scorecardresearch
 

Rahul Vohra: "ভাল চিকিৎসা পেলে আমিও বেঁচে যেতাম!" ফেসবুকে পোস্ট করার কয়েক ঘণ্টায় প্রয়াত অভিনেতা রাহুল বোহরা

একের পর এক মিলছে করোনায় আক্রান্ত হওয়ার খবর। সেই সঙ্গে মিলছে দুঃসংবাদ। এবার প্রয়াত অভিনেতা রাহুল বোহরা (Rahul Vohra)। ডিজিটাল প্ল্যাটফর্মের খুব জনপ্রিয় মুখ ছিলেন রাহুল।

Advertisement
প্রয়াত অভিনেতা রাহুল বোহরা প্রয়াত অভিনেতা রাহুল বোহরা
হাইলাইটস
  • বলিউডেও করোনার থাবা যেন দাপিয়ে বেড়াচ্ছে।
  • এবার প্রয়াত কোভিড আক্রান্ত অভিনেতা রাহুল বোহরা।
  • মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৩৫ বছর।

বলিউডেও করোনার থাবা যেন দাপিয়ে বেড়াচ্ছে। একের পর এক মিলছে আক্রান্ত হওয়ার খবর। সেই সঙ্গে মিলছে দুঃসংবাদ। এবার প্রয়াত অভিনেতা রাহুল বোহরা (Rahul Vohra)। রবিবার কোভিড ১৯-র সঙ্গে লড়াই করে তাঁর জীবনযুদ্ধের ইতি হয়। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৩৫ বছর। ডিজিটাল প্ল্যাটফর্মের খুব জনপ্রিয় মুখ ছিলেন রাহুল।

মৃত্যুর কয়েক ঘন্টা আগেই, নিজের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে একটি অসহায় পোস্ট শেয়ার করেছিলেন এই অভিনেতা। যেখানে তিনি তাঁর অসুস্থতা কথার জানানোর পাশাপাশি, তিনি বাঁচার ইচ্ছে প্রকাশ করেছিলেন। রবিবার দুপুরে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। রাহুলের বন্ধুরা তাঁকে বাঁচানোর অনেক চেষ্টা করলেও, তাঁর ফুসফুস সম্পূর্ণ ক্ষতিগ্রস্থ হয়ে যাওয়ায় আর শেষ রক্ষা হয়নি।


রাহুল বোহরার সর্বশেষ সোশ্যাল মিডিয়া পোস্ট

নিজের সর্বশেষ পোস্টে রাহুল লিখেছিলেন, "আমিও ভাল চিকিৎসা পেলে বেঁচে যেতাম।"তিনি আরও লেখেন, "খুব শীঘ্রই জন্ম নেবো ও ভাল কাজ করবো। এবার হেরে গেছি।"

 

রাহুল বোহরা Rahul Vohra

আরও পড়ুন: কঠিন সময়ে রবি ঠাকুরের এই গানগুলি শুনলে সাহস পাবেন! 

তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে শিল্পী জগতে। রাহুল বোহরা উত্তরখণ্ডের বাসিন্দা। স্ত্রী জ্যোতি তিওয়ারিকে রেখে গেলেন অভিনেতা। রাহুলের সঙ্গে বিভিন্ন ভিডিয়োতে অভিনয় করতেন ও চিত্রনাট্য লিখতেন জ্যোতি। ফেসবুকে তাঁর ১.৯ মিলিয়ন ফলোয়ার রয়েছে এবং তাঁর ভিডিয়োগুলিতে প্রায় ১০০ মিলিয়ন ভিউ হতো। নেটফ্লিক্সের ছবি 'আনফ্রিডম'-এ অভিনয় করেছেন রাহুল। দিল্লিতে থিয়েটার দিয়েই তাঁর কেরিয়ার শুরু হয়েছিল।

আরও পড়ুন: করোনা রোগীদের আক্রমণ করছে এই মারণ রোগও, জানুন লক্ষণ 

প্রসঙ্গত,  কিছুদিন আগেই সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন দীপিকা পাডুকোন। এছাড়াও করোনায় আক্রান্ত হয়েছিলেন অক্ষয় কুমার, রণবীর কাপুর থেকে আলিয়া ভাট, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ সহ একঝাঁক তারকা।

Advertisement

 

Advertisement