scorecardresearch
 

৪ জন গোঁজ প্রার্থী, পুরাতন মালদায় অসন্তোষ চলছেই BJP-তে

২০ টি আসন বিশিষ্ট পুরাতন মালদা পুরসভাতে ৪ জন বিজেপি কর্মী গোঁজ প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছে আসন্ন পুরসভা নির্বাচনে। যা নিয়ে বিপাকে বিজেপি।

Advertisement
ভোটে যত গোলমাল ভোটে যত গোলমাল
হাইলাইটস
  • পুরাতন মালদায় বিজেপির অন্দরে গোলমাল
  • প্রার্থীপদ নিয়ে অসন্তোষ অব্য়াহত
  • ৪ গোঁজ প্রার্থীই এখন দলের মাথাব্যথা

প্রার্থীপদ নিয়ে অসন্তোষ অব্যাহত বিজেপিতে। ২০ টি আসন বিশিষ্ট পুরাতন মালদা পুরসভাতে ৪ জন বিজেপি কর্মী গোঁজ প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছে। আসন্ন পুরসভা নির্বাচনে। এই গোঁজ প্রার্থীর দলে ওয়ার্ড সভাপতি ছাড়াও রয়েছে বিজেপির সক্রিয় কর্মী। আর এই গোঁজ প্রার্থী মালদা উত্তর সাংগঠনিক নেতৃত্বদের মাথা ব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছে। যদিও মালদা উত্তরের সাংগঠনিক সভাপতি জানান কর্মীদের মান অভিমান মেটানোর প্রক্রিয়া চলছে। দুই এক দিনে সমস্যা সমাধান হয়ে যাবে।

চারটি ওয়ার্ডে বিজেপির মাথাব্যথা গোঁজ

তবে বাস্তব ছবি আলাদা বলেই মনে করছে সকলে। বিজেপির গোঁজ প্রার্থীরা কোমর বেঁধে নির্বাচন লড়াই নেমেছেন। ২০ আসন বিশিষ্ট পুরাতন মালদা পুরসভাতে দলীয় প্রতীক না পেয়ে  ৪ নং, ১৮ নং সহ চারটি ওয়ার্ডে বিজেপির সাংঠনিক কর্মীরা নির্দল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সিপিএম প্রার্থীর কাছে টিকিট বিক্রির অভিযোগ বিজেপি প্রার্থীর

৪ নং ওয়ার্ডের বুথ সভাপতি সুজিত বসু জানান, দীর্ঘদিন থেকে সংগঠন করছেন। লোকসভা ও বিধানসভা নির্বাচনে এই ওয়ার্ডে বিজেপি দলের লিড হয়েছিল তার নেতৃত্বে। কিন্তু জেলা বিজেপির নেতৃত্বরা তাকে টিকিট না দিয়ে সিপিএম কর্মীর কাছে টিকিট বিক্রি করে দিলেন মোটা অঙ্কের টাকার বিনিময়ে। তাই তিনি এলাকার ইচ্ছাকে মর্যাদা দিতে নির্দল হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

রাজ্য নেতৃত্ব ঠিক করেছে, দাবি স্থানীয় বিজেপি নেতাদের 

মালদা উত্তরের বিজেপির সাংগঠনিক সভাপতি উজ্জ্বল দত্ত জানান যারা যোগ্য বলে মনে করেছে রাজ্য নেতৃত্ব। তাদেরই প্রার্থী করেছে। কোনও অর্থের বিনিময়ে নয়। কর্মীদের ক্ষোভ অভিমান রয়েছে। তা মেটানোর চেষ্টা চলছে। বিজেপির এই কলহে কটাক্ষ ছুড়ে দিয়েছে তৃণমূল। জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সি বলেন, এই দলটার মানুষের সাথে যোগাযোগ নেই। মানুষের কাজ করে না, মানুষের পাশে থাকে না। তাই সারাক্ষণ নিজেদের মধ্যে কলহে ব্যস্ত।

Advertisement

Advertisement