scorecardresearch
 

Coachbehar Woman Sitting In Dharna: "গোপনে বিয়ে হয়েছে",স্ত্রী'র স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধরনা অন্তসত্ত্বার

Coachbehar Woman Sitting In Dharna: দীর্ঘদিন ধরে মেলামেশা করে ঘনিষ্ঠতার দরুণ অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন তিনি বলে দাবি তাঁর। মহিলার দাবি, তাঁদের গোপনে বিয়ে হয়েছে। কিন্তু যুবক স্বীকৃতি দিচ্ছেন না। কিছুদিন থেকে এড়িয়ে যাচ্ছেন বলেও অভিযোগ। তারপরই তিনি ধরনায় বসেন।

Advertisement
"গোপনে বিয়ে হয়েছে",স্ত্রী'র স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধরনা অন্তসত্ত্বার "গোপনে বিয়ে হয়েছে",স্ত্রী'র স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধরনা অন্তসত্ত্বার
হাইলাইটস
  • প্রেমিকের বাড়ির সামনে ধরনা প্রেমিকার
  • স্বীকৃতির দাবিতে ধরনা অন্তসত্ত্বা মহিলা
  • "গোপনে বিয়ে হয়েছে", দাবি তাঁর

Coachbehar Woman Sitting In Dharna: স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধরনায় বসল অন্তঃসত্ত্বা প্রেমিকা। কোচবিহারের মাথাভাঙায় এ নিয়ে তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে। দীর্ঘদিন ধরে মেলামেশা করে ঘনিষ্ঠতার দরুণ অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন তিনি বলে দাবি তাঁর। মহিলার দাবি, তাঁদের গোপনে বিয়ে হয়েছে। কিন্তু যুবক স্বীকৃতি দিচ্ছেন না। কিছুদিন থেকে এড়িয়ে যাচ্ছেন বলেও অভিযোগ। তারপরই তিনি ধরনায় বসেন।

আরও পড়ুনঃ  ভরসন্ধ্যায় বিষ্ণুপুরে চায়ের দোকানে TMC নেতাকে গুলি করে খুন

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, মাথাভাঙ্গা ১ নং ব্লকের পচাগড় গ্রাম পঞ্চায়েতের বাইশগুড়ি এলাকার প্রেমিকের বাড়ির সামনে ধরনায় বসেন ওই মহিলা। মহিলার বাড়ি জলপাইগুড়ির ফালাকাটায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আপাতত ওই মহিলা কর্মসূত্রে আলিপুরদুয়ারের জয়গাঁ এলাকায় থাকেন। সেখানেই দুজনের পরিচয়। দু'জনে গোপনে বিয়েও করেন। তবে তা সামাজিক বিবাহ কিংবা আইনিভাবে তা নথিভুক্ত হয়নি। এতদিন ঠিক চলছিল। তবে শেষ কিছুদিন থেকে তাঁকে এড়িয়ে যাচ্ছেন তাঁর প্রেমিক তথা স্বামী। অন্যদিকে তিনি গর্ভবতী হয়ে পড়েছেন। তাই শনিবার ধরনায় বসেন তিনি।

প্রেমিকের বাড়ির সামনে প্রেমিকার ধরনা. বসার বিষয়টি প্রকাশ্যে আসতেই ঘটনাস্থলে পৌঁছয় মাথাভাঙা থানার পুলিশ। শেষ খবর পাওয়া পর্যন্ত থানায় কোনও লিখিত অভিযোগ জমা পড়েনি। লিখিত অভিযোগ পেলে পুলিশ হস্তক্ষেপ করবে বলে জানিয়েছে। তবে এলাকায় যাতে কোনও গোলমাল না হয়, সেই বিষয়ে কড়া নজর রেখেছে মাথাভাঙা থানার পুলিশ।

তাঁকে স্বীকৃতি না দেওয়া পর্যন্ত ধরনা চলবে বলে এদিন জানান ওই মহিলা। যদিও মহিলা ধরনায় বসার পরই বাড়ি ও এলাকা ছেড়ে পালিয়ে যায় ওই ব্যক্তি । তবে যবুকের পরিবারের তরফে কেউ এ বিষয়ে মুখ খুলতে চাননি। বিষয়টিতে হস্তক্ষেপ করার প্রতিশ্রুতি দিয়েছেন ব্লকের পঞ্চায়েত সমিতির নারী ও শিশু সমাজ কল্যাণ অফিস।

 

Advertisement