scorecardresearch
 

Snake Hiding In Helmet: হেলমেটের ভেতরে সাপ! তারপরের হাড় হিম ঘটনা দেখুন ভিডিওতে

একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তাতে হেলমেটের মধ্যে সাপ দেখা যাচ্ছে। এক ব্যক্তি বাইক চালানোর আগে হেলমেট পরতে যান। আর তখনই তিনি হেলমেটের ভেতরে সাপটিকে দেখেন।

Advertisement
Snake Hiding In Helmet Snake Hiding In Helmet
হাইলাইটস
  • এক ব্যক্তি বাইক চালানোর আগে হেলমেট পরতে যান
  • আর তখনই তিনি হেলমেটের ভেতরে সাপটিকে দেখেন

বাইক চালাতে গেলে হেলমেট পরা বাধ্যতামূলক। কারণ এটি আমাদের জীবন বাঁচাতে পারে। তবে হেলমেটই অনেক সময় আমাদের জীবন ঝুঁকিতে ফেলতে পারে। আর এই ভিডিও তারপই প্রমাণ। কারণ হেলমেটের মধ্যেই বসে থাকতে পারে বিষধর সাপ। একটু এদিক ওদিক হলেই খেতে হতে পারে সাপের কামড়।

একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তাতে হেলমেটের মধ্যে সাপ দেখা যাচ্ছে। এক ব্যক্তি বাইক চালানোর আগে হেলমেট পরতে যান। আর তখনই তিনি হেলমেটের ভেতরে সাপটিকে দেখেন। ছোট ক্লিপটি আপনার শিড়দাঁড়া দিয়ে ঠান্ডা রক্তের স্রোত বইয়ে দিতে পারে। দেব শ্রেষ্ঠা নামে একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী ভিডিওটি পোস্ট করেন। যদিও নির্দিষ্ট এই ঘটনার অবস্থান সম্পর্কিত অন্য কোনও তথ্য অনলাইনে পাওয়া যায়নি। ভিডিওটি ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে গেছে কারণ এটি এখনও পর্যন্ত ৪ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে।

গত মাসে, IFS আধিকারিক সুশান্ত নন্দা অনুরূপ ঘটনার একটি ভিডিও শেয়ার করেছিলেন। যখন এক মহিলার জুতোর ভিতরে একটি কোবরা সাপকে দেখা গিয়েছিল। সাপটি ফণা উঁচিয়ে আক্রমণ করার চেষ্টা করেছিল।

আরও পড়ুন

Advertisement