scorecardresearch
 
 

১১ লাখ টাকা মাইনে দিয়ে বয়ফ্রেন্ড পুষছেন মহিলা! বয়সে ছোট ১৫ বছরের

একজন ৪৪ বছর বয়সী মহিলা বলেছেন যে তিনি তার প্রেমিককে বেতন দেন। মহিলার প্রেমিক তার চেয়ে ১৫ বছরের ছোট। সোশ্যাল মিডিয়ায় এই সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন মহিলা।

মহিলা তার প্রেমিককে বেতন দিচ্ছেন মহিলা তার প্রেমিককে বেতন দিচ্ছেন
হাইলাইটস
  • মহিলা তার প্রেমিককে বেতন দিচ্ছেন
  • বিনিময়ে বাড়ির কাজ করিয়ে নেন
  • সোশ্যাল মিডিয়ায় সেকথা জানিয়েছেন তিনি

একজন ৪৪ বছর বয়সী মহিলা বলেছেন যে তিনি তার প্রেমিককে  বেতন দেন। মহিলার প্রেমিক তার চেয়ে ১৫  বছরের ছোট। সোশ্যাল মিডিয়ায় এই সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন মহিলা। তিনি এই  সম্পর্কে  আর কী বলেছেন তা চলুন  জানা যাক।

জুলি নামের এক মহিলা TikTok অ্যাকাউন্ট @julie.withthebooty-তে তার প্রেমিক সম্পর্কে অনেক কিছু বলেছেন। জুলির বয়স ৪৪  বছর, তার প্রেমিকের বয়স ২৯  বছর। জুলি বলেছিলেন যে সে তার প্রেমিকের জন্য প্রচুর অর্থ ব্যয় করে, যাতে সে তাকে দিয়ে সবকিছু করাতে পারে।

জুলি তার বয়ফ্রেন্ডকে রান্না থেকে শুরু করে পুল পরিষ্কার করা পর্যন্ত ঘরের সব কাজ করতে বাধ্য করে। মহিলাটি তার টিকটক ভিডিওতে বলেছেন যে এর জন্য সে তার প্রেমিক  যা চায় তা নিয়ে আসে। তিনি এক মাসে ১৫  লক্ষ টাকাও খরচ করেছেন।

প্রেমিকের বেতন প্রতি মাসে
 'দ্য সান ইউকে' অনুসারে, যখন লোকেরা ওই মহিলাকে জিজ্ঞাসা করেছিলেন যে সে তার প্রেমিককে কত টাকা দেয়, মহিলাটি হালকাভাবে বলেছিলেন - 'মাসে প্রায় ১১  লাখ'। কিন্তু তা সত্ত্বেও, প্রেমিক এই মাসে পুল পরিষ্কার করতে ভুলে গেছেন। জুলি বলেন যে বেতনের বিনিময়ে তার বয়ফ্রেন্ডকে যা বলা হয়  তাই সে করে। সেটা ঘর পরিষ্কার করা হোক বা অন্য কোনো কাজ।

অনেকে মহিলাকে দু'জনের মধ্যে সম্পর্কের বয়সের ব্যবধান নিয়েও ব্যঙ্গ করেন, কিন্তু তিনি তাতে পাত্তা দেন না। বয়সের ব্যবধান দেখে লোকেরা মহিলাকে বলে যে শীঘ্রই তার প্রেমিক তাকে ছেড়ে কোন কোনও মেয়ের কাছে যাবে। এই বিষয়ে জুলি বলেন - আমার বয়ফ্রেন্ড্রের এই বিষয়ে ভয় পাওয়া উচিত, যেন আমি তাকে ছেড়ে না যাই। প্রতিবেদনে বলা হয়েছে, জুলি খুবই ধনী মহিলা। তার বাংলো, গাড়ি এবং ভালো ব্যাঙ্ক ব্যালেন্স আছে।