scorecardresearch
 

Aryan Khan Released From Jail: দীর্ঘ ২৮ দিন পর জেল থেকে মুক্ত আরিয়ান! ছেলেকে নিয়ে মন্নতে ফিরছেন SRK

Aryan Khan Released From Jail: দীর্ঘ ২৮ দিন জেল থেকে মুক্ত হলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। ছেলেকে আর্থার রোড জেল থেকে আনতে পৌঁছেছিলেন খোদ বলিউড শাহেনশাহ।

Advertisement
আরিয়ান খান আরিয়ান খান
হাইলাইটস
  • জেল থেকে মুক্ত হলেন শাহরুখ পুত্র আরিয়ান।
  • বাবার সঙ্গে মন্নতের উদ্দেশ্যে রওনা দিলেন স্টার কিড।
  • জেলের বাইরে ও মন্নতের সামনে উচ্ছ্বাস ফ্যানদের। 

Aryan Khan Released From Jail: দীর্ঘ ২৮ দিন জেল থেকে মুক্ত হলেন শাহরুখ (Shahrukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)। ছেলেকে আর্থার রোড জেল (Arthur Road Jail) থেকে আনতে পৌঁছেছিলেন খোদ বলিউড শাহেনশাহ। বাবার সঙ্গে মন্নতের (Mannat) উদ্দেশ্যে রওনা দিলেন স্টার কিড (Star Kid)। জেলের বাইরে ও মন্নতের সামনে উচ্ছ্বাস ফ্যানদের। 

গত শুক্রবার আরিয়ান সহ তাঁর দুই বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচাও জামিন পান। আদালত থেকে জামিনের কাগজপত্র না পাওয়ায় বাড়ি ফেরার জন্য শনিবার অবধি অপেক্ষা করতে হয় তাঁকে। এর আগে দু'বার খারিজ হয়ে গিয়েছিল আরিয়ানের জামিন। তিন নম্বর বার দীর্ঘ প্রচেষ্টার পর আরিয়ানের আইনজীবীরা তাঁর জামিন মঞ্জুর করাতে সক্ষম হয়েছে।

 

আরিয়ানের জামিন পাওয়ার পর, লিগ্যাল টিমের সঙ্গে শাহরুখের ছবি ভাইরাল হয়। ইতিমধ্যে একাধিক তারকা সোশ্যাল মিডিয়া ও ব্যক্তিগতভাবে যোগাযোগ করেও শুভেচ্ছা জানাচ্ছেন এসআরকে -র পরিবারকে। সেই তালিকায় রয়েছে অক্ষয় কুমার, সুনীল শেঠি, সলমন খানেরও নাম। গত কয়েকদিনে বিপদের সময় সলমন তিনবার মন্নতে গিয়েছেন। অন্যদিকে অক্ষয়, সুনীল সহ অন্যান্য অভিনেতারা নিয়মিত যোগাযোগ রেখেছিলেন ফোনে।  

 

aryan khan fan

আবেগপ্রবণ গৌরী

শাহরুখ খানের পরিবারের নিকট এক সূত্র মারফত জানা গেছে, যখন আরিয়ানের জামিনের খবর গৌরীর কাছে আসে, তখন তিনি বন্ধুদের সঙ্গে কথা বলছিলেন। মেসেজটি পাওয়া মাত্র তিনি কেঁদে ফেলেন আনন্দে। মাটিতে হাঁটু মুড়ে বসে তিনি ঈশ্বরকে ধন্যবাদ জানানো শুরু করেন। এই বিপদের সময় পাশে থাকার জন্য, আরিয়ানের বিদেশের সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানান সুহানা। 

Advertisement


আরিয়ান খান যে শর্তে জামিন পান

মাদক মামলায় আরিয়ান খানকে শর্ত সাপেক্ষে জামিন দিয়েছে বোম্বে হাইকোর্ট। শর্তানুযায়ী, আরিয়ান খানকে আদালতের কাছে তাঁর পাসপোর্ট জমা দিতে হবে। আদালতের অনুমতি ছাড়া এবং এনসিবিকে না জানিয়ে আরিয়ান দেশের বাইরে যেতে পারবেন না। অন্য কোনও অভিযুক্তদের সঙ্গে তিনি যোগাযোগ করতে পারবেন না। আদালতে বিচারাধীন এই মামলা নিয়ে আরিয়ান কোনও মতামত পেশ করতে পারবেন না।

 

Advertisement