scorecardresearch
 

গড়তে চলেছে টলিপাড়ার ইতিহাস! একই ছবিতে প্রসেনজিৎ- ঋতুপর্ণা-দেবশ্রী?

নতুন বছর শুরু হতে না হতেই দর্শকদের জন্যে রয়েছে বড় খবর। ইন্ডাস্ট্রির সবচেয়ে চর্চিত জুটিরা এবার একইসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) এবং দেবশ্রী রায় (Debashree Roy) অভিনয় করবেন একই ছবিতে। আর এই অসম্ভবকে- সম্ভব করার সৌজন্যে রয়েছে উইন্ডোজ প্রোডাকশন হাউজ (Windows)।

Advertisement
ঋতুপর্ণা, প্রসেনজিৎ, দেবশ্রী (ছবি সৌজন্য: ফেসবুক) ঋতুপর্ণা, প্রসেনজিৎ, দেবশ্রী (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • নতুন বছর শুরু হতে না হতেই দর্শকদের জন্যে রয়েছে বড় খবর।
  • ইন্ডাস্ট্রির সবচেয়ে চর্চিত জুটিরা এবার একইসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন।
  • প্রসেনজিৎ,ঋতুপর্ণা এবং দেবশ্রী অভিনয় করবেন একই ছবিতে।

নতুন বছর শুরু হতে না হতেই দর্শকদের জন্যে রয়েছে বড় খবর। ইন্ডাস্ট্রির সবচেয়ে চর্চিত জুটিরা এবার একইসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) এবং দেবশ্রী রায় (Debashree Roy) অভিনয় করবেন একই ছবিতে। আর এই অসম্ভবকে- সম্ভব করার সৌজন্যে রয়েছে উইন্ডোজ প্রোডাকশন হাউজ (Windows)

এর আগে ২০১৬ সালে 'প্রাক্তন' ছবির মধ্যে দিয়ে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির কামব্যাক সকলকে চমকে দিয়েছিল। তাঁদের অনস্ক্রিন রসায়ন এবং রোম্যান্স মন দিতেছিল দর্শকদের। এদিকে এই জুটির বহু বছর আগের অফস্ক্রিন সম্পর্কের জল্পনা কারও অজানা নয়। অন্যদিকে ১৯৯২ সালে গাঁটছড়া বেঁধেছিলেন প্রসেনজিৎ ও দেবশ্রী রায়। কিন্তু বিয়ের তিন বছর পরই তাঁদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। ৮০ ও ৯০-র দশকে তাঁদের বহু ছবি রয়েছে তালিকায়। এরপর থেকে দুজনকে দুজনের কথা জিজ্ঞেস করলেই এড়িয়ে যেতেন। এবার একইসঙ্গে যেন ঘটতে চলেছে টলিপাড়ার ইতিহাস। 

আরও পড়ুন: New Year 2021: টলি তারকাদের জমাট উদযাপন! দেখুন বর্ষবরণের Photos

আপাতত নতুন এই ছবির বিষয়ে মুখ খুলতে নারাজ প্রসেনজিৎ-ঋতুপর্ণা।পরিচালকদের কাছ থেকেও এখনও পর্যন্ত কোনও মন্তব্য পাওয়া যায়নি। তবে ইন্ডাস্ট্রি সূত্রের খবর খুব শীঘ্রই শুরু হবে এ ছবির কাজ এবং ছবিতে তারকাদের সঙ্গে ইতিমধ্যে দীর্ঘ কথা হয়ে গেছে ছবির পরিচালকদ্বয় শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprasad Mukherjee)নন্দিতা রায়ের (Nandita Roy)। 

২০২০-র ত্রাস কাটিয়ে নতুন বছরে পা। এর মধ্যেই খুশির খবর আসতে শুরু করেছে টলিপাড়ায়। শোনা যাচ্ছে, নিজের অনেকদিনের স্বপ্নপূরণ করতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। জল্পনা ফের পরিচালনায় আসছেন নায়ক। রূপোলিপর্দায় অন্যরূপে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। করোনাকালে সেই কাজেই নিজের সমস্ত সময় দিয়েছেন ইন্ডাস্ট্রি। তাঁকে শেষ বড় পর্দায় দেখা গিয়েছিল অতনু ঘোষের ছবি 'রবিবার'-এ। এদিকে দীর্ঘদিন অভিনয় জগৎ থেকে দূরে রয়েছেন দেবশ্রী। রাজনীতি নিয়েই ব্যস্ত ছিলেন তিনি। ঋতুপর্ণাও গোটা অতিমারীর সময়কালে রয়েছেন সিঙ্গাপুরে।

Advertisement

আরও পড়ুন: প্রথমবার জুটিতে সোহম- সোহিনী! সামনে এলো 'এই আমি রেণু'-র পোস্টার

প্রসঙ্গত, এই বছর 'প্রাক্তন'-র পাঁচ বছর পূর্ণ হচ্ছে। সেই কথা ভেবেই কি 'বুম্বা-চুমকি-ঋতু'- এই ত্রয়ীকে নিয়ে আবারও গোটা ইন্ডাস্ট্রিসহ দর্শকদের চমক দিতে চলেছেন শিবু-নন্দিতা? তা বলবে সময়...

Advertisement