scorecardresearch
 

সত্তরোর্ধ্ব বৃদ্ধাকে ঘরে ঢুকে ধর্ষণের অভিযোগে চাঞ্চল্য় জলপাইগুড়িতে

রাতের অন্ধকারে অসুস্থ বৃদ্ধার ঘরে ঢুকে গোপনে ধর্ষণের অভিযোগ উঠল। জলপাইগুড়িতে এমন ঘটনায় হতভম্ব বৃদ্ধার পরিবার থেকে পড়শিরা। প্রতিবেশী যুবককে খুঁজে এলাকাবাসীর হাতে তুলে দেওয়ার দাবি উঠেছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বৃদ্ধাকে রাতে ঘরে ঢুকে ধর্ষণ
  • বৃহস্পতিবারের ঘটনা
  • জলপাইগুড়িতে চাঞ্চল্য

অভাবনীয় আঘাত

বয়স ৭০ পেরিয়ে গিয়েছে। দীর্ঘদিন ধরেই অসুস্থ। আলাদা ঘরে একা থাকেন বৃদ্ধা। কিন্তু তা বলে এমন আঘাত নেমে আসবে বাড়িতে বসেই, ঘুণাক্ষরেও তা ভাবতে পারেননি বৃদ্ধা বা তার পরিবারের লোকজন।

বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ যুবকের বিরুদ্ধে

তিনদিন আগে রাতে বৃদ্ধার আলাদা ঘরে থাকার সুযোগ নিয়ে ঘরে ঢুকে প্রতিবেশী এক যুবক সত্তরোর্ধ্ব বৃদ্ধাকে উপর্যুপরি ধর্ষণ করে বলে অভিযোগ। বৃদ্ধার চিৎকারে আশপাশের লোকজন এবং পরিবারের অন্যরা ছুটে আসলে তাঁকে ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত বলে পরিবারের লোকের অভিযোগ।

হতচকিত পরিবার, এলাকাবাসী

এমন অভাবনীয় ঘটনায় হতচকিত জলপাইগুড়ি শহরের বোয়ালমারি এলাকার মানুষ। এই ঘটনার পর এলাকায় অভিযুক্তের কড়া শাস্তির দাবি উঠেছে। পাশাপাশি অভিযোগের সত্যতা যাচাই করতে পুলিশের কাছে কড়া তদন্তের দাবি জানিয়েছেন তাঁরা।

মানসিক জোর এনে থানার দ্বারস্থ

তবে জলপাইগুড়ি কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। শনিবার অভিযোগের ঘটনা ঘটেছে।বৃহস্পতিবার রাতে বৃদ্ধা ধাতস্থ হয়ে পুলিশের কাছে অভিযোগ জানানোর জন্য মানসিক শক্তি সঞ্চয় করে তারপরেই থানায় গিয়েছেন। পাশাপাশি বৃদ্ধার মেডিকেল টেস্ট করানো হচ্ছে বলে জানানো হয়েছে।

একাই থাকতেন বৃদ্ধা

বেশ কিছুদিন ধরেই অসুস্থ রয়েছেন ওই বৃদ্ধা। বার্ধক্যজনিত কারণে তিনি বাড়ির একটি আলাদা ঘরে থাকতেন। পড়শি হওয়ার সুবাদে বিষয়টি জানা ছিল অভিযুক্তের। সেই সুযোগে প্রতিবেশী ওই যুবক তার ঘরে ঢোকে বলে অভিযোগ বৃদ্ধা ও তার পরিবারের।

যুবকের মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন

ওই যুবকের মানসিক সুস্থতা নিয়েও প্রশ্ন তুলছেন কেউ কেউ। এমন ব্যক্তিকে খোলা রাখা এলাকার মা-বোনদের জন্য অত্যন্ত আশঙ্কাজনক বলে মনে করছেন তাঁরা। আবার অনেকে মনে করছেন, আসলে এমন মানুষ ভীতু। তাই অসুস্থ বৃদ্ধাকে বেছে নিয়েছিল শিকার হিসেবে। ধারণা ছিল বৃদ্ধা অসুস্থ হওয়ায় সহজেই কাজ সেরে পালিয়ে যেতে পারবে। কিন্তু বৃদ্ধা চিৎকার করে ওঠায় সব হিসেব গুবলেট হয়ে যায়। পুলিশ যুবককে খুঁজছে।

Advertisement

 

Advertisement