scorecardresearch
 

Malda Rape And Murder Case: রাত থেকে নিখোঁজ, মালদায় ভুট্টার খেতে উদ্ধার যুবতীর অর্ধনগ্ন দেহ

Malda Rape And Murder Case: ভুট্টার খেতে মিলল যুবতীর অর্ধনগ্ন দেহ। মৃতদেহ মেলার সময় যুবতীর পরনে জিনস আর কুর্তি ছিল। পোশাক ছিল অবিন্যস্ত। যুবতীর পরিবারের দাবি, তাঁকে ধর্ষণ করে খুন করা হয়েছে। মালদার বৈষ্ণবনগরের ঘটনা। পুলিশ তদন্ত শুরু করেছে।

Advertisement
রাত থেকে নিখোঁজ, মালদায় ভুট্টার খেতে উদ্ধার যুবতীর অর্ধনগ্ন দেহ রাত থেকে নিখোঁজ, মালদায় ভুট্টার খেতে উদ্ধার যুবতীর অর্ধনগ্ন দেহ
হাইলাইটস
  • রাত থেকে নিখোঁজ ছিলেন
  • যুবতীর অর্ধনগ্ন দেহ মিলল ভোরবেলা
  • মালদায় ভুট্টার খেতে উদ্ধার দেহ

Malda Rape And Murder Case: মনসাপালা শুনে বাড়ি ফিরে মেয়েকে বাড়িতে পাননি। তখন প্রায় মাঝরাত। খোঁজাখুঁজি শুরু হয়। খুঁজতে খুঁজতে ভোর হয়ে যায়। এরপর পড়শিদের কাছ থেকে খবর মেলে ভুট্টার খেতে পড়ে রয়েছে বাড়ির মেয়ের লাশ। পোশাক অবিন্যস্ত। দেহে একাধিক জায়গায় আঘাতের চিহ্ন। জোর-জবরদস্তি ও প্রতিরোধের ছাপ স্পষ্ট। ধর্ষণের পর শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলে অনুমান পরিবারের। পুলিশ জানিয়েছে, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সন্দেহভাজন এক যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।

আরও পড়ুনঃ নাম ছিল খর্সং, দার্জিলিং সাজাতে গিয়ে তৈরি হল এই শহর, জানুন কার্শিয়াঙের ইতিহাস

ভয়াবহ ঘটনাটি ঘটেছে মালদার বৈষ্ণবনগরের শুখাপাড়া এলাকায়। পুলিশ সূত্রের খবর, মৃতের পরিবারের অভিযোগ পেয়ে স্থানীয় এক যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে বৈষ্ণবনগর থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

যুবতীর পরিবারের তরফে জানানো হয়েছে, গ্রামে গত কয়েকদিন থেকেই মনসাপালার আসর বসেছিল। মঙ্গলবার ছিল মনসা পালার শেষরাত্রি। যে বাড়িতে মনসা পালাগানের আসর বসেছিল সেই বাড়ির মেয়ের জামাই, তারই দুই বন্ধুকে সঙ্গে নিয়ে সন্ধ্যার পর ওই যুবতীর বাড়িতে গিয়েছিলেন। তারা ওই যুবতীকে মনসাপালা শুনতে যাওয়ার আমন্ত্রণও জানায়। যদিও যুবতীর আগে ওই যুবতীর বাবা ও মা মনসা গানের আসরে যান। মেয়ে পরে যাবে বলে জানিয়েছিলেন।

কিন্তু তিনি আর মনসা গানের আসরে পৌঁছাননি। বাবা-মা ভাবেন, মেয়ে হয়ত আর আসেননি। কিন্তু গভীর রাতে বাড়ি ফিরে তাঁরা মেয়েকে দেখতে না পেয়ে টনক নড়ে তাঁদের। শুরু করেন খোঁজাখুঁজি। খুঁজতে খুঁজতে ভোর হয়ে যায়। এরপর প্রতিবেশীদের কাছ থেকে ভুট্টার জমিতে অর্ধনগ্ন দেহ মেলার খবর পান তাঁরা। মৃতদেহ মেলার সময় যুবতীর পরনে জিনস আর কুর্তি ছিল। পুলিশ তদন্ত শুরু করেছে।

Advertisement


 

Advertisement