scorecardresearch
 
বলিউড

অনস্ক্রিনে Kiss করতে গিয়ে সমস্য়ায় পড়েছিলেন এই অভিনেতা-অভিনেত্রীরা

Bollywood and Hollywood actors who were uncomfortable in kissing scenes abk one
  • 1/9

সিনেমায় অনেক সময় চুমুর দৃশ্য থাকে। দর্শকের দেখে মনে হবে, এতে আহামরি কী আছে! না, তেমন নয়। কারণ তা করতে গিয়ে অনেক অভিনেতা-অভিনেত্রীর ঘাম ছুটেছে।

ফিফটি শেডস অফ গ্রে-র কথা ধর যাক। সেখানে ডকোটা জনসন এবং জেমি ডোরননের কেমিস্ট্রি খুব চর্চায় ছিল। সিনেমার কাহিনি সেক্স এবং ড্রামায় ঘোরাঘুরি করছিল। তবে তাঁরা বেশ বিপাকে পড়ে গিয়েছিলেন। কিসিং সিন করতে গিয়ে ডকোটা হুইস্কি খেতেন!

আরও পড়ুন: গোলাপী বিকিনিতে সি বিচে উষ্ণতা ছড়ালেন TV অভিনেত্রী

Bollywood and Hollywood actors who were uncomfortable in kissing scenes abk two
  • 2/9

কিসিং এবং ইন্টিমেট সিন করতে গিয়ে অনেক সময় সমস্যার মুখোমুখি হতে হয়েছে। যেমন হ্য়ারি পটার ফিল্ম ফ্র্যাঞ্চাইজি করতে গিয়ে এমা ওয়াটসন এবং রুপার্ট গ্রিট কিস করেছিলেন ক্যামরার সামনে। তখন সমস্যায় পড়েছিলেন। এমা জানিয়েছিলেন, তাঁদের দু'জনের জন্যই ওই ঘটনা ভয়ানক ছিল। 
আরও পড়ুন: দু'হাতে কোনও ক্রমে ঢাকার চেষ্টা! পুনমের বোল্ড TOPLESS ছবি ভাইরাল
 

Bollywood and Hollywood actors who were uncomfortable in kissing scenes abk nine
  • 3/9

কঙ্গনা রানাওয়াল অভিনয় জীবনের প্রথম দিকে ইন্টিমেট সিন করেছিলেন। তবে পরে প্রতিজ্ঞা করেন, আর কখনও করবেন না। তাই ডার্টি পিকচার না করে দিয়েছিলেন।

আরও পড়ুন: ভেনিসে সমুদ্রের নীচে মিলল ২ হাজার বছরের প্রাচীন রাজপথ 
 

Bollywood and Hollywood actors who were uncomfortable in kissing scenes abk three
  • 4/9

জেনিফার লরেন্সের আরও একটি সিনেমা হল প্যাসেঞ্জার্স। সেখানে অভিনেতা ক্রিস প্রেটের সঙ্গে কিস করার ছিল। আজব অভিজ্ঞতা হয়েছিল তাঁর। তিনি জানান, একজন বিবাহিত পুরুষকে কিস করতে গিয়ে অস্বস্তিতে পড়েছিলেন তিনি। 

আরও পড়ুন: এই মাছের ৫৫৫টি দাঁত! রোজ ২০টা ভাঙে আবার গজায়... 
 

Bollywood and Hollywood actors who were uncomfortable in kissing scenes abk four
  • 5/9

হাঙ্গার গেমস ফ্রাঞ্চাইজিতে জেনিফার লরেন্সের কাজের খুব প্রশংসা হয়েছিল। সিনেমায় লিয়াম হেমওয়ার্ড তাঁর বয়ফ্রেন্ডের ভূমিকায় অভিনয় করেছিলেন। আর জোস হাচারসন তাঁর বন্ধু এবং লাভ ইন্টারেস্টস ছিলেন। জেনিফারকে সিনেমায় দুই অভিনেতাকে চুমু খেতে হয়েছিল। তবে সমস্যায় পড়তে হয়েছিল তাঁকে। কারণ রসুন এবং টুনা মাছ খেয়ে চুমু খেতে হয়েছিল। জানিয়েছিলেন ওই দুই অভিনেতা।

আরও পড়ুন: ধান-ধনুক আর নাচ-গানে বাংলার মেয়েদের কার্তিক পুজো, লোকগানে লুকিয়ে সে ইতিহাস

Bollywood and Hollywood actors who were uncomfortable in kissing scenes abk five
  • 6/9

জোড়ি ব্রেকার্স সিনেমায় আর মাধবনের সঙ্গে বিপাশা বসুর ঘনিষ্ঠ দৃশ্য ছিল। পরে বিপাশা জানিয়েছিলেন, অনস্ক্রিনে কিস করতে গিয়ে ভয় পেয়েছিলেন। 

আরও পড়ুন: জাতীয় পতাকায় পরিবর্তন চেয়েছিলেন সত্যজিৎ, কারণ জানেন?
 

Bollywood and Hollywood actors who were uncomfortable in kissing scenes abk six
  • 7/9

নোটবুক একটি ক্লাসিক ফিল্ম বলে বিবেচিত। নিকোলাস স্পার্কসের বিখ্য়াত বই থেকে তৈরি হয়েছে এটি। সেখানে রায়ান গ্য়াসলিং এবং রেচল ম্যাকঅ্য়াডমস অভিনয় করেছেন। তাঁদের কাজ আজও মনে রেখেছেন মানুষ। সিনেমার নির্দেশক নিক ক্যাসেভেটস জানান, রায়ান রেচেলের সঙ্গে কাজ করতে চাননি। যদিও পরে তাদের সম্পর্ক ভাল হয়। তাঁরা ডেটেও গিয়েছিলেন। 

Bollywood and Hollywood actors who were uncomfortable in kissing scenes abk seven
  • 8/9

তাপসী পান্নু হাসিন দিলরুবা সিনেমায় অভিনয় করেছেন। সেখানে বিক্রান্ত মেসি এবং হর্ষবর্ধন রানের সঙ্গে ইন্টিমেট সিন করতে হয়েছিল। তাপসীর মতে, ওই দুই অভিনেতা খানিকটা যেন ভয় পেয়েছিলেন। 

Bollywood and Hollywood actors who were uncomfortable in kissing scenes abk eight
  • 9/9

মটরু কি বিজলি কা মন্ডোলা সিনেমায় ইমরান খান, অনুষ্কা শর্মাকে কিস করতে দেখা গিয়েছে অনস্ক্রিনে। ইমরান বলেছিলেন, যাঁর সঙ্গে কোনও সম্পর্ক নেই, তাঁকে কী করে কিস করবে?