scorecardresearch
 

নিখোঁজ যুবকের দেহ উদ্ধারে চাঞ্চল্য আসানসোলে, নেপথ্যে মাদক সেবন?

পেশায় টোটোচালক ছিল মুকুল মাহাত নামে ওই যুবক। কিছুদিন আগে এলাকার কিছু মাদক সেবনকারীদের সঙ্গে যোগাযোগ হয়েছিল তার। এমনকি ওই মাদক সেবনকারীদের সঙ্গে চুরির মামলায় ধরাও পড়েছিল সে। আর তারপরেই মাদক সেনবকারীদের সঙ্গে বচসা হয় মুকুলের। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার
  • নিখোঁজ ছিল যুবক
  • তদন্ত শুরু পুলিশের

নিখোঁজ যুবকের মৃতদেহ উদ্ধার। ঘটনার জেরে রবিবার ব্যাপক চাঞ্চল্য ছড়াল উত্তর আসানসোল থানার (Asansol North Police Station) বেলডাঙা এলাকায়। মৃত যুবকের নাম মুকুল মাহাত। ঘটনায় উঠে আসছে মাদক সেবনের তত্ত্বও। তদন্তে নেমেছে পুলিশ। 

স্থানীয় সূত্রে খবর, পেশায় টোটোচালক ছিল মুকুল মাহাত নামে ওই যুবক। কিছুদিন আগে এলাকার কিছু মাদক সেবনকারীদের সঙ্গে যোগাযোগ হয়েছিল তার। এমনকি ওই মাদক সেবনকারীদের সঙ্গে চুরির মামলায় ধরাও পড়েছিল সে। আর তারপরেই মাদক সেনবকারীদের সঙ্গে বচসা হয় মুকুলের। 

এদিকে, শনিবার সন্ধ্যে থেকে কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না ওই যুবকের। এরপর, রবিবার এলাকার একটি টালির ঘরে তার দেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। এলাকাবাসীরা জানাচ্ছেন, মৃতদেহের পা মাটিতে ঠেকান অবস্থায় ছিল। 

খবর পেয়ে ঘটনাস্থনে পৌঁছে দেহটি উদ্ধার করে আসানসোল উত্তর থানার পুলিশ। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। পুলিশ সূত্রে খবর, এই ঘটনার সঙ্গে মাদক সেবনের কোনও যোগ রয়েছে কিনা তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা। 

আরও পড়ুনভ্যালেন্টাইন ডে-তে করুন এই কাজগুলি, ঝগড়া ভুলে মজবুত হবে সম্পর্ক


 

Advertisement