scorecardresearch
 

কিডনি পাথর ভেবে যন্ত্রণা, শেষ পর্যন্ত সন্তান প্রসব করলেন মহিলা

টিকটক (Tiktok) ইউজার কায়লা এই ঘটনাটি একটি ক্লিপে শেয়ার করেছেন। ওই ভিডিওতে তাঁকে নাচতেও দেখা গিয়েছে। কায়লার ওই ভিডিও ইতিমধ্যেই দেখে ফেলেছেন প্রায় ৬ লক্ষ মানুষ। কায়লা জানাচ্ছেন, যে তিনি ভেবেছিলেন যে কিডনিতে পাথরের কারণে হয়ত পিঠের ব্যথায় ভুগছেন তিনি।

Advertisement
কায়লা (ছবি সূত্র-টিকটক) কায়লা (ছবি সূত্র-টিকটক)
হাইলাইটস
  • কিডনিতে পাথর ভেবে বিভ্রান্তি
  • হাসপাতালে যেতেই ভাঙলো ভুল
  • টিকটকে শেয়ার করলেন ঘটনা

কিডনিতে পাথর হয়েছে ভেবে হাসপাতালে গেলেন এক মহিলা। ডাক্তাররা পরীক্ষা করে দেখলেন তিনি ৯ মাসের অন্তঃসত্ত্বা। বিষয়টি জেনে অবাক ওই মহিলা নিজেও। টিকটক (Tiktok) ইউজার কায়লা এই ঘটনাটি একটি ক্লিপে শেয়ার করেছেন। ওই ভিডিওতে তাঁকে নাচতেও দেখা গিয়েছে। কায়লার ওই ভিডিও ইতিমধ্যেই দেখে ফেলেছেন প্রায় ৬ লক্ষ মানুষ। কায়লা জানাচ্ছেন, যে তিনি ভেবেছিলেন যে কিডনিতে পাথরের কারণে হয়ত পিঠের ব্যথায় ভুগছেন তিনি।

কিন্তু, চিকিৎসক তাঁকে বলেন যে তিনি ৩৮ সপ্তাহের (প্রায় ৯ মাস) গর্ভবতী। কায়লা ভিডিওতে আরও বলেন, যে তিনি জানতেন না গর্ভাবস্থার লক্ষণগুলি কী কী। তাঁর শুধু ব্যথা হত।

কায়লা বলেন, চিকিৎসকরা জানান যে তাঁর প্রসব যন্ত্রণা হচ্ছে। এরপর তাঁর কন্যা সন্তান হয়। তখন কায়লার বয়স ছিল মাত্র ২১ বছর। শিশুকে নিয়ে বাড়ি ফেরেন তিনি।

ভিডিওতে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। এক ইউজার মজা করে লিখেছেন, 'আমার কিডনির পাথরের বয়স (সন্তানের দিকে ইশারা করে) ২ বছর হয়ে গেছে।' একই সঙ্গে আরেকজন লিখেছেন, 'এটা কীভাবে হতে পারে?' অন্য একজন লিখেছেন যে, 'গর্ভবতী হওয়া এবং এইভাবে জানতে পারা বেশ ভয়ের।'

আরও পড়ুনগ্রিন টি খেয়েও ওজন কমছে না, খাওয়ার নিয়ম জানেন তো?

 

Advertisement