scorecardresearch
 

Aishwarya Rai Bachchan: কেরিয়ারের শুরুতে মডেলিং করে ১৫০০ টাকা পারিশ্রমিক নিয়েছিলেন ঐশ্বর্য! Viral PHOTO

Aishwarya Rai Bachchan: ঐশ্বর্য, চলচ্চিত জগতেরে পা রাখেন ১৯৯৭ সালে। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসব থেকে ফিরেছেন অমিতাভ বচ্চনের পুত্রবধূ। বলিউড নায়িকার লুক বেশ ভাইরাল হয়েছে ইতিমধ্যে। 

Advertisement
অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন

বলিউড ইন্ডাস্ট্রির (Bollywood Industry) অন্যতম সুন্দরী এবং জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। ১৯৯২ সালে ফ্যাশন মডেল হিসেবে নিজের কেরিয়ার শুরু করেন 'অ্যাশ'। এর ঠিক দু'বছর পর, ১৯৯৪ সালে তাঁর মাথায় ওঠে 'মিস ওয়ার্ল্ডের' (Miss World) শিরোপা। ঐশ্বর্য, চলচ্চিত জগতেরে পা রাখেন ১৯৯৭ সালে। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসব (Cannes Film Festival) থেকে ফিরেছেন অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) পুত্রবধূ। বলিউড নায়িকার লুক বেশ ভাইরাল (Viral) হয়েছে ইতিমধ্যে। 

সম্প্রতি ঐশ্বর্যের পুরনো দিনের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। যার মধ্যে, তাঁর ১৯৯২ সালে তোলা কিছু ছবি রীতিমতো ভাইরাল। সেই সময় ঐশ্বর্য একটি ফ্যাশন ব্র্যান্ডের হয়ে ফটোশ্যুট করেছিলেন। ছবি তো বটেই, সেই সঙ্গে নায়িকার সেই সময়ের পারিশ্রমিকও বর্তমানে আলোচনায়। সম্প্রতি কৃপা ক্রিয়েশন্স নামক একটি বিজ্ঞাপনী সংস্থার একটি বিল ভাইরাল হয়েছে। যেখানে  দেখা যাচ্ছে, এই ফটোশ্যুটের জন্য প্রাক্তন বিশ্বসুন্দরীকে ১৫০০ টাকা পারিশ্রমিক দেওয়া হয়েছিল। এই বিলের তারিখ আছে ২৩ মে, ১৯৯২। এর প্রায় দু'বছর পরে তিনি মিস ওয়ার্ল্ড খেতাব জিতেছিলেন।

 

আরও পড়ুন:  ৪ বছর পর ছোট পর্দায় কামব্যাক 'হিয়া'- অপরাজিতার?

একজন ব্যবহারকারী এই বিলের ছবি শেয়ার করেছেন এবং জানিয়েছেন যে, ঐশ্বর্য রাইয়ের বয়স তখন মাত্র ১৮ বছর ছিল। এই বয়সেই মডেল হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন অভিষেক ঘরণী। ঐশ্বর্য রাই বচ্চনের প্রথম বেতনের রসিদে তাঁর সই এবং জায়গার নামও লেখা আছে। একজন ট্যুইটার ব্যবহারকারী ম্যাগাজিন ফটোশ্যুটের ছবি শেয়ার করে লিখেছেন, "হ্যালো,আজ আমি ফ্যাশন ক্যাটালগের ৩০ বছর উদযাপন করছি। ঐশ্বর্য রাই, সোনালি বেন্দ্রে, নিকি আনেজা এবং তেজস্বিনী কোলহাপুরী সেই সময়ে ক্যাটালগের জন্য ফটোশ্যুট করেছিলেন।"

Advertisement

আরও পড়ুন: 'মনেই হচ্ছে না যে ওঁরা নেই!' 'বেলা শুরু' যেন মাস্টার ক্লাস হয়েই থেকে যাবে পৌলমী-সোহিনীদের কাছে 

প্রসঙ্গত, ঐশ্বর্য রাই বচ্চন সম্প্রতি স্বামী অভিষেক বচ্চন এবং মেয়ে আরাধ্যা বচ্চনের সঙ্গে ৭৫ তম কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছিলেন। চলচ্চিত্র উৎসবে প্রায় প্রতি বছরই দেখা যায় তাঁকে। নিত্য-নতুন স্টাইল স্টেটমেন্টে ফ্যানেদের বরাবর মুগ্ধ করেন তিনি। এবারের কান চলচ্চিত্র উৎসব ১৭ মে থেকে ২৮ মে পর্যন্ত চলবে। এবছর অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এই চলচ্চিত্র উৎসবের জ্যুরির অংশ হিসেবে রয়েছেন।
 

Advertisement