scorecardresearch
 

Aryan Khan Drugs Case: NCB হেফাজতে বাকিদের মতোই খাবার খাচ্ছেন SRK পুত্র আরিয়ান!

Aryan Khan Drugs Case: গত শনিবারের ক্রুজ পার্টিতে ড্রাগ কেসে (Cruise party Drug Case) অভিযুক্ত শাহরুখ (Shahrukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan) সহ আরও অনেকে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (Narcotics Control Bureau) হেফাজতে রয়েছেন আরিয়ান সহ বাকি অভিযুক্তরা।

Advertisement
ড্রাগ কেসে অভিযুক্ত শাহরুখ পুত্র আরিয়ান খান ড্রাগ কেসে অভিযুক্ত শাহরুখ পুত্র আরিয়ান খান
হাইলাইটস
  • এনসিবি হেফাজতে রয়েছেন আরিয়ান খান।
  • আগামী ৭ অক্টোবর পর্যন্ত সেখানেই থাকতে হবে আরিয়ানকে।
  • সেখানে কিছু বিজ্ঞানের বই পড়ছেন স্টার কিড। 

Aryan Khan Drugs Case: ২০১৯ সালের জুন মাসে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু পর থেকে উত্তাল হয়ে ওঠে মায়ানগরী মুম্বই। স্বজনপোষণ, ড্রাগ ইত্যাদি নানা বলিউডের ঘটনা সামনে আসতে শুরু করে। গত শনিবারের ক্রুজ পার্টিতে ড্রাগ কেসে (Cruise party Drug Case) অভিযুক্ত শাহরুখ (Shahrukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan) সহ আরও অনেকে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (Narcotics Control Bureau) হেফাজতে রয়েছেন আরিয়ান সহ বাকি অভিযুক্তরা। আগামী ৭ অক্টোবর পর্যন্ত সেখানেই থাকতে হবে আরিয়ানকে। শোনা যাচ্ছে সেখানে কিছু বিজ্ঞানের বই পড়ছেন স্টার কিড। 

কী খাবার খাচ্ছেন আরিয়ান? 

খবর অনুযায়ী, এনসিবই অফিসের পার্শ্ববর্তী ন্যাশনাল হিন্দু রেস্টুরেন্ট থেকে খাবার এনে দেওয়া হচ্ছে আরিয়ান খানকে। তবে নিজের মন পসন্দ খাবার খাওয়ার অনুমতি নেই সেখানে। তাই কেন্দ্রীয় সংস্থার হেফাজতে থাকা বাকিদের মতো একই খাবার খাচ্ছেন কিং খান পুত্র। 

আরও পড়ুন: "আমরা তোমার পাশে আছি!" কিং খানের কঠিন সময়ে মন্নতের সামনে ফ্যানদের বার্তা

ফরেনসিক তদন্তে পাঠানো হয়েছে আরিয়ানের ফোন

ক্রুজ পার্টিতে ড্রাগ নিয়ে এনসিবি-র হাতে ধরা পড়ার পরই আরিয়ানের ফোন পাঠানো হয় ফরেনসিক তদন্তে। সূত্রের খবর অনুযায়ী ইতিমধ্যে, হোয়াটসঅ্যাপ চ্যাটের মাধ্যমে ড্রাগ সংক্রান্ত বহু তথ্য হাতে এসেছে কেন্দ্রীয় সংস্থার কাছে। গান্ধী নগরে দেশের সবচেয়ে বৃহৎ ফরেনসিক ল্যাবে পরীক্ষা হচ্ছে আরিয়ানের ফোনের। 

আরও পড়ুন: টেলিভিশনের ইতিহাসে প্রথমবার! দুর্গা রূপে রূপান্তরিত নারী চারুলতা

আরিয়ানের হয়ে এই কেসটি লড়ছেন আইনজীবী সতীশ মানশিণ্ডে। আরিয়ান অতিথি হিসেবে ক্রুজে গিয়েছিলেন। তাকে বিশেষ অতিথি হিসেবে ডাকা হয়েছিল এবং তিনি এর জন্য কোনও টাকা পাননি।  আইনজীবী আরও বলেন, এনসিবির তদন্তে আরিয়ান থেকে ওষুধ বা টাকা পাওয়া যায়নি। 

Advertisement

আরও পড়ুন: দেড় ঘণ্টায় স্কুটি শিখেছিলেন! 'FIR' ছবিতেই বড় পর্দায় ডেবিউ প্রিয়াঙ্কার

আরিয়ান খানকে এনসিবি -র মুম্বাই অফিসের জোনাল অফিসার বিশ্ব বিজয় সিং গ্রেফতার করে। এনডিপিসি আইন ১৯৮৫  এর ধারা ৮সি, ২০বি,২৭ ৩৫ ধারায় আরিয়ান খানের বিরুদ্ধে আনা হয়েছে।  স্টারকিডের  বিরুদ্ধে মাদকদ্রব্য ক্রয় -বিক্রয়ের অভিযোগ ছিল এবং সেজন্য তাকে গ্রেফতার করা হয়েছে।  যদিও, পরে বলা হয়েছিল যে তার বিরুদ্ধে শুধুমাত্র ড্রাগ সেবনের অভিযোগ রয়েছে। রিপোর্ট অনুযায়ী, আরিয়ানকে এনসিবি আটক করেছে ইন্টারন্যাশনাল ক্রুজ টার্মিনাল, গ্রিন ডেট মুম্বাই থেকে। 


 

Advertisement