scorecardresearch
 

Malda Man Beaten To Death: SHOCKING! বামনগোলায় ৫০০ টাকার জন্য প্রতিবেশীকে পিটিয়ে খুন যুবকের

Malda Man Beaten To Death: বছর বয়সী এক ব্যক্তি প্রতিবেশীর কাছ থেকে বেদম মারে অসুস্থ হয়ে পরেন ও মারা যান।ধারের টাকা ফেরত দিতে ব্যর্থ হওয়ায় তাঁকে মারা হয়েছে। পশ্চিমবঙ্গের ঘটনা। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায় মালদা জেলার বামনগোলা থানার এন গঙ্গাপ্রসাদ কলোনি এলাকায়।

Advertisement
 ৫০০ টাকার জন্য প্রতিবেশীকে পিটিয়ে খুন করল যুবক ৫০০ টাকার জন্য প্রতিবেশীকে পিটিয়ে খুন করল যুবক
হাইলাইটস
  • প্রতিবেশীকে পিটিয়ে খুন করল যুবক
  • ৫০০ টাকা ধার শোধ করতে পারেনি

Malda Man Beaten To Death: মাত্র ৫০০ টাকা। তা শোধ করতে দেরি হওয়ায় এক প্রতিবেশীকে পিটিয়ে মেরে ফেলল এক যুবক। ঘটনায় একই সঙ্গে অবাক ও ক্ষুব্ধ এলাকাবাসী। পুলিশ যদিও অভিযুক্তকে গ্রেফতার করেছে। কিন্তু নৃশংস ও নির্মম এই ঘটনা সামনে আসতেই শোকের ছায়া এলাকায়। এ রাজ্যের মালদার ঘটনা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ৪০ বছর বয়সী এক ব্যক্তি প্রতিবেশীর কাছ থেকে বেদম মারে অসুস্থ হয়ে পরেন ও মারা যান। ধারের টাকা ফেরত দিতে ব্যর্থ হওয়ায় তাঁকে মারা হয়েছে। পশ্চিমবঙ্গের ঘটনা। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায় মালদা জেলার বামনগোলা থানার এন গঙ্গাপ্রসাদ কলোনি এলাকায়।

আরও পড়ুনঃ সলমান খানকে গ্যাংস্টারের হুমকি, দেখা না করলে পরিণতি হবে....

নিহত বনমালি প্রামাণিক তার প্রতিবেশী প্রফুল্ল রায়ের কাছ থেকে ৫০০ টাকা ধার নিয়েছিলেন বলে স্থানীয়রা জানিয়েছেন। প্রামাণিক নির্ধারিত সময়ের মধ্যে টাকা ফেরত দিতে ব্যর্থ হয়। কয়েকদিন ধরেই তাঁকে চাপ দিচ্ছিল প্রফুল্ল। যার ফলে তার প্রতিবেশীর সাথে বিবাদ এবং ঘন ঘন ঝগড়া হয়। রবিবার সন্ধ্যায়, টাকা চাইতে প্রফুল্ল, বনামালির বাড়িতে যায়। বনমালী ওই সময় বাড়িতে ছিল না। এরপর তাঁকে খুঁজতে শুরু করে সে। এরপর একটি চায়ের দোকানে বনমালিকে দেখতে পায়। কিন্তু এক্ষুণি টাকা ফেরত দিতে পারবে না বলে জানালে তর্কাতর্কি শুরু হয়। এরপর উন্মত্তভাবে বনমালিকে মারতে থাকে এবং বাঁশের কঞ্চি দিয়ে মারতে থাকে অনবরত। নিহতের দাদা অজয় ​​প্রামাণিক বলেন, “আমার ভাই তার বন্ধুদের সাথে গঙ্গাপ্রসাদ কলোনিতে চায়ের দোকানে বসেছিল। যখন প্রফুল্ল এসে বনমালিকে মারধর শুরু করে।

প্রত্যক্ষদর্শীরা আরও দাবি করেন, মাথায় আঘাত পেয়েই লুটিয়ে পড়েন বনমালি। পরে অবশ্য তিনি কোনও মতে বাড়িতে ফিরে যান। “ রাতে ঘুমোন। পরের দিন বনমালী রক্ত ​বমি করতে শুরু করলে তাকে স্থানীয় মুদিপুকুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর তাকে মালদায় রেফার করা হয়। যেখানে আনা হলে তাকে মৃত ঘোষণা করা হয়,” তার ভাই জানিয়েছেন তাঁর দাদা এদিন হাসাপাতালে আনার পথেই মারা গিয়েছে।

Advertisement

নিহতের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবার অভিযুক্তের বিরুদ্ধে বামনগোলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। বামনগোলা পুলিশ জানিয়েছে,অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।
 

 

Advertisement