scorecardresearch
 

Malda Minor Suicide: মালদায় ঝুলন্ত দেহ দশম শ্রেণির ছাত্রীর, সুইসাইড নোটে প্রেমিকের নাম

Malda Minor Suicide: দশম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার, সুইসাইড নোটে মিলল প্রেমিকের নাম। বুধবার তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। মালদার পুখুরিয়া থানার পুলিশ তদন্তে নেমেছে।

Advertisement
মালদায় ঝুলন্ত দেহ দশম শ্রেণির ছাত্রীর, সুইসাইড নোটে প্রেমিকের নাম মালদায় ঝুলন্ত দেহ দশম শ্রেণির ছাত্রীর, সুইসাইড নোটে প্রেমিকের নাম
হাইলাইটস
  • দশম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার
  • সুইসাইড নোটে মিলল প্রেমিকের নাম
  • মালদার রতুয়ায় ব্যাপক চাঞ্চল্য

Malda Minor Suicide: দশম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল মালদায়। মৃতদেহের কাছ থেকে উদ্ধার হয়েছে সুইসাইড নোটও। যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে। খবর পেয়ে এলাকায় গিয়ে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য দেহ পাঠানো হয় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। মৃত্যুর কারণ খতিয়ে দেখছে পুলিশ। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ঘর থেকে উদ্ধার হয়েছে সুইসাইড নোট। যাতে নাম রয়েছে প্রেমিকের বলে জানা গিয়েছে।

আরও পড়ুনঃ রাতের অন্ধকারে ঘুমন্ত শিশুকে গলা কেটে খুনের চেষ্টা, তীব্র চাঞ্চল্য মালদায়

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত স্কুল ছাত্রীর বয়স মাত্র ১৫। রতুয়ার আড়াইডাঙা আরএনজি বালিকা বিদ্যাপীঠের দশম শ্রেণির পড়ুয়া সে। পরিবার ও স্থানীয় সূত্রে গিয়েছে, গত প্রায় ছয় মাস ধরে এলাকারই এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে সে। কয়েকদিন আগেও ওই যুবকের সঙ্গে ঘুরতে গিয়েছিল বলে পরিবারের লোকের দাবি। কিন্তু, সম্প্রতি যোগাযোগ বন্ধ করে দেয় প্রতিবেশী যুবক। এর ফলে সম্পর্কে টানাপোড়েন তৈরি হয়। এই টানাপোড়েন মেনে নিতে পারেনি ছাত্রী। ফলে মানসিক অবসাদ তৈরি হয়েছিল। পরিবারের আরও দাবি, বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল ওই যুবক।

কয়েক মাস ঠিকঠাক চললেও প্রেমের সম্পর্কে ফাটল দেখা দিয়েছিল কিছুদিন হল। এমনটা জানিয়েছে ওই কিশোরীর পরিবারের লোকজনই। কিশোরীর সঙ্গে সমস্ত ধরনের যোগাযোগ বন্ধ করে দেয় প্রেমিক বলে অভিযোগ। এরপর থেকেই মানসিক অবসাদে ভুগছিল ওই কিশোরী বলে জানা গিয়েছে। এদিন খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুখুরিয়া থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠায়। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে স্কুল ছাত্রীর পরিবার-সহ গোটা গ্রামে।

মৃতার পরিবারের সদস্যরা জানিয়েছেন, ওই যুবক কিশোরীর সঙ্গে নিয়মিত দেখা করতে বাড়িতে আসতো। তার মৃত্যুর জন্যও ওই যুবক দায়ী বলে অভিযোগ করেছেন তাঁরা। পুখুরিয়া থানায় যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে পরিবারের তরফে। 

Advertisement

 

Advertisement