scorecardresearch
 

Woman Married 5 Man And Then Went For A Boyfriend: ৫ পুরুষের স্ত্রী এই মহিলা প্রেমে পড়লেন ষষ্ঠ জনের, তারপর...

Woman Married 5 Man And Then Went For A Boyfriend: আগে থেকেই পাঁচজন স্বামী থাকার পরও সে মন দিয়ে ফেলে ষষ্ঠ এক ব্যক্তিকে। তার সঙ্গে তার বাড়িতে থাকতেও শুরু করে। এভাবে ১৮ মাস থাকার পর আগের স্বামীর সম্পর্কে জানতে পারেন সেই প্রেমিক। এরপর কী হল...

Advertisement
পাঁচ পুরুষের স্ত্রী মন দিয়ে ফেললেন ষষ্ঠ প্রেমিককে, তারপর... পাঁচ পুরুষের স্ত্রী মন দিয়ে ফেললেন ষষ্ঠ প্রেমিককে, তারপর...
হাইলাইটস
  • আগে থেকেই পাঁচজন পুরুষের সঙ্গে বিয়ে
  • কারও সঙ্গেই ডিভোর্স হয়নি মহিলার
  • তারপর ফের ষষ্ঠ পুরুষের সঙ্গে বিয়ে করেন

Woman Married 5 Man And Then Went For A Boyfriend: একের পর এক পাঁচ জনে সঙ্গে বিয়ে করেছিলেন মহিলা। তাতে তিনি চর্চার শিরোনামে চলে আসেন। উপরন্ত এই মহিলা কোনও স্বামীর সঙ্গেই বিবাহ বিচ্ছেদ নেননি। তা সত্ত্বেও নতুন করে একের পর এক বিয়ে করে গিয়েছেন। বিনা ডিভোর্স বিয়ে করার কারণে মহিলার বিরুদ্ধে মামলা আদালতে পৌঁছে গিয়েছে এবং তাঁকে জেলেও যেতে হয়। পাঁচ জন স্বামীওয়ালা ঐ মহিলা একজন বয়ফ্রেন্ডও ছিল।

আরও পড়ুনঃ ইতালিতে পর্দা উঠল রয়্যাল এনফিল্ডের ক্রুজার বাইক Super Meteor 650-র, ফিদা ফ্যানেরা

বয়ফ্রেন্ড ইন্টারভিউতে মহিলার সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করেছেন। পুরো ঘটনাটি ব্রিটেনের ৪৩ বছর বয়সি বেন হার্পার, ৫ পুরুষের স্বামী-স্ত্রী হিসেবে এমিলি হর্ন এর সঙ্গে আঠারো মাস রিলেশনশিপে ছিলেন। কিন্তু বেনের বক্তব্য যে তিনি যখন জানতে পারেন, যে এমিলি তাকে প্রতারণা করছে তারপরে তিনি ব্রেকআপ নিয়ে নেন।

এমিলির সঙ্গে বেনের একটি হসপিটালে দেখা হয়েছিল। বেন ওই হসপিটালে অ্যাক্সিডেন্টের পর ভর্তি হন। সেখানে সব মিলিয়ে একটি ছোট অপারেশন চলছিল। বেন বলেন, এমিলিকে দেখে গুড লুকিং, স্লিম, আকর্ষণীয় এবং ইন্টেলিজেন্ট মনে হয়েছিল।

পরে যখন জানতে পারেন যে এমিলির আগেই পাঁচ জন স্বামী রয়েছে, তখন তিনি তাঁর ফ্যামিলির সঙ্গে আর সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে অস্বীকার করেন এবং ব্রেকআপ করে নেন। কিন্তু তার আগে তাদের সম্পর্ক ১৮ মাস গড়িয়ে গিয়েছে। বেনের সন্দেহ হয়, তিনি এমিলির ওপর প্রতারণার মামলা আরোপ করেন এবং তাকে ছেড়ে দেন।

অ্যাডাল্ট মুভিজেও কাজ করেছেন এমিলি

এমিলির সঙ্গে রিলেশনশিপের বিষয়ে বলতে গিয়ে বেন জানান যে, আমি সম্পর্ক ছেড়ে দিই কারণ আমি তার প্রতারণা ধরে ফেলেছিলাম। এই সম্পর্কে হ্যাপি এন্ডিং হয়নি। আমার কাছে এখন তার কোনও স্মৃতি আর অবশিষ্ট নেই। কোনও ফটো নেই, কিছুই নেই। এমিলি এডাল্ট মুভিজেও কাজ করেছে। প্রথম দেখায় এমিলি জানিয়েছিল, হসপিটাল থেকে বের হওয়ার পর তার কাছে থাকার জন্য কোনও জায়গা নেই। তাই ডিসচার্জ হওয়ার পরে বেনের সঙ্গে থাকতে শুরু করেন।

Advertisement

দুবার কোর্টে পৌঁছয় মামলা

একজনের বেশি পুরুষের সঙ্গে বিয়ের মামলায় ২০০৪ সালে এমএলএ প্রথমবার দোষী সাব্যস্ত হন। তখন তিনি ছয় মাসের জেলের সাজা প্রাপ্ত হন। এরপর ২০০৯ সালে একের বেশি বিয়ে করার মামলা তার দ্বিতীয়বার সাজা হয়।

আরও পড়ুনঃ দুর্ঘটনার আশঙ্কা কোন রাশির, মোটা মুনাফা লাভ হবে কার?

কাউকেই ডিভোর্স দেননি এমিলি

৪৩ বছর বয়সী এমিলি ৫ জন পুরুষের সঙ্গে বিয়ে করলেও তিনি কারও সঙ্গেই ডিভোর্স নেনন।, এমিলি ১৮ বছর বয়সে ১৯৯৬ সালে পল রিগবিকে প্রথমবার বিয়ে করেন। তিন মাস পরে তারা আলাদা হয়ে যান। তিন বছর পরে ক্যানিং হাম এর সঙ্গে বিয়ে করেন। কিন্তু পরে এমিলি নিজের বন্ধু সাইমন এর জন্য তাকে ছেড়ে দেন। এমিলির তার সঙ্গে এনগেজমেন্ট করে নেন তা সত্ত্বেও এরই মধ্যে এমিলি ক্রিস ব্যারেট এবং জেমস ম্যাথিউসের সঙ্গেও বিয়ে করে নেন। একজনের বেশি পুরুষের সঙ্গে বিয়ে করার অভিযোগে ২০০৪ সালে প্রথমবার এমিলি জেলজান সেখানে ছয় মাস পর্যন্ত জেলে ছিলেন। জেল থেকে বের হওয়ার পর তিনি পঞ্চম স্বামী অ্যাসলে বেকারের সঙ্গে বিয়ে করেন।

 

Advertisement