scorecardresearch
 

'প্রয়োজনীয় বিরতি'! রনথম্বোরের ছবি শেয়ার করে মনের কথা লিখলেন দীপিকার

বেশ কিছুদিন ধরে খবরের শিরোনামে থাকছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। নববর্ষের প্রাক্কালে অভিনেত্রী তাঁর সমস্ত ইনস্টাগ্রাম এবং ট্যুইটার পোস্ট ডিলিট করেছিলেন। এবার পোস্ট করলেন তাঁর সম্প্রতি রাজস্থানের রনথম্বোরে (Rajasthan Ranthambore) ট্রিপের ছবি। শোনা যাচ্ছে 'ধুম ৪' (Dhoom) - এ নেতিবাচক চরিত্রে অভিনয় করবেন দীপিকা।

Advertisement
দীপিকা পাড়ুকোন দীপিকা পাড়ুকোন
হাইলাইটস
  • ফের ছবি শেয়ার করে মনের কথা লিখলেন দীপিকার।
  • প্রথমবার নেতিবাচক চরিত্রে অভিনেত্রী।
  • 'ধুম ৪' - এ দেখা যাবে তাঁকে।

বেশ কিছুদিন ধরে খবরের শিরোনামে থাকছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। নববর্ষের প্রাক্কালে অভিনেত্রী তাঁর সমস্ত ইনস্টাগ্রাম এবং ট্যুইটার পোস্ট ডিলিট করেছিলেন। এই কাণ্ড দেখে রীতিমতো হতবাক হয়ে গিয়েছিলেন তাঁর ফ্যানেরা। নতুন বছরে ফটো শেয়ারিং প্ল্যাটফর্মে একটি অডিও ক্লিক শেয়ার করেছেন তিনি। এবার পোস্ট করলেন তাঁর সম্প্রতি রাজস্থানের রনথম্বোরে (Rajasthan Ranthambore) ট্রিপের ছবি

পোস্ট ডিলিট করা মাত্রই জল্পনা শুরু হয় তাঁকে নিয়ে। অনেকে এটাও ভাবতে শুরু করেছিলেন যে দীপিকার অ্যাকাউন্টটি হ্যাক হয়েছে।অনেকে আবার ভাবছিলেন এটি কোনও প্রোমোশনের কৌশল। দীপিকার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরও (Ranbir Kapoor) একই জায়গায় তাঁর বান্ধবী আলিয়া ভাট (Alia Bhatt) এবং পরিবারের সঙ্গে ছিলেন। জল্পনা ছিল গোপনেই বাগদান সারবেন রণবীর-আলিয়া। 

আরও পড়ুন: জানলায় বসে বৃষ্টির শব্দ থেকে কাগজের আওয়াজ রেকর্ড করা! মৃত্যুদিনে নতুন ভাবে অজানা পঞ্চম

সেই ট্রিপের ছবি শেয়ার করে মনের কথা লিখেছেন দীপিকা। ক্যাপশনে তিনি লিখেছেন, "আমি যেভাবে নতুন বছর শুরু করেছি..." এছাড়াও আবেগপ্রবণ হয়ে অভিনেত্রী আরও লেখেন, "আমার পরিবার এবং নিকটতম বন্ধুদের কাছ থেকে প্রায়শই শুনি যে কেরিয়ারে অনেক কিছু অর্জন করেও ব্যক্তিগতভাবে একটুও বদলাইনি। তাঁরা জানেন না তাঁদের কত বড় ভূমিকা রয়েছে এর পিছনে। আমার জন্যে পরিবার এবং বন্ধুদের সঙ্গে নিরবচ্ছিন্ন সময় কাটানো খুবই প্রয়োজনীয়।এটা আমাকে আমার শিকড়ের কাছাকাছি থাকতে সাহায্য করে। আমি কোথা থেকে এসেছি এবং এই জায়গায় পৌঁছাতে আমাকে কি কি করতে হয়েছে তা সবকিছু অনুসরণ করিয়ে দেয়... সুতরাং মাঝে মধ্যে প্রয়োজনীয় বিরতি নিন।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

Advertisement

 

এদিকে সমস্ত পোস্ট ডিলিট করেই দীপিকা নতুন বছরে ফটো শেয়ারিং প্ল্যাটফর্মে একটি অডিও ডায়েরি শেয়ার করেছিলেন। অভিনেত্রী তাঁর অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন এবং তাঁদের জিজ্ঞাসা করেছেন তাঁরা কিসের জন্যে কৃতজ্ঞ? অডিও নোটে 'ছাপাক অভিনেত্রী' বলেছেন যে এই অডিও ডায়েরিটি তাঁর সমস্ত অনুভূতি এবং চিন্তাভাবনার একটি রেকর্ড।

আরও পড়ুন: গড়তে চলেছে টলিপাড়ার ইতিহাস! একই ছবিতে প্রসেনজিৎ- ঋতুপর্ণা-দেবশ্রী?

অডিও ক্লিপে দীপিকা বলেছেন, "নমস্কার সকলকে, আমার অডিও ডায়েরিতে আপনাদের স্বাগত। আমার চিন্তাভাবনা এবং অনুভূতির একটি রেকর্ড এটি। আমি নিশ্চিত যে আপনারা সবাই আমার সঙ্গে একমত হবেন যে ২০২০ সবার জন্য অনিশ্চয়তার বছর ছিল। তবে আমার জন্যে এটি কৃতজ্ঞতা এবং বেঁচে থাকাও ছিল। ২০২১ সালের জন্য আমি নিজের এবং অন্য সকলের সুস্বাস্থ্য কামনা করি। নতুন বছরের শুভেচ্ছা..."

 

আরও পড়ুন: অক্ষয় শেয়ার করলেন FAU-G অ্যান্থেম! ঘোষণা করলেন গেম লঞ্চের তারিখও

প্রসঙ্গত, সামনেই আসছে 'ধুম' ফ্র্যাঞ্চাইজির পরবর্তী ছবি। বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে 'ধুম ৪' (Dhoom) - এ নেতিবাচক চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। আগের সব কটি ছবির থেকে এইবারের 'ধুম'-র প্ল্যানিং আরও জোরদার করছে যশরাজ ফিল্মস (YRF)। আর এই খবর চাউর হওয়া মাত্রই আনন্দে মেতেছেন দীপিকা ফ্যানেরা। আগের সবকটি ছবি বক্স অফিসে যথেষ্ট হিট।এবার দীপিকার হাত ধরে এগোবে এই ছবি। অন্যদিকে অভিনেত্রীর হাতে রয়েছে শকুন বত্রার ছবি 'পাঠান'-র কাজ। তাই তাঁর শিডিউল অনুযায়ী খুব শীঘ্রই শুরু হবে ছবির শ্যুটিং।

Advertisement