scorecardresearch
 

Mahua Moitra Twitter Account Hacked : মহুয়া মৈত্রর Twitter হ্যাকড, FB-এ BJP-কে নিশানা নেটিজেনদের

শনিবার রাতেই হ্যাক হয় মহুয়া মৈত্রর ট্যুইটার অ্যাকাউন্ট (Mahua Moitra Twitter Account Hacked)। শেয়ার হতে থাকে একের পর এক জুতোর বিজ্ঞাপন। তা দেখে সন্দেহ হওয়াতে বিষয়টি নিয়ে ট্যুউটারের দ্বারস্থ হন তিনি। তারপরেই জানতে পারেন আসল বিষয়টি। অ্যাকাউন্টটি ভেরিফায়েড হওয়া সত্ত্বেও কীভাবে হ্যাক হল তা নিয়ে স্বভাবতই উঠতে শুরু করেছে প্রশ্ন।

Advertisement
মহুয়া মৈত্র মহুয়া মৈত্র
হাইলাইটস
  • মহুয়া মৈত্রর সোশ্যাল মিডিয়া অ্যাকান্ট হ্যাকড
  • নিজেই জানালেন বিষয়টি
  • রাজনৈতিকমহলে শোরগোল

তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রর (Mahua Moitra) ট্যুইটার অ্যাকাউন্ট হ্যাক। ফেসবুকে নিজেই সেকথা জানালেন তৃণমূল সাংসদ (TMC MP)। একইসঙ্গে অ্যাকাউন্টটি পুনরুদ্ধাদের চেষ্টা চলছে বলেও জানিয়েছেন তিনি। তৃণমূলের দাপুটে এই সাংসদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক হওয়ার খবরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিকমহলে। 

জানা গিয়েছে, শনিবার রাতেই হ্যাক হয় মহুয়া মৈত্রর ট্যুইটার অ্যাকাউন্ট (Mahua Moitra Twitter Account Hacked)। শেয়ার হতে থাকে একের পর এক জুতোর বিজ্ঞাপন। তা দেখে সন্দেহ হওয়াতে বিষয়টি নিয়ে ট্যুউটারের দ্বারস্থ হন তিনি। তারপরেই জানতে পারেন আসল বিষয়টি। অ্যাকাউন্টটি ভেরিফায়েড হওয়া সত্ত্বেও কীভাবে হ্যাক হল তা নিয়ে স্বভাবতই উঠতে শুরু করেছে প্রশ্ন।

এদিকে এই খবর তৃণমূল সাংসদ ফেসবুকে জানানোর পরেই বিভিন্ন কমেন্ট আসতে শুরু তাতে। এক ইউজার লিখেছেন, "বিজেপি এইসব করে কণ্ঠ রোধ করতে পারবে না।" আরও এক ইউজার লিখেছেন, "আপনার সঠিক তথ্য ওরা ভয় পায়। আপনি এভাবেই এগিয়ে চলুন দিদি। কোনও পদ্ধতিতেই আটকাতে পারবে না ওরা।" আর এক ইউজার লিখেছেন, "সমস্ত বাধাকে অতিক্রম করে এগিয়ে চলুন। আমরা আপনার সাথে আছি।"  

আরও পড়ুনপ্রধানমন্ত্রীর সফরের আগেই জম্মুতে বিস্ফোরণ, ঘটনাস্থলে পুলিশ

 

Advertisement