scorecardresearch
 
 

গোঘাটে দলীয় নেত্রীকে চুলের মুঠি ধরে হেনস্থা তৃণমূল নেতাদের!

হুগলির গোঘাটে প্রকাশ্য়ে চলে এল তৃণমূলের গোষ্ঠীকোন্দল। পরিস্থিতি এই পর্যায়ে পৌঁছয় যে, গোঘাট (goghat) ১ নম্বর পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ শ্যামলী ঘোষকে সমিতি চুলের মুঠি ধরে বের করে আনেন তৃণমূল নেতা ও কর্মীদের একাংশ।

গোঘাটে মহিলাকে হেনস্থা গোঘাটে মহিলাকে হেনস্থা
হাইলাইটস
  • হুগলির গোঘাটে প্রকাশ্য়ে চলে এল তৃণমূলের গোষ্ঠীকোন্দল
  • পরিস্থিতি এই পর্যায়ে পৌঁছয় যে এক মহিলা নেত্রীকে চুলের মুঠি ধরে কর্মী-সমর্থকরা
  • ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়ায়

হুগলির গোঘাটে প্রকাশ্য়ে চলে এল তৃণমূলের গোষ্ঠীকোন্দল। পরিস্থিতি এই পর্যায়ে পৌঁছয় যে, গোঘাট (goghat) ১ নম্বর পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ শ্যামলী ঘোষকে সমিতি চুলের মুঠি ধরে বের করে আনেন তৃণমূল নেতা ও কর্মীদের একাংশ। গোটা ঘটনার CCTV ফুটেজ সামনে এসেছে। যা নিয়ে নিন্দার ঝড় উঠেছে সর্বত্র। 

আরও পড়ুন : UPSC-র প্রশ্নপত্রে 'বঙ্গে ভোট হিংসা,' 'গরুর দুধে সোনা' প্রশ্ন কই? কটাক্ষ TMC-র

কেন হেনস্থা করা হল? 

স্থানীয় সূত্রে খবর, দলীয় সভাপতি মনোরঞ্জন পালের উপর আক্রমণ করেন দলেরই প্রাক্তন বিধায়ক মানস মজুমদারের লোকজন। তখন মনোরঞ্জনবাবুকে মারের হাত থেকে বাঁচাতে যান মহিলা কর্মাধ্যক্ষ শ্যামলী ঘোষ। আর তখনই তাঁর উপর আক্রমণ করা হয়। অভিযোগ, পঞ্চায়েত সমিতির ভিতর থেকে চুলের মুঠি ধরে টানতে টানতে বাইরে আনা হয় তাঁকে। গোটা ঘটনার CCTV ফুটেজ সামনে এসেছে। 

আক্রান্ত শ্যামলী ঘোষ
আক্রান্ত শ্যামলী ঘোষ

আরও পড়ুন : এ'বার কোন ১০ পুলিশ আধিকারিক পাচ্ছেন মুখ্যমন্ত্রী মেডেল?

এদিকে এই ঘটনা সামনে আসার পর মনোরঞ্জন পালের অনুগামীরা রাস্তা অবরোধ করে এর প্রতিবাদ জানান। প্রাক্তন বিধায়ক মানস মজুমদারের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন। তাঁর কথাতেই এই হামলা হয়েছে বলেও দাবি করেন তাঁরা।  

এই ঘটনার পর গোঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন পঞ্চায়েত সমিতির সভাপতি ও মহিলা কর্মাধ্যক্ষ। পুলিশ এই মামলায় তিনজন তৃণমূল কর্মীকে গ্রেফতার করে। তবে প্রাক্তন বিধায়ক মানস মজুমদার অবশ্য মিডিয়ার সামনে এই ঘটনা নিয়ে কোনও কথা বলতে চাননি।