scorecardresearch
 

Internet Sensation Kili Paul Attacked by Goon: ইন্টারনেট সেনসেশন তানজানিয়ার কিলি পলের উপর দুষ্কৃতী হামলা

Internet Sensation Kili Paul Attacked by Goon: ইন্টারনেট সেনসেশন তানজানিয়ার কিলি পলকে আমরা সবাই চিনি। তাঁর হিন্দি গান প্রীতির জন্য তিনি ভারতীয়দের কাছে জনপ্রিয়। তাঁর উপর আচমকা ছুরি, লাঠি নিয়ে ৫ দুষ্কৃতী হামলা করেছে। জানুন ঘটনা...

Advertisement
kili Paul: কিলি পল আক্রান্ত kili Paul: কিলি পল আক্রান্ত
হাইলাইটস
  • কিলি পলের উপর দুষ্কৃতী হামলা
  • ইন্টারনেট সেনসেশন তানজানিয়ার কিলি
  • ৫ দুষ্কৃতীর দ্বারা আক্রান্ত কিলি

"কাঁচা বাদাম" হোক কিংবা "রং দে তু মোহে গেরুয়া" থেকে "কিউঁকি তুম হি হো"। ভারতীয় গানকে তানজানিয়ার মতো দেশে জনপ্রিয় করার পিছনে অনেকটাই অবদান ইন্টারনেট সেনসেশন কিলি পলের। তিনি ভারতীয় ভাইরাল গানের সঙ্গে লিপসিঙ্ক ও নাচ করে ভারতীয়দের মধ্যে নিজে ভাইরাল হয়ে গিয়েছেন। তার বাইরেও তিনি অবশ্য গোটা বিশ্বেই জনপ্রিয়। তানজানিয়ার ছেলে কিলি পল একজন ইন্টারনেট সেনসেশন এবং এতে কোনও সন্দেহ নেই। তার লিপ-সিঙ্কিং এবং বলিউড গানে নাচের ভিডিওগুলি তাকে প্রচুর প্রশংসা অর্জন করেছে।

এহেন কিলিকে কারা আক্রমণ করে জখম করেছে। ছুরি দিয়ে মেরে জখম করেছে। তানজানিয়ার ছেলে কিলি পলকে পাঁচজন অজ্ঞাত ব্যক্তি ছুরি দিয়ে আক্রমণ করেছে এবং লাঠি দিয়ে পিটিয়েছে বলে জানা গিয়েছে। তাঁর ইনস্টাগ্রাম গল্পে শেয়ার করা একটি আপডেট অনুসারে, তিনি আহত হয়েছেন এবং আক্রমণের কারণে তাঁকে পাঁচটি সেলাই নিতে হয়েছে।

তার গল্পে ক্যাপশন সহ একটি স্ট্রেচারে নিজের একটি ছবি অন্তর্ভুক্ত ছিল, “লোকেরা আমাকে নীচে নামাতে চায়, কিন্তু ঈশ্বর সব সময় আমাকে উপরে নিয়ে যাবেন। আমার জন্য প্রার্থনা করো".

এখানে দেখুন:

থবি

কিলি পলকে ছুরি ও লাঠিসোঁটা দিয়ে হামলা করেছে অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা। “আত্মরক্ষার আন্দোলনে আমার ওপর হামলা হয়েছে ৫ জন। আমার ডান হাতের পায়ের আঙুল ছুরির আঘাতে আহত হয়েছে এবং আমাকে ৫ টি সেলাই করতে হয়েছে। আমাকে লাঠিসোঁটা ও লাঠিপেটা করা হয়েছিল, কিন্তু ঈশ্বরকে ধন্যবাদ, আমি দু'জনকে মারধর করার পর নিজেকে রক্ষা করেছি। তারা পালিয়ে গেলেও আমি আগেই আহত হয়েছিলাম। আমার জন্য প্রার্থনা করুন, "তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে আরেকটি আপডেট পড়ুন।

দেখা যাক:

Advertisement
শট

কিলি পল ঘটনাটি সম্পর্কে ইনস্টাগ্রামে একটি আপডেট পোস্ট করেছেন। এদিকে, কিলি পলকে ফেব্রুয়ারিতে তানজানিয়ায় ভারতীয় হাইকমিশন কর্তৃক সম্মানিত করা হয়। ভারতীয় কূটনীতিক বিনয় প্রধান কিলি পলের সাথে কয়েকটি ছবি শেয়ার করেছেন যিনি তানজানিয়ায় হাই কমিশনের অফিসে গিয়েছিলেন।

দেখা যাক:


আমরা কিলি পলের দ্রুত আরোগ্য কামনা করছি!

 

Advertisement