scorecardresearch
 

মাত্র দেড় ঘণ্টায় স্কুটি শিখে ঋতাভরীকে নিয়ে চালিয়েছিলেন! 'FIR' ছবিতেই বড় পর্দায় ডেবিউ প্রিয়াঙ্কার

পুজোয় আসছে জয়দীপ মুখোপাধ্যায়ের ক্রাইমধর্মী ছবি 'এফআইআর'। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় ডেবিউ করছেন প্রিয়াঙ্কা ভট্টাচার্য। আজতক বাংলার মুখোমুখি হয়ে নিজের চরিত্র নিয়ে খুটিনাটি শেয়ার করলেন অভিনেত্রী।

Advertisement
অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য
হাইলাইটস
  • বড় পর্দায় ডেবিউ করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য।
  • পুজোয় আসছে জয়দীপ মুখোপাধ্যায়ের ক্রাইমধর্মী ছবি 'এফআইআর'। 
  • 'আমাদের বাড়ি' ধারাবাহিকে শিশু শিল্পী হিসাবে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি।

করোনা অতিমারীর (Covid 19 Pandemic) জন্য বিনোদন জগতে বিপুল প্রভাব পড়েছে। এরই মধ্যে পুনরায় খুলেছে সিনেমা হল, মাল্টিপ্লেক্স। পরিস্থিতি একেবারে স্বাভাবিক না হলেও ধীরে ধীরে হলমুখী হচ্ছেন দর্শকেরা। সামনেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো (Durga Puja 2021)। অন্যান্য প্ল্যানের সঙ্গে পুজোয় ছবি রিলিজ (Movies Releasing on Durga Puja) একটা চল। আর পুজোয় আসছে জয়দীপ মুখোপাধ্যায়ের ক্রাইমধর্মী ছবি 'এফআইআর' (FIR)। 

ছবিতে রয়েছেন অঙ্কুশ হাজরা, ঋতাভরী চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, বনি সেনগুপ্ত, ফালাক রশিদ রায়, প্রিয়াঙ্কা ভট্টাচার্য, শান্তিলাল মুখোপাধ্যায় ও অন্যান্যরা। রঘুনাথ গ্রামে তিন দিনের মধ্যে ঘটে যায় দুটি খুনের ঘটনা। সেই এলাকার রাজনীতি, দুর্নীতি এবং সেই আঁধার থেকে আলোর দিশা দেখানো নিয়ে ছবির গল্প এগোয়। সম্প্রতি সামনে এসেছে ট্রেলার। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় ডেবিউ করছেন প্রিয়াঙ্কা ভট্টাচার্য (Priyanka Bhattacharya)। আজতক বাংলার মুখোমুখি হয়ে নিজের চরিত্র নিয়ে খুটিনাটি শেয়ার করলেন অভিনেত্রী।

Priyanka Bhattacharya debuts in feature film through FIR movie

আরও পড়ুন: কীভাবে চারপাশ দুর্নীতিমুক্ত করবেন অঙ্কুশ? জানালেন অভিনেতা...

'এফআইআর' ছবিতে ঋতাভরীর বোনের চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। তবে রিয়েল লাইফের থেকে একেবারে বিপরীতধর্মী, অর্থাৎ শান্ত, ধীর -স্থির  চরিত্রে দেখা যাবে তাঁকে। প্রিয়াঙ্কা জানালেন, "আমার চরিত্রটা খুবই শান্ত -মিষ্টি একটা মেয়ে, যে অনাথ বাচ্চাদের খুব ভালোবাসে, পরিবারের সকলের জন্য ভাবে। আমি সত্যি একেবারেই এরকম নই।"

 

Priyanka Bhattacharya debuts in feature film through FIR movie

আরও পড়ুন: পুজোয় ইমনের 'ইচ্ছে ডানা'! সঙ্গী নীলাঞ্জন

ছবির জন্য বেশ কিছু চ্যালেঞ্জও নিতে হয়েছে অভিনেত্রীকে। তাঁর কথায়, "আমি এই ছবির জন্য মাত্র দেড় ঘণ্টায় স্কুটি চালানো শিখেছি। পুরো সিনেমা জুড়ে আমায় দেখা যাবে ঋতাভরী দি-কে পিছনে নিয়ে স্কুটি চালাচ্ছি। আমার প্রথমে সালোয়ার কামিজ পরার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে শাড়িই পরতে হয়। সেই সময় ঋতাভরী দি-এর অপারেশন হয়েছিল। তাই ভীষণ ভয়ে ছিলাম, ওঁকে যদি ফেলে দি। তবে দিদি আমায় এতটা সাহস দিয়েছে, সেই আত্মবিশ্বাসের কারণেই বোধ হয় একবারও ফেলিনি ওঁকে।" 

Advertisement

 

আরও পড়ুন: পুরোনো ছন্দে টলিপাড়া! পুজোয় মুক্তি পাচ্ছে একগুচ্ছ বাংলা ছবি, দেখুন তালিকা...

তিনি আরও যোগ করলেন, "আমরা খুব মজা করে কাজ করেছি। অঙ্কুশ দা-র তরফ থেকেও প্রশংসা পেয়েছি। আমায় বলেছে আমি খুব ভাল অভিনেত্রী এবং ভবিষ্যতে আরও কাজ করতে পারবো। এগুলোই প্রাপ্তি।" থ্রিলারধর্মী এই ছবির মাধ্যমে দর্শকরা অন্য ধরণের একটি স্বাদ পাবে এবং সকলের খুব ভাল লাগবে বলে বিশ্বাসী প্রিয়াঙ্কা। 

 

Priyanka Bhattacharya debuts in feature film through FIR movie

আরও পড়ুন: কীভাবে পার্টিতে ড্রাগ নিয়ে NCB-র হাতে ধরা পড়লেন আরিয়ান ও সঙ্গীরা?

প্রসঙ্গত,  'আমাদের বাড়ি' ধারাবাহিকে শিশু শিল্পী হিসাবে অভিনয় জগতে পা রেখেছিলেন প্রিয়াঙ্কা ভট্টাচার্য। এরপর আরও একাধিক ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের মনের কাছে পৌঁছেছেন তিনি। ছোট পর্দা থেকে 'ব্যোমকেশ', 'হোলি ফাঁক', 'মারাদোনার জুতো' -র মতো জনপ্রিয় ওয়েব সিরিজে দেখা গেছে তাঁকে। পাভেলের পরবর্তী ছবি 'মন খারাপ' -এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা। এছাড়াও হাতে রয়েছে আরও বেশ কয়েকটি কাজ।  


       

Advertisement