scorecardresearch
 

Ameesha Patel: Bikini টপে আমিশার শরীরী আবেদন! ঝড়ের গতিতে ভাইরাল

বর্তমানে চলচ্চিত্রের সঙ্গে সক্রিয় ভাবে যুক্ত না থাকলেও বারবার খবরের শিরোনামে এসে লাইমলাইটে থাকেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল (Ameesha Patel)। বিকিনি পরা তাঁর ছবি এই মুহূর্তে নেট দুনিয়ায় সকলের নজর কাড়ছে।

Advertisement
বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল
হাইলাইটস
  • চলচ্চিত্রের সঙ্গে সক্রিয় ভাবে যুক্ত না থাকলেও লাইমলাইটে থাকেন আমিশা প্যাটেল।
  • 'কহো না প্যায়ার হে' ছবির মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি।
  • কিন্তু এরপর ধীরে ধীরে তাঁর কেরিয়ারের গ্রাফ নীচে পড়তে থাকে।

আজ থেকে প্রায় ২১ বছর আগে 'কহো না প্যায়ার হে' ছবির মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল (Ameesha Patel)। বর্তমানে চলচ্চিত্রের সঙ্গে সক্রিয় ভাবে যুক্ত না থাকলেও বারবার খবরের শিরোনামে এসে লাইমলাইটে থাকেন তিনি। সম্প্রতি বিকিনি পরা তাঁর শেয়ার করা ছবি, নেট দুনিয়ায় সকলের নজর কাড়ছে।

কালো রঙা বিকিনি টপের সঙ্গে ডেনিম জিন্সে পরে কিছু ছবি ও ভিডিয়ো নিজের ইন্সটা প্রোফাইলে শেয়ার করেছেন আমিশা প্যাটেল। তাঁর মাথায় রয়েছে একটি স্কার্ফ ও চোখে মানানসই সানগ্লাস। শুধু তাই নয়, নিজের জিন্সের বোতাম খুলে নায়িকা সামনে এনেছেন তাঁর লাস্যময়ী লুক। দেখে বোঝাই যাচ্ছে গ্রীষ্মের ছুটি মিস করছেন তিনি। ছবিগুলি শেয়ার করে আমিশা লিখেছেন, "গ্রীষ্মের ছুটির মতো.. খুব মিস করছি .... আর কার এরকম গ্রীষ্মের ছুটি প্রয়োজন?"

 

শুধু তাই নয় এর সঙ্গে একটি বুমেরাং ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী। সেই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, "কোভিড মুক্ত ভবিষ্যতের আশা করছি।" এই লুকে একাধারে গ্ল্যামারাস ও কনফিডেন্ট দেখাচ্ছে আমিশাকে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ameesha Patel (@ameeshapatel9)

Advertisement

আরও পড়ুন: বিয়ের এক মাসের মধ্যেই আর্থিক তছরুপের অভিযোগে ইয়ামি গৌতমকে সমন ED-র 

 

কেরিয়ার শুরুতে পরপর দুটি ছবি হিট করায় দর্শকদের মধ্যে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছিলেন আমিশা প্যাটেল। কিন্তু এরপর ধীরে ধীরে তাঁর কেরিয়ারের গ্রাফ নীচে পড়তে থাকে। বহু তাবড় অভিনেতাদের সঙ্গে কাজ করেও বর্তমানে তাঁর হাতে কাজ নেই বললেই চলে। 

আরও পড়ুন: রবিবার শেষ হবে রানিমার জীবন! ধারাবাহিকের নামে যোগ হবে 'উত্তর পর্ব' 

প্রসঙ্গত, পশ্চিমবাংলার বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল প্রার্থী মলয় ঘটকের হয়ে আসানসোলে প্রচার করেছেন আমিশা প্যাটেল। এমনকি গেয়েছেন তাঁর ছবি হিট গান 'কহো না প্যায়ার হে' -ও। 

 

Advertisement