scorecardresearch
 

বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা, ইন্টারনেটে ট্রোলড হচ্ছেন সলমন খান

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ে এই মরশুমে বলিউডের অন্যতম প্রতীক্ষিত ইভেন্টে পরিণত হয়েছে। কিন্তু সলমন খানকে ট্রোলড হতে হচ্ছে। দেখুন কাণ্ড।

Advertisement
লাভ ট্রায়াঙ্গেল লাভ ট্রায়াঙ্গেল
হাইলাইটস
  • ভিকি-ক্য়াটরিনার বিয়ে
  • সলমন খান ট্রোলড হচ্ছেন

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ে এই মরশুমে বলিউডের অন্যতম প্রতীক্ষিত ইভেন্টে পরিণত হয়েছে। রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় ৯ ডিসেম্বর বিয়ে করতে চলেছেন। এই দম্পতি। তাদের বিয়ের আপডেটগুলি সামনে আসতে থাকায়, ট্রেন্ডিংয়ের তালিকায় জায়গা করে নিয়েছে।

ভক্তরা যখন ক্যাটরিনা এবং ভিকির ভারতীয় বিবাহের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, ইন্টারনেটের একটি অংশ সলমন খান-এর বৈশিষ্ট্যযুক্ত কিছু হাস্যকর মিমস অনলাইনে ড্রপ করা থেকে নিজেদের আটকাতে পারেনি। ভিকি এবং ক্যাটরিনার বিবাহের বিষয়ে সালমান খানের প্রতিক্রিয়া কী হবে তা কল্পনা করে টুইটার একটি মাঠের দিন ছিল।

অনবদ্যদের জন্য, সালমান খান এবং ক্যাটরিনা কাইফ কয়েক বছর আগে ডেট করছেন বলে গুজব ছিল। সলমনের বোন অর্পিতা খান এবং আলভিরা অগ্নিহোত্রীর সঙ্গেও ক্যাটরিনার বন্ধুত্ব রয়েছে। আপনি যদি মিমস দেখতে চান, তাহলে আমরা আপনাকে কভার করেছি।

ইন্টারনেটের প্রতিবেদনগুলি থেকে জানা গিয়েছে যে সলমন খান এবং তার পরিবারকে বিয়েতে আমন্ত্রণ জানানো হয়েছে। যাই হোক, অর্পিতা খানের সাথে যোগাযোগ করা হলে তিনি এ ধরণের কোনও ঘটনা অস্বীকার করেন এবং বলেন, "আমরা বিয়ের জন্য কোনো আমন্ত্রণ পাইনি।"

পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, “পরিবারে কোনও আমন্ত্রণ পাঠানো হয়নি। আলভিরা বা অর্পিতা কেউই ক্যাটরিনার কাছ থেকে বিয়ের আমন্ত্রণ পাননি। তারা যে বিয়েতে যোগ দিচ্ছেন বলে খবর ছড়ানো হচ্ছে তা মিথ্যা।”

সলমন খান এবং ক্যাটরিনা কাইফ ২০০৫ সালে ম্যায়নে পেয়ার কিউ কিয়া ছবিতে প্রথম একসঙ্গে অভিনয় করেছিলেন। তারা পার্টনার, ভারত, এক থা টাইগার এবং যুবরাজের মতো ছবিতেও একসঙ্গে কাজ করেছেন। অভিনেতারা বর্তমানে টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি টাইগার ৩-এ কাজ করছেন।

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়েকে ঘিরে ছোট-বড় প্রতিটি ঘটনাই অনেক মনোযোগ আকর্ষণ করছে। এটা তারা তাদের অতিথিদের জন্য বুক করা ব্যয়বহুল বিবাহের স্যুট থেকে যারা বিবাহে যোগদান করতে সেট করা হয়েছে. খবরে বলা হয়েছে, এই দম্পতি আজ বা আগামীকালের মধ্যে আইনত স্বামী-স্ত্রী হতে পারেন।

 

Advertisement