scorecardresearch
 
বিশ্ব

বিয়ের আসলে বর জানলো হবু স্ত্রী আসলে বোন! তারপর...

প্রতীকী ছবি
  • 1/5

চিনে সম্প্রতি এমন একটা ঘটনা ঘটেছে, যা কেউ কল্পনাও করতে পারে না। বসেছিল বিয়ের আসন, সেখানেই হবু বরের মায়ের নজর পড়লো তাঁর হবু বউমার দিকে। তার পরেই জোরে জোরে কাঁদতে শুরু করলেন ওই মহিলা। 

প্রতীকী ছবি

প্রতীকী ছবি
  • 2/5

আসলে, যে দম্পতি বিয়ে করতে যাচ্ছিলেন তারা নাকি  ভাই-বোন, বেরিয়ে এল আসল পরিচয়। পাত্রের মা  কনের হাতে জন্মের চিহ্ন দেখে  তাঁর মেয়েকে চিনতে পারেন। চিনের জিয়াংসু প্রদেশের সোজহোরে এই ঘটনা ঘটে। গত ৩১ শে মার্চ এই বিয়ের আসর বসেছিল।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি
  • 3/5

সংবাদটি চিনা মিডিয়ায় ভাইরাল হয়। হারিয়ে যাওয়া মেয়ের হাতে  জন্মচিহ্ন দেখে তার বর্তমান  বাবা-মায়ের  সম্পর্কে জানতে চান ওই মহিলা।  বহু কনে জানান ২০ বছর আগে তাঁকে দত্তক নেওয়া হয়েছিল। মেয়েটি রাস্তার পাশে পড়ে রয়েছে, দেখতে পেয়ে তাঁকে দত্তক নেয় বর্তমান বাবা-মা।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি
  • 4/5

আসল পরিচয় জানার পর মেয়েটি তার আসল মাকে আঁকড়ে ধরে। দীর্ঘদিন পর দু'জনে একে অপরকে ফিরে পেয়ে তখন  চোখের জল কারোরই বাঁধ মানছিল না। তবে এই গল্পে ট্যুইস্ট তখনও বাকি ছিল। কারণ এই বিয়ে নিয়ে কোনও নিষেধাজ্ঞা চাপানো হয়নি। কারণ বহু বরকেও দত্তক নেওয়া হয়েছিল। আর মেয়ের আসল মায়ের এই বিয়েতে কোনও আপত্তি ছিল না। 

প্রতীকী ছবি

প্রতীকী ছবি
  • 5/5

বলা হয় ভাগ্য অনেক সময় অদ্ভুত খেলা খেলে। স্থানীয় মিডিয়া সূত্রে জানা যাচ্ছে, ওই মহিলার মেয়ে যখন ২০  বছর আগে হারিয়ে যায়, যখন তাকে খুঁজে পাওয়ার চেষ্টা ব্যর্থ হলে এক  শিশু পুত্রকে দত্তক নেন তিনি। এখন তার সেই মেয়ের সাথেই দত্তক ছেলের বিয়ে হল। এই বিবাহ অনুষ্ঠানে উপস্থিত আমন্ত্রিতরাও ইমোশনাল হয়ে পড়েন। সকলেই  মা ও মেয়েকে অভিনন্দন জানান। 

প্রতীকী ছবি