scorecardresearch
 

ছোটবেলায় পুতুলের জামা বানানোই ছিল প্রিয়! জানেন এই বলি অভিনেত্রী কে?

সমালোচনার শীর্ষে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। সম্প্রতি কৃষক আন্দোলনের বিরুদ্ধে কথা বলে জল্পনায় রয়েছেন তিনি। তাঁর বিরুদ্ধে সোচ্চার হয়েছেন বলিউড ও পঞ্জাবের অনেক শিল্পীরা এবং বিশিষ্টজনেরা। এবার নিজের ছোটবেলার ছবি শেয়ার করে রীতিমতো আবেগপ্রবণ কঙ্গনা। 

Advertisement
কঙ্গনা রানাওয়াতের ছোটবেলা কঙ্গনা রানাওয়াতের ছোটবেলা
হাইলাইটস
  • সমালোচনার শীর্ষে থাকেন কঙ্গনা রানাওয়াত।
  • ছোটবেলার স্মৃতিচারণ করে রীতিমতো আবেগপ্রবণ কঙ্গনা। 
  • কঙ্গনা নিজেকে অনাকাঙ্ক্ষিত শিশু বলে মনে করেন।

সমালোচনার শীর্ষে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। বলিউডের মাদক চক্র, স্বজনপোষণ এবং সম্প্রতি কৃষক আন্দোলনের বিরুদ্ধে কথা বলে জল্পনায় রয়েছেন তিনি। তাঁর বিরুদ্ধে সোচ্চার হয়েছেন বলিউড ও পঞ্জাবের অনেক শিল্পীরা এবং বিশিষ্টজনেরা। এমনকি তাঁর বিরুদ্ধে আইনি নোটিশ পাঠানো হয়েছে ইতিমধ্যে।এবার সম্পূর্ণ অন্যরকম একটি পোস্ট করলেন অভিনেত্রী। নিজের ছোটবেলার ছবি শেয়ার করে রীতিমতো আবেগপ্রবণ কঙ্গনা।  

চেনা ছকের বাইরে এবার অন্যরকম মেজাজে কঙ্গনা। তাঁকে নিয়ে বেশ কিছুদিন ধরে ট্যুইটারে চলছে বাকযুদ্ধ। আশেপাশে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়ে অবাধে মুখ খোলেন অভিনেত্রী। তা থেকে বেড়িয়ে নিজের ছোটবেলার একটি ছবি শেয়ার করে স্মৃতিচারণ করেছেন তিনি। ছোটবেলায় খুব একটা বন্ধু ছিল না কঙ্গনার। পুতুলের জামা বানানোয় বেশ মনোযোগ ছিল তাঁর। তিনি লিখেছেন, "ছোটবেলায় আমি বাচ্চাদের সঙ্গে খেলেছি বলে মনে পড়ে না। সেই সময় আমার পছন্দের কাজটি ছিল, পুতুলের জন্যে অভিনব গাউন বানানো এবং জামাকাপড় তৈরি করা। আমি কয়েক ঘন্টার ধরে চিন্তা ভাবনা করতে পছন্দ করি। যার পরিণাম আমার গভীর চিন্তাশীল পরিপক্ক চোখ। দুর্ভাগ্যক্রমে অনেকেরই বৃদ্ধ হয়েই জন্ম হয় এবং আমি তাঁদের মধ্যে একজন।"

 

এর আগেও গত সেপ্টেম্বর মাসে কঙ্গনা নিজের ছোটবেলার ছবি শেয়ার করেছিলেন। সেই পোস্টে কভিনছত্রী লিখেছিলেন, "যখন আমি ছোট ছিলাম, তখন নিজের চুল নিজেই কাটতাম। মুক্তোর গয়না পরতাম। তার সঙ্গে লম্বা মোজা এবং হিল জুতো পরতাম। সবাই আমাকে দেখে হাসতো। লন্ডন,প্যারিস, নিউ ইয়র্কের ফ্যাশন উইকে একটি গ্রামের ক্লাউন হওয়া থেকে শুরু করে আমি বুঝতে পেরেছি এটি ফ্যাশন সেন্স প্রকাশ করার স্বাধীনতা ছাড়া আর কিছু নয়"। 

Advertisement

 

কঙ্গনা নিজেকে অনাকাঙ্ক্ষিত শিশু বলে মনে করেন। এর আগে পিটিআইকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, "যখন আমি জন্মেছি আমার বাবা-মা,  বিশেষত আমার মা তখনও ভাবতে পারতেন না তাঁদের আরও একটি ছোট মেয়ে রয়েছে। আমি এই গল্পগুলি খুব ভাল করে জানি। কারণ যখনই আমাদের বাড়িতে কোনও অতিথি আসতেন, তাঁরা আমার সামনেই এই কথাগুলি বারবার বলতেন যে আমি অনাকাঙ্ক্ষিত শিশু"।

আরও পড়ুন : জয়ললিতার মৃত্যুবার্ষিকীতে 'থালাইভি'-র শুটিং দৃশ্য শেয়ার করলেন কঙ্গনা

প্রসঙ্গত, এই মুহূর্তে কঙ্গনা ব্যস্ত রয়েছেন তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক 'থালাইভি' ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত আছেন। অতিমারীর জন্যে ছবির শ্যুটিং পিছিয়ে গিয়েছে অনেকটা। সম্প্রতি জয়ললিতার মৃত্যুবার্ষিকীতে কঙ্গনা শেয়ার করেছেন সেই শ্যুটিংয়ের কিছু মুহূর্ত।

Advertisement