scorecardresearch
 

'২৪-এ ভয়ঙ্কর খেলা হবে!' সিউড়িতে ফের স্বমহিমায় অনুব্রত

বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল (TMC Birbhum President Anubrata Mondal) বলেন, এবার ২০২৪ সালের লোকসভা নির্বাচনেও খেলা হবে। ভয়ঙ্কর খেলা হবে।

বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল। ছবি সৌজন্য: ফেসবুক বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল। ছবি সৌজন্য: ফেসবুক
হাইলাইটস
  • লোকসভায় ভয়ঙ্কর খেলা হবে
  • এটা ফাইনাল খেলা
  • রবিবার নাম না করে এই বিজেপিকে এই চ্যালেঞ্জ করেছেন বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল

লোকসভায় ভয়ঙ্কর খেলা হবে। এটা ফাইনাল খেলা। দিল্লির বুকে খেলা হবে। রবিবার নাম না করে সিউড়িতে বিজেপিকে এই চ্যালেঞ্জ করেছেন বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল (TMC Birbhum President Anubrata Mondal)। 

ফের তিনি!
এদিন বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল (TMC Birbhum President Anubrata Mondal) বলেন, এবার ২০২৪ সালের লোকসভা নির্বাচনেও খেলা হবে। ভয়ঙ্কর খেলা হবে। এটা ফাইনাল খেলা, দিল্লির বুকে খেলা হবে। তৃণমুল জয়লাভ করবে।

রাখিবন্ধন উৎসবে
রবিবার পশ্চিমবঙ্গ বিদ্যুৎ পর্ষদ এম্প্লয়িজ ইউনিয়নের সংবর্ধনা সভা এবং রাখি বন্ধন উৎসব আয়োজিত হল সিউড়িতে। সেখানে অনুব্রত মন্ডল (TMC Birbhum President Anubrata Mondal) বলেন, কোন রকম যেন লোডশেডিং না হয়। যেমন পরিষেবা ছিল সে রকম পরিষেবা দিতে হবে। ইলেকট্রিক বিভাগের যেন কোনও বদনাম না হয়।

বিধানসভা ভোটে
তাঁর (TMC Birbhum President Anubrata Mondal) দাবি, এবার ভোটের সময় বিদ্যুৎ বিভাগের এক কর্মী লোডশেডিং করে দিয়েছিলেন। আর একজন সরাসরি আমাদের বিরোধিতা করেছিলেন। কিন্তু পারেননি। খেলাতে আমরা জয়লাভ করেছি। বেঙ্গলে আমরা ফার্স্ট হয়েছি।

এবার চব্বিশে
বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল (TMC Birbhum President Anubrata Mondal) বলেন, এবার আমরা খেলব চব্বিশে। আমদের ফাইনাল খেলা খেলতে হবে। চিন্তা করবেন না। দিল্লির মাটিতে খেলা হবে। বেঙ্গল থেকে খেলতে যাবো। জয়লাভ করে আসব।

বিদ্যুৎ কর্মীদের সভা
পশ্চিমবঙ্গ বিদ্যুৎ পর্ষদ এমপ্লয়িজ ইউনিয়নের সংবর্ধনা সভা এবং রাখি বন্ধন উৎসব আয়োজিত হল সিউড়িতে। এদিন এই অনুষ্ঠানের আয়োজন করা হয় বীরভূমের সিউড়ির ইন্ডোর স্টেডিয়ামে।

এই সভায়  উপস্থিত ছিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (TMC Birbhum President Anubrata Mondal)। এছাড়াও উপস্থিত ছিলেন আইএনটিটিইউসি জেলা সভাপতি ত্রিদিব ভট্টাচার্য, সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংকের চেয়ারম্যান নুরুল ইসলাম, লাভপুরের বিধায়ক অভিজিৎ সিংহ, সাঁইথিয়া বিধানসভার বিধায়ক নীলাবতি সাহা সহ অন্যান্যরা।

খেলা হবে
একুশের ভোটে এই স্লোগান প্রবল জনপ্রিয় হয়েছিল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে দলের সব নেতার মুখে মুখে ঘুরেরে এই স্লোগান। তৃণমূল 'খেলায়' জিতেছে, সে কথা বললে ভুল বলা হবে না। কারণ তারা বড়সড় জয় পেয়েছে।