scorecardresearch
 

Attack on Aginimitra Paul: আসানসোলে অগ্নিমিত্রার গাড়িতে হামলা, ব্যাপক উত্তেজনা

অগ্নিমিত্রা পালের গাড়িতে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। তিনি যখন গণনার স্থান থেকে বেরিয়ে আসছিলেন, তখন টিএমসি সমর্থকরা জয় বাংলা স্লোগান দিতে শুরু করেন এবং গাড়িতে পাথর ছোঁড়া হয়।এরপর অবশ্য তিনিও দমে না গিয়ে পাল্টা জয় শ্রী রাম স্লোগান দিয়ে প্রতিশোধ নেন।

Advertisement
আসানসোলে অগ্নিমিত্রা পাল আসানসোলে অগ্নিমিত্রা পাল
হাইলাইটস
  • অগ্নিমিত্রা পালের গাড়িতে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। তিনি যখন গণনার স্থান থেকে বেরিয়ে আসছিলেন, তখন টিএমসি সমর্থকরা জয় বাংলা স্লোগান দিতে শুরু করেন এবং গাড়িতে পাথর ছোঁড়া হয়।এরপর অবশ্য তিনিও দমে না গিয়ে পাল্টা জয় শ্রী রাম স্লোগান দিয়ে প্রতিশোধ
  • অভিযোগের তির তৃণমূলের বিরুদ্ধে
  • জয় শ্রী রাম স্লোগান দিয়ে প্রতিশোধ অগ্নিমিত্রার

অগ্নিমিত্রা পালের গাড়িতে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। তিনি যখন গণনার স্থান থেকে বেরিয়ে আসছিলেন, তখন টিএমসি সমর্থকরা জয় বাংলা স্লোগান দিতে শুরু করেন এবং গাড়িতে পাথর ছোঁড়া হয়।এরপর অবশ্য তিনিও দমে না গিয়ে পাল্টা জয় শ্রী রাম স্লোগান দিয়ে প্রতিশোধ নেন। পরে পুলিশ এতে হস্তক্ষেপ করে এবং বিশৃঙ্খলার মধ্যে থেকে তাঁকে বের করে নিয়ে আসে।

অগ্নিমিত্রার ক্ষোভ

এরপর ক্ষোভ উগরে দেন অগ্নিমিত্রা। তিনি বলেন এটা আমাদের মেনে নিতে হবে যে যেখানে তৃণমূল থাকবে সেখানে ধরে নিতে হবে যে সন্ত্রাস, মানুষ খুন থাকবেই। সেই সঙ্গে ফলস কেস থাকবে, মহিলাদের ধর্ষণ থাকবে। মানুষকে ভোট দিতে দেওয়া হবে না। ভোট লুঠ থাকবে। সেটাকে মেনে নিয়ে চোখে চোখ রেখে পাল্টা লড়াই করে সংগঠন করতে হবে এবং মানুষের পাশে দাঁড়াতে হবে।

ছবি

"মানুষের রায় মাথা পেতে নিচ্ছি"

তিনি বলেন, মানুষের রায় মাথা পেতে নিচ্ছি। প্রতিটি মানুষ যা জবাব দিয়েছে তা মেনে নিয়ে নিজেদের শর্টকামিংগুলিকে চিহ্নিত করে তাতে কাজ করতে হবে। বিজেপি যে তাঁদের ভাল পরিষেবা দিতে পারে তা মানুষকে বোঝাতে হবে। তিনি বলেন, মানুষের রায় আমি মাথা পেতে নিচ্ছি। আমার পার্টিও মাথা পেতে নিচ্ছে।আমাদের যেখানে যেখানে ফল্ট সেটা আমাদের খুঁজে বের করা দরকার।

হাতে সময় কম, মানুষ ভোট দিতে পারেনি

পরবর্তী লোকসভা নির্বাচনের আগে হাতে আর মাত্র দু'বছর সময় আছে। ২৪ এর ভোটের আগে এখন থেকে সব কিছুকে মাথায় রেখে নতুন ভাবে নতুনদের নিয়ে কাজ করার দরকার। রাস্তায় নেমে সন্ত্রাস থাকবে। আজকে পাণ্ডবেশ্বর, বারাবনি, জামুরিয়া তিনটে জায়গাতে যা সন্ত্রাস হয়েছে। সেটা আমরা ভোটবাক্সে দেখেছি। আজকে আমাদের ভারতীয় জনতা পার্টির কার্যকর্তা ভোট দিতে পারেনি এবং যে বিরাট ডিফারেন্স হয়েছে সেটা দেখেই বোঝা যাচ্ছে মানুষ ভোট দিতে পারেনি। আগের দিন রাত্রিবেলায় হুমকি দেওয়া হয়েছে মানুষকে। চাকরি থেকে বের করে দেওয়ার হুমকি দিয়েছে তৃণমূল। আজকে আমাকে আমার দলের কর্মীদের মেরেছে। বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। আজকে আমার গাড়ি ভাঙচুর করা হয়েছে।

Advertisement
অগ্নি

আমি ঘরেরই মেয়ে, আরও কাছাকাছি আসব

নিজেদের লুপহোলগুলোকে আইডেন্টিফাই করে আমরা আগামী দিনে আরও ভালোভাবে কাজ করতে পারব। আমি ঘরের ঘরের মেয়ে ঘরের জায়গাতেই রয়েছি। কোথাও আমার নিজেরও কোনো সমস্যা থাকলে তা শুধরে নেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি।

শত্রুঘ্ন সিনহাকে অভিনন্দন

হার-জিত থাকবেই। রাজনীতিতে ধৈর্য ধরতে হবে। এটাই হচ্ছে রাজনীতির প্রথম জিনিস। তাই আমার যে প্রতিপক্ষ শত্রুগ্ন সিনহাকে অনেক অনেক শুভেচ্ছা জানাই এবং আশা করব উনি আসানসোলে ডেভেলপমেন্টের জন্য কাজ করবেন। আমরা মানুষের সঙ্গে দাঁড়িয়ে আগামী দিনে আরও ভালো কাজ করতে পারব। মানুষের জন্য কাজ করতে পারব। সে চেষ্টাই করব।

 

Advertisement