scorecardresearch
 

তৃণমূল গরুপাচারে যুক্ত, বিএসএফ-এর শক্তিবৃদ্ধিতে তাঁদের ঘুম উড়েছে : রাজু বিস্তা

তৃণমূল গরু পাচারে যুক্ত। তারা রাষ্ট্র বিরোধী। শিলিগুড়িতে এসে দার্জিলিংয়ের সাংসদ রাজু বিস্তা রাজ্য়কে তীব্র আক্রমণে জর্জরিত করলেন।

Advertisement
রাজু বিস্তা রাজু বিস্তা
হাইলাইটস
  • তৃণমূল নেতাকর্মীরা গরু পাচারে যুক্ত
  • তাই বিএসএফ নিয়ে তাদের এত মাথাব্যথা
  • রাষ্ট্রের বিরোধিতা করবে যে, তারা রাষ্ট্রবিরোধী

রাষ্ট্রের সুরক্ষা নিয়ে যদি কোনও রাজ্যের সরকার বিরোধিতা করে, তবে সেই সরকার স্পষ্ট রাষ্ট্র বিরোধী। শিলিগুড়িতে এসে বললেন দার্জিলিংয়ের সাংসদ রাজু বিস্তা। দিল্লি থেকে শনিবার সকালে তিনি এসে পৌঁছন বাগডোগরা বিমান বন্দরে।

তৃণমূলের ঘুম উড়েছে

সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সিতাই এর ঘটনা প্রসঙ্গে বলেন, কেন্দ্রের সরকার বর্ডার দিয়ে অবৈধ কারবার ও অনুপ্রবেশ বন্ধ করতে কঠোর পদক্ষেপ নিয়েছে। তার ফলে পশ্চিমবঙ্গে তৃণমূলের নেতাদের ঘুম উড়ে গিয়েছে। তাই তারা নাটক করছে। আর এর থেকে প্রমাণিত যে তারা রাষ্ট্র বিরোধী কাজ করছে।

তৃণমূল গরুপাচারে যুক্ত

বিএসএফের এক্তিয়ার বৃদ্ধির প্রসঙ্গে তিনি জানান শাসক দল তৃণমূল কংগ্রেস গরু পাচারের সঙ্গে জড়িত বলে বিএসএফের এক্তিয়ার বৃদ্ধিতে তারা ভয় পেয়ে গেছেন।  রোহিঙ্গা সহ বাংলাদেশীদের নিরাপদ আশ্রয়ের ব্যবস্থা করছেন রাজ্য সরকার।

রাজু

রাজ্য জুড়ে আতঙ্ক ছড়াচ্ছে তৃণমূল

দলবদল প্রসঙ্গে তিনি বলেন, তৃণমূল রাজ্য জুড়ে যে আতঙ্ক তৈরি করে রেখেছে, তার ফলে অধিকাংশ বিজেপির কর্মকর্তারা বাড়ি থেকে বের হতে পারছে না। এর ফলে তারা তৃণমূলে যেতে বাধ্য হচ্ছে। তবে যারা বিজেপির নীতি মেনে চলে, তারা কিন্তু বিজেপিতে রয়ে গিয়েছে।

মমতা দিদি পেট্রোপণ্যে ভ্যাট কমাক

পেট্রোল ডিজেল প্রসঙ্গেও তিনি রাজ্যকে সরাসরি বিঁধেছেন। তিনি বলেন, কেন্দ্রের সরকার দাম কমালেও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী এখনও ভ্যাট কমায়নি। তিনি আবেদন করেন, মমতা দিদি ভ্যাট কমিয়ে রাজ্যবাসীকে স্বস্তি দিক।

সিতাইতে গুলিবিদ্ধরা গরু পাচারে যুক্ত

রাজ্য সরকারের বিরুদ্ধে মেট্রো ডেয়ারির দুর্নীতি নিয়ে সিবিআই তদন্ত করতে রাজি হয়েছে। এদিন আদালতকে এই মর্মে তদন্তকারী সংস্থা হলফনামা জমা দিয়েছে বলে দাবি করেন দার্জিলিংয়ের সাংসদ তথা বিজেপির কেন্দ্রীয় কমিটির মুখপাত্র রাজু বিস্তা। পাশাপাশি গতকাল সিতাইতে বিএসএফের গুলিতে নিহতদের তিনি গরু পাচারের সঙ্গে জড়িত বলে জানান।

Advertisement

 

Advertisement