scorecardresearch
 

Aryan Khan- Nora Fatehi: নোরার সঙ্গে রিলেশনে শাহরুখ-পুত্র? 'আরিয়ান বড় হল,' সোশ্যাল মিডিয়ায় তুঙ্গে চর্চা

Aryan Khan- Nora Fatehi: অনন্যা পাণ্ডের সঙ্গে শাহরুখ পুত্রের সম্পর্ক নিয়ে এতদিন জল্পনা ছিল। তবে এবার মায়ানগরীর অন্দর থেকে শোনা যাচ্ছে অন্য কথা।

Advertisement
আরিয়ান খান ও নোরা ফতেহি আরিয়ান খান ও নোরা ফতেহি

ফের আলোচনায় আরিয়ান খান (Aryan Khan)। প্রেমঘটিত বিষয়ের জন্য এবার শিরোনামে তিনি। এর আগেও বহুবার প্রেমের গুঞ্জন শোনা গেছে আরিয়ানের। অনন্যা পাণ্ডের (Ananya Panday) সঙ্গে শাহরুখ পুত্রের (Shahrukh Khan's Son) সম্পর্ক নিয়ে এতদিন জল্পনা ছিল। তবে এবার মায়ানগরীর অন্দর থেকে শোনা যাচ্ছে অন্য কথা। কোনও স্টার কিড নয়, আরিয়ানের প্রেমে পড়েছেন মরোক্কান সুন্দরী নোরা ফতেহির (Nora Fatehi)। 

শুনে অবাক হচ্ছে? অবাক হলেও, এই গুঞ্জনেই এখন সরগরম নেট দুনিয়া। গুঞ্জন ছড়ায় সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া এক ছবি থেকে। যেখানে নোরা ও আরিয়ানের এক বন্ধু দু'জনের ছবি পোস্ট করে লেখেন, 'তোমাদের একসঙ্গে দেখে ভাল লাগল।' এরপর থেকে পাপারাৎজ্জি ও নেটাগরিকদের নজরে আরিয়ান -নোরা। শুধু তাই নয়, শোনা যাচ্ছে, মুম্বইয়ের বহু নাইটক্লাব ও কফি শপেও দেখা গিয়েছে তাঁদের। যদিও এবিষয়ে এখনও মুখ খোলেননি দু'জনের কেউই। 

আরও পড়ুন: মিঠুনের হাত ধরে টেনে আনছেন দেব, ছবি শেয়ার করতেই রাজনৈতিক রং নিয়ে নয়া বিতর্ক

এই মুহূর্তে বলিউডের পরিচিত ও জনপ্রিয় মুখ নোরা ফতেহি।  বি- টাউনের 'দিলবার গার্ল' বর্তমানে ওঠাবসা করেন বলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গেই। এবছর বিশ্বকাপের অ্যান্থেম সং-এর সঙ্গে পারফর্ম করেন নোরা। ফিফা বিশ্বকাপ ২০২২-তে ভারত এবং দক্ষিণ-পূর্ব এশিয়ার প্রতিনিধিত্ব করেছেন নোরা। সেখানে থিম গান 'লাইট দ্য স্কাই'-তে অংশ নিয়েছিলেন বলিউড অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও তিনি অত্যন্ত জনপ্রিয়। কোনও পোস্ট শেয়ার করা মাত্রই, সেখানে মুহূর্তে লক্ষ লক্ষ লাইক, কমেন্ট পড়ে। 

আরও পড়ুন: ক্যান্সারের থার্ড স্টেজে 'মহীনের ঘোড়াগুলি'-র তাপস, অর্থ সাহায্যের আবেদন অর্কর

অন্যদিকে, মাদক কাণ্ডের বিরাট ঝড় বয়ে যাওয়ার পর মাঝে কিছুদিন নিজের জন্য সময় নেন আরিয়ান খান। খুব শীঘ্রই তিনি ডেবিউ করবেন বলিউডে। তবে ক্যামেরা সামনে না। আরিয়ান থাকবেন ক্যামেরার পিছনে। তিনি রেড চিলিস এন্টারটেইনমেন্ট সমর্থিত একটি ওয়েব সিরিজ গল্প লিখে ফেলেছেন ইতিমধ্যে। শোনা যাচ্ছে এই সিরিজ পরিচালনার দায়িত্বও সামলাবেন তিনি। 
 

Advertisement

Advertisement