভারতীয়দের নামে রয়েছে

রিপোর্টে বলা হয়েছে ২২ মিলিয়ন ভারতীয়দের খাতায় জমা হয়েছে। গত বছর কেরলে এই ব্যক্তি জিতেছিলেন ৪০ কোটি টাকা। গত বছর দুবাইতে ড্রাইভার এর কাজ করা এক ব্যক্তি মিলিয়ন দিরহাম প্রায় ৪০ কোটি টাকা জিতেছিলেন। রঞ্জিত সোমারঞ্জন এবং তার নয় জন সহযোগীকে জয়েন্ট উইনার বলে ঘোষণা করা হয়েছিল।

Advertisement

Advertisement