scorecardresearch
 

Alia Bhatt's Hollywood Debut: হলিউডে আলিয়া! গ্যাল গ্যাডটের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন 'গাঙ্গুবাই' অভিনেত্রী

Alia Bhatt: সময়টা ভালই যাচ্ছে আলিয়া ভাটের। এবার হলিউডে পাড়ি দিচ্ছেন অভিনেত্রী। নেটফ্লিক্সের আন্তর্জাতিক স্পাই থ্রিলার 'হার্ট অফ স্টোন'-র মাধ্যমে হলিউডে ডেবিউ করবেন 'গাঙ্গুবাই' অভিনেত্রী।

Advertisement
অভিনেত্রী আলিয়া ভাট ও গ্যাল গ্যাডট অভিনেত্রী আলিয়া ভাট ও গ্যাল গ্যাডট
হাইলাইটস
  • এবার হলিউডে পাড়ি দিচ্ছেন অভিনেত্রী আলিয়া ভাট।
  • নারী দিবসে এই সুখবর পেলেন নায়িকার ফ্যানেরা।
  • এই ছবিতে এছাড়াও অভিনয় করবেন গ্যাল গ্যাডট।

সুখবর আলিয়া ভাটের (Alia Bhatt) ফ্যানেদের জন্য! বলিউডের পর, এবার হলিউডে পাড়ি দিচ্ছেন অভিনেত্রী আলিয়া ভাট। নেটফ্লিক্সের (Netflix) আন্তর্জাতিক স্পাই থ্রিলার (Spy Thriller) 'হার্ট অফ স্টোন' (Heart Of Stone)-র মাধ্যমে হলিউডে ডেবিউ করবেন 'গাঙ্গুবাই' অভিনেত্রী। টম হার্পার পরিচালিত এই ছবিতে এছাড়াও অভিনয় করবেন গ্যাল গ্যাডট (Gal Gadot) এবং জেমি ডরনানের (Jamie Dornan) মতো শিল্পীরা। এটি পরিচালনা করবেন। এই মুহুর্তে, খুব বেশি তথ্য না মিললেও, শোনা যাচ্ছে একজন গুপ্তচরের ভূমিকায় অভিনয় করবেন গ্যাডট। এবার প্রশ্ন উঠছে, আলিয়াকে কোন চরিত্রে দেখা যাবে? 

সময়টা ভালই যাচ্ছে আলিয়া ভাটের। 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi) -র বক্স অফিস সাফল্যের পর এবার তিনি পা বাড়িয়েছেন হলিউডে। গত বছর, আলিয়া ভাট উইলিয়াম মরিস এন্ডেভার (William Morris Endeavour / WME), একটি আমেরিকান ট্যালেন্ট এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন, ইংরেজি ছবিতে কাজ করার জন্য। মনে করা হচ্ছে, একটি বড় চুক্তি সই করেছেন তিনি।'হার্ট অফ স্টোন' ছবিটি লিখেছেন গ্রেগ রুস্কা এবং অ্যালিসন শ্রোডার। স্কাইড্যান্স-র ডেভিড এলিসন, ডানা গোল্ডবার্গ এবং ডন গ্রেঞ্জার, মকিংবার্ড-র বনি কার্টিস, জুলি লিন এবং পাইলট ওয়েভ-র গ্যাডট এবং জ্যারন ভারসানো সহ প্রযোজনা করছেন ছবিটি। হার্পার, রুকা এবং প্যাটি হুইচার, এই থ্রিলারধর্মী ছবির কার্যনির্বাহী প্রযোজক। 

আরও পড়ুন: মাধুরী, তাপসীদের সঙ্গে ফ্রেম শেয়ার করলেন স্বস্তিকা! আনন্দ ভাগ করে নিলেন নিজেই

নেটফ্লিক্স ইন্ডিয়ার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আজ, ৮ মার্চ এই খবরটি ঘোষণা হয়েছে। যার ক্যাপশনে লেখা, "আমাদের দিনটি শুরু করছি এটা ঘোষণা করে যে, আলিয়া ভাট 'হার্ট অফ স্টোন'-এ অভিনয় করবেন।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Netflix India (@netflix_in)

Advertisement

 

আরও পড়ুন: প্রথমবার মিউজিক ভিডিওতে বাসবদত্তা! সৌজন্যে অর্ণবের গজল

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তিপ্রাপ্ত 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি' ছবিতে দারুণ প্রশংসা কুড়িয়েছেন আলিয়া ভাট। এরপর 'রকি অউর রানি কি প্রেম কাহানি' ছবিতে দেখা যাবে তাঁকে। করণ জোহর পরিচালিত এই ছবিতে এছাড়াও অভিনয় করেছেন রণবীর সিং, শাবানা আজমি, জয়া বচ্চন এবং ধর্মেন্দ্র। এছাড়াও প্রথম প্রযোজিত ছবি, 'ডার্লিংস' -র শুটিং শেষ করেছেন আলিয়া। এছাড়াও পাইপলাইনে রয়েছে রণবীর কাপুরের সঙ্গে 'ব্রহ্মাস্ত্র' এবং ক্যাটরিনা কাইফ, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে 'জি লে জারা' ছবিগুলি।

 

Advertisement